• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মার্কিন রাষ্ট্রপতি পদে আসীন হওয়ার আগেই পা ভেঙে বসলেন জো বাইডেন

  • |

ইতিমধ্যেই ট্রাম্প শিবিরকে হারিয়ে ডেমোক্র্যাটদের জন্য বড় জয় হাসিল করেছেন নবনির্বাচিত মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন। জানুয়ারি মাসের ২০ তারিখেই ট্রাম্পের হাত থেকে পাকাপাকি ভাবে আমেরিকার শাসনভার নিজের হাতে তুলে নিতে চলেছেন বাইডেন। এবার তার আগেই বড়সড় অঘটন। হোয়াইট হাউসে যাওয়ার আগেই পা ভেঙে বিপাকে এই বর্ষীয়ান উদারপন্থী রাজনীতিবিদ।

মার্কিন রাষ্ট্রপতি পদে আসীন হওয়ার আগেই পা ভেঙে বসলেন জো বাইডেন

সূত্রের খবর, শনিবার তিনি পোষ্যদের সঙ্গে খেলতে গিয়েই বিপদ ডেকে আনেন বাইডেন। বড়সড় চোট পান ডান পায়ে। সিটি স্ক্যানের রিপোর্টে দেখা যায় ডান পায়ের হাড় ভেঙেছে মার্কিন প্রেসিডেন্টের। যার জেরে ঘরে বাইরে বেরোনো কার্যত নিষিদ্ধ হয়ে গেল বাইজেন জন্য। আর এই খবর শুনতেই মুষড়ে পড়েছেন ডেমোক্র্যাট দলের সমর্থকেরা। এখন থেকে আগামী কয়েক সপ্তাহ যাবতীয় কাজ চিকিৎসকদের পরামর্শ মেনেই করতে হবে বাইডেনকে।

অন্যদিকে ভাঙা হাড় জোড়া লাগাতে বেশ কিছু মাস বাইডেনকে জো বাইডেনকে বিশেষ এক ধরণের বুট পড়ে থাকতে হবে বলেও জানিয়েছেন অস্থি বিশেষজ্ঞরা। বাইডেনের চিকিৎসক কেভিন-ও-কনর একটি বিবৃতিতে জানি প্রাথমিক এক্স-রে রিপোর্টে ফ্র্যাকচার ধরা না পড়লেও পরবর্তী স্ক্যানের রিপোর্টে দেখা যায় ডান পায়ের পাতায় দুটি ছোট হাড়ের মাঝে হেয়ার লাইন ফ্র্যাকচার রয়েছে। যা থেকেই তীব্র যন্ত্রণার উদয়। এই ফ্র্যারচারটি আদপে খুব সুক্ষ হলেও তা মেরামতির বিষয়ে বাইডেন বয়সজনিত কারণই সব থেকে বেশি ভাবাচ্ছে চিকিৎসকদের।

কলকাতা : আলকায়দা থেকে লোক নিয়ে এসে পশ্চিমবঙ্গে ভোট হয়, বিস্ফোরক মন্তব্য দিলীপের

এবার বেজিংয়ের নজরে উত্তর-পূর্ব ভারত, ব্রহ্মপুত্রের উপর চিনের সুপার-ড্যাম! চিন্তায় নয়াদিল্লি

{quiz_435}

English summary
newly elected us president joe biden broke his leg while playing with pets
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X