• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অপেক্ষা করতে পারবে না কোনও দলই! ভোটের ফলাফল ঘোষণার দিন এগিয়ে আনার দাবি

তামিলনাড়ুতে নির্বাচন অনুষ্ঠিত হবে এক দফায়। তামিলনাড়ুতে বিধানসভা নির্বাচন অনুষ্ঠিত হবে ৬ এপ্রিল। এদিকে ভোট গ্রহণ পর্বের পর ভোট গণনা হবে ২ মে। প্রায় চার সপ্তাহের এই ব্যবধান মেনে নিতে পারছেন না তামিলনাড়ুর রাজনৈতিক দলগুলি। মূত পাঁচ রাজ্যের ভোট গণনা একদিনে করতেই ২ মে-কে গণনার দিন হিসেবে স্থির করা হয়েছে।

 ভোটের ফলাফল ঘোষণার দিন এগিয়ে আনার দাবি

তামিলনাড়ুতে পোলিং স্টেশন ৮৮৯৩৬টি। এবং পুদুচেরিতে পোলিং স্টেশন ১৫৫৯টি। তামিলনাড়ুতে জয়ললিতার দল এআইএডিএমকে সে রাজ্যের ক্ষমতায় আসে, সেই এআইএডিএমকে বর্তমানে বিজেপির এনডিএর অংশ। অন্যদিকে কংগ্রেসের সঙ্গে জোট গড়ে লড়বে ডিএমকে।

এবার অনেক কম আসনে সেখানে লড়াই করছে রাহুল গান্ধী। ডিএমকে কি বেশি আসন ছাড়া হয়েছে। তবে তামিলনাড়ু বিধানসভা নির্বাচনে বড়সড় পরিবর্তন ঘটতে চলেছে বলে সমীক্ষার ইঙ্গিত। মসনদ থেকে সরতে পারে পন্নিরসেলবম-পালানিস্বামী জুটির সরকার। জানাচ্ছে সিভোটারের সমীক্ষা।

২০২১ ভোটের সমীক্ষা বলছে তামিলনাড়ুর বুকে ভরাডুবি হতে চলেছে এআইএডিএমকের। শরিক বিজেপির সঙ্গে এমনিতেই বনিবনা নেই এআইএডিএমকের। তার ওপর সি ভোটারের সমীক্ষা বলছে কংগ্রেস, ডিএমকেদের ইউপিএ জোট ১৫৮ থেকে ১৬৬ টি আসন পাবে। এআইএডিএমকে, বিজেপির এনডিএ পাবে ৬০ থেকে ৬৮ টি আসন। ফলে পরিবর্তন নাকি প্রত্যাবর্তন সেদিকেই নজর থাকবে।

English summary
Tamil Nadu Assembly election 2021: political parties asks vote counting days to be preponed
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X