• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজ্য নৈরাজ্যের অন্ধকারে! গুণ্ডারা প্রমাণ করেছে, তারা নবান্ন কন্ট্রোল করে, বিস্ফোরক সুজন

টিটাগড়ে মণীশ শুক্লার (manish shukla) শ্যুটআউট (shootout) নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে(mamata banerjee) আক্রমণ করলেন বাম পরিষদীয় দলের নেতা তথা সিপিএম বিধায়ক সুজন চক্রবর্তী(sujan chakraborty)। টুইটার পোস্টে তিনি বলেছেন গুলি, খুন, লুট, ধর্ষণ সবই এই রাজ্যে চলছে।

রাজ্যে একের পর এক শ্যুটআউট নিয়ে প্রশ্ন

রাজ্যে একের পর এক শ্যুটআউট নিয়ে প্রশ্ন

রবিবার টিটাগড়ের শ্যুটআউট চর্চার বিষয় হয়ে উঠলেও, রাজ্যে একের পর এক শ্যুটআউট হয়ে চলেছে বলে অভিযোগ করেছেন সুজন চক্রবর্তী। তিনি বলেছেন, শনিবার হাওড়ায়, রবিবার টিটাগড়ে, প্রতিদিনই রাজ্যে শ্যুটআউট চলেছে।

নৈরাজ্যের অন্ধকারে পশ্চিমবঙ্গ

নৈরাজ্যের অন্ধকারে পশ্চিমবঙ্গ

রাজ্য নৈরাজ্যের অন্ধকারে বলেও অভিযোগ করেছেন সুজন চক্রবর্তী। মুখ্যমন্ত্রীর উদ্দেশে তাঁর প্রশ্ন, মানুষের নিরাপত্তা কিংবা আইনের শাসন, এরাজ্যে কিছু কি অবশিষ্ট থাকছে।

যোগী রাজ্যের সঙ্গে ফারাক কোথায়

যোগী রাজ্যের সঙ্গে ফারাক কোথায়

এর আগে হাথরসের ঘটনা নিয়ে সমালোচনা করতে গিয়ে সুজন চক্রবর্তী প্রশ্ন তুলেছিলেন যোগী রাজ্যের সঙ্গে এই রাজ্যের ফারাক কোথায়। এই রাজ্যে কামদুনি, রাজগঞ্জ, ডেবরার মতো ঘটনা ঘটে। যা কোনও অংশে হাথরসের ঘটনা থেকে কম নয়। মুখ্যমন্ত্রী হাথরস যাওয়ার ইচ্ছা প্রসঙ্গে সুজন চক্রবর্তী প্রশ্ন করেছিলেন, তার আগে কি তিনি রাজগঞ্জ কিংবা ডেবরা-সহ রাজ্যের নৃশংস ঘটনাস্থলে যাবেন?

 মুখ্যমন্ত্রীর কথা স্মরণ সুজনের

মুখ্যমন্ত্রীর কথা স্মরণ সুজনের

সুজন চক্রবর্তী মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কথা স্মরণ করেন। প্রসঙ্গত মুখ্যমন্ত্রী বেশ কয়েকবছর আগে বলেছিলেন তিনি গুণ্ডা কন্ট্রোল করেন। তিনি বলেন, এখন গুণ্ডারা প্রমাণ করতে লেগে পড়েছে তারা নবান্ন কন্ট্রোল করে। কার কন্ট্রোলে নবান্ন থাকবে, কিংবা কার কন্ট্রোলে তৃণমূল থাকবে, লুট ও তোলাবাজি কার কন্ট্রোলে বেশি হবে, এই নিয়ে যদি লড়াই হয়, তাহলে যা বিপদ হওয়ার তাই হচ্ছে বলে মন্তব্য করেন সুজন।

কলকাতা : প্রতিদিনই শ্যুট আউট, মুখ্যমন্ত্রী কে বিঁধে টুইট সুজন চক্রবর্তীর

বিজেপি নেতা শমীক ভট্টাচার্যের ওপর হামলা, গাড়ি ভাঙচুর! মোদীর নাম করে গালিগালাচের অভিযোগ

English summary
Antisocials have proved, they control Nabanna, say Sujan Chakraborty
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X