• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রশান্ত কিশোর ‘মহিলা’র আঁচল ধরে ঘুরছেন! ‘আসল’ কারণ দর্শালেন তথাগত রায়

মমতা বন্দ্যোপাধ্যায় যতই বাংলায় ক্ষমতায় আসতে ভোট কৌশলী প্রশান্ত কিশোরকে ভাড়া করে আনুন, জয় অধরাই রয়ে যাবে। বাংলায় ১০ বছরেই শেষ হবে মমতা বন্দ্যোপাধ্যায়ের শাসন। বাংলার তৃণমূল সরকার কতদিন ক্ষমতায় থাকবে তা ভবিষ্যদ্বাণী করে তথাগত রায় বিঁধলেন ভৌট কৌশলী প্রশান্ত কিশোরকে।

বিহারীবাবুকে বিঁধলেন তথাগত

বিহারীবাবুকে বিঁধলেন তথাগত

তথাগত রায় শুধু মমতা বন্দ্যোপাধ্যায়কেই নিশানা করলেন না। তিনি মমতার দলের ভোট কৌশলী প্রশান্ত কিশোরকেও টেন আনলেন আবার। তৃণমূলকে নিশানায় তিনি বলেন, মুলোরা নিজেদের কুকীর্তি ঢাকতে পারছে না এখন। তাই প্রশান্ত কিশোর এই বেচারা দু'টাকা রোজের ছেলেগুলোকে হুকুম দিয়েছে আমাদের খোঁচাতে।

প্রশান্ত কিশোর বিজেপিকে খোঁচাচ্ছে

প্রশান্ত কিশোর বিজেপিকে খোঁচাচ্ছে

তথাগত রায় বলেন, প্রশান্ত কিশোর চাইছেন আমাদের দিয়ে বিজেপির বিরুদ্ধে কিছু বলাতে। আমরা যাতে বিজেপির বিরুদ্ধে কিছু বলি তার জন্য নিয়মিত খুঁচিয়ে চলেছেন। কিন্তু বিহারীবাবু বুঝছেন না, আমরা বিজেপির বিরুদ্ধে কিছু বলব না। আমরা দল করি আদর্শের জন্য। ক্ষমতার লোভে আমরা দল করি না।

মহিলার আঁচল ধরে ঝুলছেন প্রশান্ত কিশোর

মহিলার আঁচল ধরে ঝুলছেন প্রশান্ত কিশোর

তথাগতের কথায়, আমরা আদর্শের জন্য দল করলেও, প্রশান্ত কিশোর টাকার জন্য রাজনীতির অলিন্দে পা রেখেছেন। তিনি বরবারই এটাকে পেশা করে এসেছেন। এখন এক মহিলার আঁচল ধরে ঝুলছেন। কিন্তু আমরা কোনও মহিলার আঁচল ধরে ঝুলি না। এদিন প্রশান্ত কিশোরকে নিশানা করতে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে মহিলা বলে কটাক্ষ করেন।

প্রশান্ত কিশোরকে নিশানা চলছেই তথাগতের

প্রশান্ত কিশোরকে নিশানা চলছেই তথাগতের

এর আগেও প্রশান্ত কিশোরকে একহাত নিয়েছিলেন তথাগত রায়। তিনি বলেন, প্রশান্ত কিশোর বিজেপিতে ঝগড়া লাগানোর চেষ্টা করছেন। প্রথমে মুকুল রায় ও দিলীপ ঘোষের মধ্যে দ্বন্দ্ব তৈরির চেষ্ঠা করছিলেন। তারপর তিনি রাজনীতি সক্রিয় হওয়ার পর তাঁর সঙ্গেও বিজেপির দ্বন্দ্ব তৈরির চেষ্টা চালাচ্ছিলেন প্রশান্ত কিশোর।

পিকে জেতাতে পারবেন না টুকলি করা দলকে

পিকে জেতাতে পারবেন না টুকলি করা দলকে

তথাগত বলেন, প্রশান্ত কিশোর যত চেষ্টাই করুন তিনি বিজেপিতে বিভাজন তৈরি করতে পারবেন না। তাঁকেও বিজেপির বিরুদ্ধে কিছু বলাতে পারবেন না। তৃণমূল এখন সিপিএমের টুকলি করে চলেছে। তবে সিপিএমের মতো ৩৪ বছর টিকতে পারবে না। টুকলি করা তৃণমূল দশেই শেষ হবে। কারণ, বালকসুলভ টুপি আজকাল আর পাবলিক খায় না

Positive Story : পশ্চিম মেদিনীপুরঃ রাজ্যে আয়ুষ্মান প্রকল্প রূপায়ণ নিয়ে সবুজ সঙ্কেত মুখ্যমন্ত্রীর

রাজ্য নৈরাজ্যের অন্ধকারে! গুণ্ডারা প্রমাণ করেছে, তারা নবান্ন কন্ট্রোল করে, বিস্ফোরক সুজন

English summary
Tathagata Roy takes on Prashant Kishor and expresses he can’t success to win Mamata Banerjee
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X