• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

তালিকায় ক্ষুব্ধ ২০১৯-এর নির্বাচনের প্রার্থী, প্ল্যাটফর্ম চেঞ্জের হুঁশিয়ারি মোদীকে দেখে বিজেপিতে যাওয়া নেতার

প্রার্থী তালিকা নিয়ে জেরবার বিজেপির (bjp) কেন্দ্রীয় নেতৃত্ব থেকে রাজ্য নেতৃত্ব। জায়গায় জায়গায় চলছে বিক্ষোভ। দাবি উঠেছে প্রার্থী বদলের বিষয়টি নিয়ে আলোচনাও চলছে বিজেপিতে। এরই মধ্যে প্রার্থী তালিকা নিয়ে নিজের ক্ষোভ জান
  • |
Google Oneindia Bengali News

প্রার্থী তালিকা নিয়ে জেরবার বিজেপির (bjp) কেন্দ্রীয় নেতৃত্ব থেকে রাজ্য নেতৃত্ব। জায়গায় জায়গায় চলছে বিক্ষোভ। দাবি উঠেছে প্রার্থী বদলের বিষয়টি নিয়ে আলোচনাও চলছে বিজেপিতে। এরই মধ্যে প্রার্থী তালিকা নিয়ে নিজের ক্ষোভ জানিয়ে রাখলেন নরেন্দ্র মোদীর (narendra modi) আদর্শে দেশসেবা করতে বিজেপিতে যোগ দেওয়া অভিনেতা।

অসমে গিয়েও ফিরলেন কলকাতায়, গভীর রাতে নাড্ডাকে নিয়ে জরুরি বৈঠকে অমিত শাহঅসমে গিয়েও ফিরলেন কলকাতায়, গভীর রাতে নাড্ডাকে নিয়ে জরুরি বৈঠকে অমিত শাহ

বিজেপির প্রার্থী তালিকা নিয়ে বিক্ষোভ

বিজেপির প্রার্থী তালিকা নিয়ে বিক্ষোভ

এদিনও বিজেপির প্রার্থী অফিসের সামনে বিক্ষোভ অব্যাহত। সোমবার ক্ষুব্ধ বিজেপি নেতা-কর্মীরা শিবপ্রকাশ, অর্জুন সিং, মুকুল রায়ের মতো নেতাদের ঘিরে বিক্ষোভ দেখান। তাঁদের বিক্ষোভ ছিল মূলত ভোটের আগে তৃণমূল থেকে বিজেপিতে যোগ দেওয়া নেতাদের টিকিট দেওয়ায়। তালিকায় রয়েছে হাওড়ার পাঁচলা, উদয় নারায়ণপুর, হুগলির উত্তরপাড়া, সিঙ্গুর, দক্ষিণ ২৪ পরগনার রায়দিঘি, মন্দিরবাজারের মতো আসন। বিক্ষোভ এতটাই যে সিঙ্গুর এবং চুঁচু়ড়ায় পার্টি অফিসে হামলার ঘটনাও ঘটে।

বিস্ফোরক জয় বন্দ্যোপাধ্যায়

বিস্ফোরক জয় বন্দ্যোপাধ্যায়

প্রার্থী তালিকা নিয়ে ক্ষুব্ধ বিজেপি কর্মীদের পাশে দাঁড়িয়েছেন বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায়। সদ্য বিজেপিতে যোগ দেওয়া নেতাদের টিকিট দেওয়ারও সমালোচনা করেছেন তিনি। তিনি কি রাজনীতিতে থেকে সন্ন্যাস নেবেন, সেই প্রশ্নের উত্তরে জয় বলেছেন, তিনি প্ল্যাটফর্ম পরিবর্তনের কথা চিন্তা করছেন।

২০১১-র পুনরাবৃত্তি হবে ২০২১-এ

২০১১-র পুনরাবৃত্তি হবে ২০২১-এ

জয় বন্দ্যোপাধ্যায় বলেছিলেন, একটা সময়ে তিনি মমতা বন্দ্যোপাধ্যায়কে শ্রদ্ধা করতেন। কেননা বাংলায় পরিবর্তনের স্লোগান দেওয়াদের দলে তিনিও ছিলেন। কিন্তু সেই আশা পূরণ হয়নি। বাংলার অবস্থা বামফ্রন্ট আমলের থেকেও খারাপ বলে মন্তব্য করেছিলেন তিনি। ২০১১-র পুনরাবৃত্তি ২০২১-এ হতে যাচ্ছে বলেও জানিয়েছিলেন তিনি।

প্রচারের বাইরে জয় বন্দ্যোপাধ্যায়

প্রচারের বাইরে জয় বন্দ্যোপাধ্যায়

শুভেন্দু অধিকারী, রাজীব বন্দ্যোপাধ্যায়রা বিজেপিতে যোগ দেওয়ার পর থেকে যাবতীয় মিডিয়া তাঁদের নিয়েই প্রচার করছে। কিন্তু পিছনে পড়ে গিয়েছেন জয় বন্দ্যোপাধ্যায়ের মতো অনেকেই। তাঁকেও নির্বাচনী প্রচারে সেরকমভাবে দেখা যাচ্ছে না। একটা সময়ে জয় বন্দ্যোপাধ্যায় বলেছিলেন নির্বাচনে হারলে পিকের দর এককোটিও থাকবে না। আর তারা ক্ষমতায় এলে সোনার কাছি, রুপোর কাছি করতে না পারলেও মানুষের ভাল করার চেষ্টা করবেন।

ভোটের রাজনীতিতে জয় বন্দ্যোপাধ্যায়

ভোটের রাজনীতিতে জয় বন্দ্যোপাধ্যায়

জয় বন্দ্যোপাধ্যায় জানিয়েছিলেন, তিনি বিজেপিতে যোগ দিয়েছিলেন নরেন্দ্র মোদীকে দেখে। ভোটে সিপিএম, তৃণমূলের হয়ে কাজ করলেও সক্রিয় রাজনীতি করছেন বিজেপিতেই। মাঠে, ময়দানে তাঁর ডায়লগ বেশ জনপ্রিয়ও বটে। এহেন জয় বন্দ্যোপাধ্যায় পরপর দুবার লোকসভায় প্রতিদ্বন্দ্বিতা করেছেন। ২০১৪-তে তিনি লড়াই করেছিলেন বীরভূম থেকে। বিপক্ষের প্রার্থী ছিলেন শতাব্দী রায়। কিন্তু হেরে গিয়েছিলেন। আর ২০১৯-এর তিনি প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন উলুবেড়িয়া থেকে। হেরেছিলেন তৃণমূলের সাজদা আহমেদের কাছে।

English summary
BJP leader Joy Banerjee is unhappy with candidate list
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X