• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বিজেপি কি ছাড়তে চলেছেন জয় ? ইঙ্গিতপূর্ণ মন্তব্যে জল্পনা

বিজেপি কি ছাড়তে চলেছেন জয় ? ইঙ্গিতপূর্ণ মন্তব্যে জল্পনা
  • |
Google Oneindia Bengali News

মমতা বন্দ্যোপাধ্যায় ভবানীপুরে ৫০ হাজারের বেশি ভোটে জিতবেন, এই কথা বলে দলকে অস্বস্তিতে ফেলেছিলেন দীর্ঘদিনের বিজেপির (BJP) সঙ্গী জয় বন্দ্যোপাধ্যায় (Joy Banerjee)। এরপর দুর্গাপুজো নিয়ে বিজেপির মধ্যে চলা দ্বন্দ্বকে কটাক্ষ করেছিলেন তিনি। এবার দলের নেতা জয় প্রকাশ মজুমদারকে নিশানা করলেন তিনি। পাশাপাশি নিজের ভবিষ্যত রাজনৈতিক জীবন নিয়ে মন্তব্য করে জল্পনা বাড়ালেন জয় বন্দ্যোপাধ্যায়।

 মমতা বন্দ্যোপাধ্যায় ৫০ হাজারের বেশি ভোটে জিতবেন, বলেছিলেন জয়

মমতা বন্দ্যোপাধ্যায় ৫০ হাজারের বেশি ভোটে জিতবেন, বলেছিলেন জয়

ভবানীপুরে প্রিয়ঙ্কা টিবরেওয়ালকে প্রার্থী করা নিয়ে ক্ষুব্ধ হয়েছিলেন জয় বন্দ্যোপাধ্যায়। তিনি বলেছিলেন, এরাজ্যে বিজেপিকে আগে বাঙালি হয়ে উঠতে হবে। বাংলায় মানুষের মন জয় করতে গেলে বাঙালি প্রার্থী দিতে হবে। বিধানসভা ভোটের মতোই ভুল বিজেপি উপনির্বাচনেও করছে বলে মন্তব্য করেছিলেন তিনি। পাশাপাশি বলেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায় ভবানীপুর থেকে ৫০ হাজারের বেশি ভোটে জয় পাবেন। আর হয়েছিলও তাই।

একের পর এক বিষয় নিয় কটাক্ষ

একের পর এক বিষয় নিয় কটাক্ষ

সাম্প্রতিক সময়ে রাজ্য বিজেপির একের পর এক বিষয় নিয়ে কটাক্ষ করতে দেখা গিয়েছে জয় বন্দ্যোপাধ্যায়কে। ইজেডসিসিতে দুর্গা পুজোর আয়োজন করা নিয়ে তিনি বলেছিলেন, বাঙালির মন পেতে দুর্গাপুজোর আয়োজন করা হয়েছিল। রাজ্যের নেতারা মনে করেছিলেন, দুর্গাপুজো করলে ক্ষমতায় আসা যাবে। পাশাপাশি তিনি বাংলা বিজেপির দায়িত্বপ্রাপ্ত নেতা কৈলাশ বিজয়বর্গীয়কে কটাক্ষ করতে গিয়ে বলেছিলেন, গতবারের পুজোর হোতা এখন কৈলাশে গিয়ে বসে আছেন। বিজেপি নেতা-কর্মীরা কৈলাশ বিজয়বর্গীয়কে খুঁজছেন, তাঁকে পেলেই জুতোর বারি দেবেন তাঁরা।

নিশানায় জয়প্রকাশ মজুমদার

নিশানায় জয়প্রকাশ মজুমদার

দিন কয়েক আগে বিজেপি ছাড়ার কথা ঘোষণা করে অভিনেতা রাহুল চক্রবর্তী দাবি করেছিলেন তাঁকে টিকিট পাইয়ে দেওয়ার নাম করে টাকা চেয়েছিলেন জয়প্রকাশ মজুমদার। সেই অভিযোগ জয়প্রকাশ মজুমদার অস্বীকার করলেও জয় বন্দ্যোপাধ্যায় বলেছেন, যা রটে, তার কিছু তো বটে। জয়প্রকাশ মজুমদারকে নিশানা করে তিনি বলেছেনস কিছুদিন আগে চাকরি পাইয়ে দেওয়ার নাম করে টাকা নিয়েছিলেন জয়প্রকাশ মজুমদার। জয়প্রকাশ মজুমদারের উদ্দেশে জয় বন্দ্যোপাধ্যায় বলেছেন, কংগ্রেস থেকে আসা এই ব্যক্তির উচিত রাহুল চক্রবর্তীর মন্তব্যকে চ্যালেঞ্জ জানানো। না হলে দলের ভাবমূর্তি খারাপ হবে আর তৃণমূলের সঙ্গে প্রতিযোগিতাও জমবে না বলে মন্তব্য করেছেন জয়।

এখনও কেন্দ্রীয় নেতৃত্বের ভালবাসার পাত্র

এখনও কেন্দ্রীয় নেতৃত্বের ভালবাসার পাত্র

জয় বন্দ্যোপাধ্যায় বলেছেন, তিনি বিজেপিতে এমন গুরুত্বপূর্ণ পদে ছিলেন, যেখানে দুর্নীতি করার সুযোগ ছিল। কিন্তু তিনি তার চিন্তা করেননি। সেই কারণেই তাঁর বাড়িতে পুলিশ ঢোকেনি এখনও। সেই কারণেই তিনি কেন্দ্রীয় নেতৃত্বের ভালবাসার পাত্র বলেও মন্তব্য করেছেন। পাশাপাশি বলেছেন, দীর্ঘদিন ধরেই তিনি অসুস্থ ছিলেন। ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। এরপরেই তিনি ঠিক করবেন কোন দিকে যাবেন।

Recommended Video

ফের ঊর্ধমুখী করোনা সংক্রমণ, বাড়ছে উদ্বেগ

খবরের ডেইলি ডোজ, কলকাতা, বাংলা, দেশ-বিদেশ, বিনোদন থেকে শুরু করে খেলা, ব্যবসা, জ্যোতিষ - সব আপডেট দেখুন বাংলায়। ডাউনলোড Bengali Oneindia

English summary
As Joy Banerjee targeting Joyprakash Mazumdar is involved in money laundering case, question arises whether he is going to quit BJP.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X