• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গঙ্গার ঘাটে তর্পণ করার জন্য তৃণমূলের লাইন পড়বে! রাজুর পর এবার জয়ের মন্তব্যে শোরগোল

  • |

বিজেপিকে উত্তেজিত করবে না। তাহলে তর্পণ করার জন্য গঙ্গার ঘাটে লাইন পড়ে যাবে। কল্যাণীতে দলীয় কর্মসূচিতে যোগ দিয়ে তৃণমূলের উদ্দেশে এমনটাই হুঁশিয়ারি দিলেন বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায়। প্রসঙ্গত কলকাতায় তর্পণ কর্মসূচিতে বিজেপিকে পুলিশি বাধার মুখে পড়তে হয় বলে অভিযোগ।

তর্পণ নিয়ে কলকাতার ঘাটে ধুন্ধুমার

তর্পণ নিয়ে কলকাতার ঘাটে ধুন্ধুমার

তর্পণ করা নিয়ে মঙ্গলবার রাত থেকে বিজেপির কর্মসূচি নিয়ে ধুন্ধুমার পরিস্থিতি। বাগবাজার ঘাটে তর্পণের জন্য মঞ্চ বাধে বিজেপি। কিন্তু রাজনৈতিক কর্মসূচিতে পুলিশের কোনও অনুমতি না থাকার অভিযোগে সেই রাতেই মঞ্চ খুলে দেয় পুলিশ। এরপর বুধবার সকালে পাশের গোলাবাড়ি ঘাটে কর্মসূচি পালন করে বিজেপির শীর্ঘ নেতৃত্ব।

জয় বন্দ্যোপাধ্যায়ের হুঁশিয়ারি

জয় বন্দ্যোপাধ্যায়ের হুঁশিয়ারি

বুধবার ওই ঘটনায় সারাদিনই সরগরম থেকে বিজেপি। দলের নেতারা তাদের কর্মসূচিতে বাধা দেওয়ার পিছনে তৃণমূলের হাত দেখছেন। তাঁদের আরও অভিযোগ পুলিশ তৃণমূলের দলদাসে পরিণত হয়েছে। তাঁর দাবি, আর কয়েক মাস পরে রাজ্যের নির্বাচনে জিতে বিজেপি সরকার গড়বে। ফলে এখনও সময় আছে। তাঁর আবেদন, বিজেপি উত্তেজিত করবেন না। তাহলে গঙ্গার ঘাটে তর্পণ করার জন্য তৃণমূলের লাইন পড়ে যাবে।

রাজু বন্দ্যোপাধ্যায়ের হুঁশিয়ারি

রাজু বন্দ্যোপাধ্যায়ের হুঁশিয়ারি

মঙ্গলবার রাতে ঘটনারই সমালোচনা করেছেন বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্য়ায়। তিনি বলেন, যাঁরা তর্পণের মঞ্চ ভেঙেছেন, তাঁদের উর্দি খুলে নেব।

হিন্দু সংস্কৃতি বিরোধী সরকার বলেছিলেন রাহুল

হিন্দু সংস্কৃতি বিরোধী সরকার বলেছিলেন রাহুল

বাগবাজারে তর্পণের মঞ্চ খুলে দেওয়ার প্রতিবাদ করেছিলেন বিজেপি নেতা রাহুল সিনহা। তিনি বলেছিলেন, রাজ্যের সরকার হিন্দু সংস্কৃতি বিরোধী। এই সরকারকে যতক্ষণ না পর্যন্ত গঙ্গার জলে বিসর্জন দেওয়া হচ্ছে, ততক্ষণ বিজেপি ময়দানে থাকবে বলেও জানিয়েছিলেন তিনি।

যেখান থেকে ভোট কম, সেখানে কাজ বন্ধ! অনুব্রতর নিদানে সাংবিধানিক প্রশ্ন তুলল বিজেপি

English summary
Joy Banerjee makes controversial comments on Tarpan involving TMC
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X