• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

'আমি শোনেওয়ালা পার্টি নই', টিকিট না পেয়ে দলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায়

'আমি শোনেওয়ালা পার্টি নই', টিকিট না পেয়ে দলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায়
Google Oneindia Bengali News

গত নির্বাচনেও বিজেপির তারকা প্রার্থীদের মধ্যে একজন ছিলেন জয় বন্দ্যোপাধ্যায়। কিন্তু এবার সেই তারকাকেই ভুলে গিয়েছে বিজেপি। প্রাক্তন অভিনেতাকে টিকিট দেয়নি দল। যশ, পার্নো, শ্রাবন্তী, পায়েলতের মতো তারকারা এবার ভিড় করেছে বিজেপির প্রার্থী তালিকায়। টিকিট না পেয়ে একেবারে ক্ষোভ উগরে দিয়েছেন জয় বন্দ্যোপাধ্যায়। বিজেপি নেতত্বকে রীতিমতো চ্যালেঞ্জ জানিয়ে জয় বলেছেন আমি অপাংক্তেয় নই সেটা বোঝাতে হবে দলের নেতাদের।

টিকিট না পেয়ে ক্ষুব্ধ জয়

টিকিট না পেয়ে ক্ষুব্ধ জয়

টিকিট না পেয়ে ক্ষুব্ধ বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায়। একসময়ে টালিগঞ্জের তারকা অভিনেতা ছিলেন িতনি। গত বিধানসভা ভোটেও জয় বন্দ্যোপাধ্যায়কে টিকিট দিয়েছিল বিজেপি। পুরনো কর্মী। তাই এবারে আর দলের টিকিট পাওয়া হয়নি।এবার টালিগঞ্জের আরও বড় তারকারা ভিড় করেছেন বিজেপিতে। যশ, পায়েল, পার্নো, শ্রাবন্তীরা টিকিট পেয়েছে বিজেপির। জয়কে টিকিট না দেওয়ায় ক্ষুব্ধ বিজেিপ নেতা।

বিজেপিকে চ্যালেঞ্জ

বিজেপিকে চ্যালেঞ্জ

দলের সিদ্ধান্তের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করতে জয় বন্দ্যোপাধ্যায় বলেছেন, তিনি যখন টিকিটের কথা বলতে গিয়েছিলেন বিজেপি পার্টি অফিসে তখন শিবপ্রকাশজি নাকি তাঁকে বলেন 'আভি তুম শো যাও'। তাঁর প্রতি এই অবহেলা দেখে ক্ষব্ধ বিজেপি নেতা রীতিমতো চ্যালেঞ্জ জানিয়ে বলেছেন,তিনি যে শোনেওয়ালা পার্টি নন সেটা বুঝিয়ে দিতে হবে বিজেপি নেতাদের। তিনি যে কোনও ভাবেই অপাংক্তেয় নন সেকা বোঝাতে হবে বিজেপি নেতাদের এমনই হুঙ্কার দিয়েছেন জয় বন্দ্যোপাধ্যায়।

প্রার্থী নিয়ে অসন্তোষ

প্রার্থী নিয়ে অসন্তোষ

প্রার্থী তালিকা ঘোষণার পর থেকেই জেলায় জেলায় বিজেপি নেতা কর্মীরা বিক্ষোভ দেখাতে শুরু করেছেন। দ্বিতীয় পর্যায়ের প্রার্থী তালিকা ঘোষণার পর কলকাতায় হেস্টিংসের কার্যালয়ের সামনে বিক্ষোভ দেখাতে শুরু করেছিলেন হাওড়ার উদয়নারায়ণপুর, পাঁচলার বিজেপি কর্মী সমর্থকরা। আবার দক্ষিণ ২৪ পরগনার বিজেপি নেতারাও প্রার্থী বদলের দাবিতে বিক্ষোভ দেখিয়েছিলেন। অমিত শাহরা এসে বিষয়টি নিেয় পর্যালোচনা করতে বাধ্য হয়েছিলেন। শেষ পর্যায়ের প্রার্থী তালিকা ঘোষণার পরেও জেলায় জেলায় বিক্ষোভ শুরু হয়ে গিয়েছে। বিজেপি পার্টি অফিস ভাঙচুর হয়েছে। পথ অবরোধ করে বিক্ষোভ দেখিেয়ছেন বিজেপি কর্মীরা।

মুখ পু়ড়িয়েছেন শিখা

মুখ পু়ড়িয়েছেন শিখা

বিজেপির প্রার্থী তালিকায় সোমেন পত্নি শিখা মিত্রের নাম ঘোষণা করেছিল। চৌরঙ্গী কেন্দ্রে শিখা মিত্রকে প্রার্থী ঘোষণা করা হয়েছে। কিন্তু তার পরেই শিখা মিত্র প্রকাশ্যে জানিয়েছেন তিনি কোনওদিন বিজেপিতে যোগ দেননি। কোনও ভাবেই বিজেপি প্রার্থী তিনি হতে চান না। শিখা মিত্রের এই বয়ানের পর অস্বস্তি বেড়েছে বিজেপি শিবিরে।

Recommended Video

West Bengal Election : এটা কি দলে টানার ইঙ্গিত, বিজেপির পুরনো কর্মীদের নিয়ে মাথা ব্যাথা মমতার

অনলাইন ট্রেডিংয়ের দুনিয়ায় নয়া দিগন্ত খুলে দিচ্ছে এই সংস্থা! হোলিতে রয়েছে একাধিক দুর্দান্ত অফারঅনলাইন ট্রেডিংয়ের দুনিয়ায় নয়া দিগন্ত খুলে দিচ্ছে এই সংস্থা! হোলিতে রয়েছে একাধিক দুর্দান্ত অফার

তৃণমূলের অর্থ 'টেরর-মার্ডার-করাপশন'! মমতাকে চাঁচাছোলা ভাষায় আক্রমণ শিবরাজেরতৃণমূলের অর্থ 'টেরর-মার্ডার-করাপশন'! মমতাকে চাঁচাছোলা ভাষায় আক্রমণ শিবরাজের

English summary
West Bengal Assembly Election 2021: BJP leader Joy Banerjee slams BJP for not geting Candidate
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X