• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বিজেপি ছাড়তে চলেছেন জয়! সুব্রত-র সঙ্গে বৈঠকে তৃণমূলে যোগদান-জল্পনা তুঙ্গে

বিজেপি ছাড়তে চলেছেন জয়! সুব্রত-র সঙ্গে বৈঠকে তৃণমূলে যোগ দেওয়ার জল্পনা তুঙ্গে
  • |
Google Oneindia Bengali News

বিজেপিতে আরও একটি উউকেট পড়তে চলেছে। বিজেপি ছাড়তে চলেছেন প্রাক্তন জাতীয় কর্মসমিতির সদস্য জয় বন্দ্যোপাধ্যায়। বেশ কিছুদিন ধরেই তিনি বিজেপিতে বেসুরো বাজছিলেন। বিজেপির বিরুদ্ধে প্রকাশ্যে মুখও খুলেছিলেন তিনি। এবার তৃণমূলের রাজ্য সভাপতির সঙ্গে তাঁর বৈঠক ঘিরে নয়া জল্পনা তৈরি হল।

জয়ের তৃণমূলে যোগদান এখন স্রেফ সময়ের অপেক্ষা!

জয়ের তৃণমূলে যোগদান এখন স্রেফ সময়ের অপেক্ষা!

তৃণমূলের রাজ্য সভাপতি সুব্রত বক্সির সঙ্গে বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায়ের বৈঠকের পর রাজনৈতিক মহল মনে করছে ফের বিজেপিতে ধাক্কা লাগতে চলেছে। জয় বন্দ্যোপাধ্যায় এবার বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিতে পারেন বলেই মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা। বিশেষজ্ঞদের মতে জয়ের তৃণমূলে যোগদান এখন স্রেফ সময়ের অপেক্ষা।

জয়ের দলত্যাগে বিজেপি ফের বড় ধাক্কা খাবে

জয়ের দলত্যাগে বিজেপি ফের বড় ধাক্কা খাবে

২০২১-এর বিধানসভা নির্বাচনের পর থেকেই বেসুরোর তালিকায় তাঁর নামও ছিল। তিনি বিজেপির রাজ্য নেতৃত্বের বিরুদ্ধে সরব হয়েছিলেন। শনিবার তিনি সুব্রত বক্সির সঙ্গে দেখা করতে পারেন। এই ইঙ্গিত তাঁর দলবদল নিয়ে জল্পনা বাড়িয়ে দিয়েছে। ২০১৪ সালের আগে থেকে জয় বিজেপি সদস্য। তাঁর দলত্যাগ বিজেপিকে ফের ধাক্কা দেবে।

জয় বন্দ্যোপাধ্যায় বেসুরো কেন্দ্রীয় পদ হারিয়ে

জয় বন্দ্যোপাধ্যায় বেসুরো কেন্দ্রীয় পদ হারিয়ে

জয় বন্দ্যোপাধ্যাযকে ২০১৭ সালে জাতীয় কর্মসমিতির সদস্য হন। একাধিকবার বিজেপির হয়ে তিনি ভোটে লড়েছেন। তবে একবারও তিনি জয় হাসিল করতে পারেননি। প্রতিবারই তাঁকে হার মানতে হয়েছে। ২০২১-এ জয় বন্দ্যোপাধ্যায়কে সরিয়ে রাজীব বন্দ্যোপাধ্যায়কে জাতীয় কর্মসমিতির সদস্য করা হয়। তাতেই জয় বন্দ্যোপাধ্যায় বেসুরো হয়ে ওঠেন।

ক্ষোভ জানিয়ে চিঠি লেখেন প্রধানমন্ত্রী মোদীকেও

ক্ষোভ জানিয়ে চিঠি লেখেন প্রধানমন্ত্রী মোদীকেও

জয়ের জায়গায় রাজীবকে জাতীয় কর্মসমিতির সদস্য করেও ধরে রাখা যায়নি বিজেপিতে। আবার জয়ও বেসুরো হয়ে ওঠেন। দলের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেন তিনি। ক্ষোভ জানিয়ে চিঠি লেখেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেও। এর ফলে বিজেপির সঙ্গে তাঁর দূরত্ব বাড়তেই থাকে। এখন জল্পনা তিনি বিজেপির সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করতে পারেন।

সুব্রত-জয় সাক্ষাৎ ঘিরে রাজ্য রাজনীতিতে নয়া জল্পনা

সুব্রত-জয় সাক্ষাৎ ঘিরে রাজ্য রাজনীতিতে নয়া জল্পনা

শনিবার বিকেলে তিনি সুব্রত বক্সির সঙ্গে দেখা করতে পারেন বলে বিশেষ সূত্রের খবর। তা যদি হয়, তবে জল্পনায় সিলমোহর পড়তে চলেছে বলেই মনে করা যেতে পারে। শনিবার বিধাননগরে তাঁদের সাক্ষাৎ ঘিরে রাজ্য রাজনীতিতে নয়া জল্পনার বাতাবরণ তৈরি হয়েছে। এর ফলে শীঘ্রই জয় বন্দ্যোপাধ্যায় তৃণমূলের পতাকা হাতে তুলে নিতে পারেন বলে মনে করছে রাজনৈতিক মহল।

বিজেপির সমালোচনা করার পাশাপাশি মমতা প্রশংসা

বিজেপির সমালোচনা করার পাশাপাশি মমতা প্রশংসা

জয় বন্দ্যোপাধ্যায় স্ত্রী অনন্যা বন্দ্যোপাধ্যায় তৃণমূলের কাউন্সিলর। দীর্ঘদিন ধরেই স্বামী-স্ত্রী ভিন্ন রাজনৈতিক দলে ছিলেন। এবার তাঁরা ফের এক দলের সদস্য হতে পারেন। জয় বন্দ্যোপাধ্যায় বিজেপির সমালোচনা করার পাশাপাশি মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশংসা করেন সম্প্রতি। অনন্যা বন্দ্যোপাধ্যায়ের জয়েও অভিনন্দন জানান।

Recommended Video

দলের সংগঠন নিজে দেখবেন তৃণমূল সুপ্রিমো, তৃণমূলে কি কমছে আইপ্যাকের প্রভাব?

English summary
BJP leader Joy Banerjee increases speculation to join TMC to indicate of meeting With Subrata Baksi,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X