• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মঙ্গলবারই চেন্নাই উড়ে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা! বুধেই স্টালিনের সঙ্গে হবে বৈঠক

চেন্নাই যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। রাজ্যপাল লা গণেশনের আমন্ত্রণের তামিলনাড়ু যাচ্ছেন তিনি। আগামীকাল বুধবারই সে রাজ্যের উদ্দেশ্যে উড়ে যাবেন তিনি। বুধবারই রাজ্যপাল লা গণেশনের দাদার জন্মদিন রয়েছে। মূলত সেই অনুষ
  • |
Google Oneindia Bengali News

চেন্নাই যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। রাজ্যপাল লা গণেশনের আমন্ত্রণের তামিলনাড়ু যাচ্ছেন তিনি। আগামীকাল বুধবারই সে রাজ্যের উদ্দেশ্যে উড়ে যাবেন তিনি। বুধবারই রাজ্যপাল লা গণেশনের দাদার জন্মদিন রয়েছে। মূলত সেই অনুষ্ঠানে যোগ দিতেই রাজ্যের প্রশাসনিক প্রধানের এই সফর বলে জানা যাচ্ছে।

তবে জন্মদিনের অনুষ্ঠানে যোগ দিলেও সেখানে বিরোধী জোট নিয়েও আলোচনা সেরে নিতে যান মমতা। আর সেই লক্ষ্যেই তামিলনাড়ু সফরে স্টালিনের সঙ্গে বৈঠকে বসতে চলেছেন তৃণমূল সুপ্রিমো। তবে এই বৈঠককে তীব্র কটাক্ষ করেছে বিজেপি। নেতৃত্বের দাবি, এর আগেও কলকাতায় ব্রিগেডে সবাই মিলে ভিড় করেছেন। হাতে হাত রেখে ছবি তুলেছেন। কিন্ত্য তাতে ভোটে কোনও প্রভাব পড়েনি। সবাই মোদীকেই ভোট দিয়েছে বলে দাবি স্থানীয় বিজেপি নেতৃত্বের।

 জন্মদিনে যোগ দিলেও স্টালিনের সঙ্গেও বৈঠক সারতে চান মমতা

জন্মদিনে যোগ দিলেও স্টালিনের সঙ্গেও বৈঠক সারতে চান মমতা

সামনেই লোকসভা নির্বাচন। আর সেই নির্বাচনের আগে ফের একবার একজোট হওয়ার চেষ্টা করছে বিরোধীরা। আর সেই লক্ষ্যে ইতিমধ্যে একাধিক বিরোধী শক্তির সঙ্গে বৈঠক করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আলোচনা হয়েছে শরদ পাওয়ার, শিব সেনা সুপ্রিমোর সঙ্গেও। কিন্ত্য সেভাবে কথা এগোয়নি। তবে এক ঢিলে দুই পাখি কার্যত মারতে চেষ্টা করছেন সুপ্রিমো। রাজ্যপাল লা গণেশনের দাদার জন্মদিনে যোগ দিলেও স্টালিনের সঙ্গেও বৈঠক সেরে নিতে চান তিনি।

এক নজরে গোটা সফর?

এক নজরে গোটা সফর?

জানা গিয়েছে, দু তারিখ চেন্নাই পৌঁছবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে রাজ্যপালের দাদার জন্মদিনে যোগ দেবেন। তিনি ছাড়াও ওই অনুষ্ঠানে আমন্ত্রিত রয়েছেন স্টালিনও। তবে সেদিন বৈঠক হবে না বলেই জানা যাচ্ছে। তিন তারিখ স্টালিনের মুখোমুখি তৃণমূল সুপ্রিমো হতে পারেন বলে জানা যাচ্ছে। তবে ঠিক কি বিষয়ে স্টালিনের মুখোমুখি হবেন মমতা তা এখনও স্পষ্ট নয়। তবে আগামী লোকসভা নির্বাচনে জোট নিয়েই আলোচনা হতে পারে বলে মনে করা হচ্ছে। তবে মমতা বন্দ্যোপাধ্যায়ের এই সফর ঘিরে নতুন কৌতূহল রাজ্য রাজনীতিতে।

দুজনের মুখোমুখি সাক্ষাৎ যথেষ্ট তাৎপর্যপূর্ণ

দুজনের মুখোমুখি সাক্ষাৎ যথেষ্ট তাৎপর্যপূর্ণ

তবে এর আগে মমতা বন্দ্যোপাধ্যায়কে ফোন করেছিলেন স্টালিন। শুধু তাই নয়, বিজেপি-বিরোধিতায় বার বার মমতার পাশে দাঁড়িয়েছেন ডিএমকে প্রধান। এই অবস্থায় দুজনের মুখোমুখি সাক্ষাৎ যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে। বলে রাখা প্রয়োজন, এর আগে রাজ্যপাল ইস্যুতে মুখ্যমন্ত্রীর পাশে দাঁড়িয়েছিলেন স্টালিন। অবিজেপি শাসিত রাজ্যের রাজ্যপালরা ক্ষমতা অপব্যবহার করছে বলেও অভিযোগ ওঠে। সেই বিষয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আলোচনা হয়েছিল স্টালিনের। আর এরপর মুখোমুখি সাক্ষাৎ?

চরমে সংঘাত!টাটা-এয়ারবাস বিমান তৈরি নিয়ে ফড়নবিশকে চ্যালেঞ্জ আদিত্য ঠাকরেরচরমে সংঘাত!টাটা-এয়ারবাস বিমান তৈরি নিয়ে ফড়নবিশকে চ্যালেঞ্জ আদিত্য ঠাকরের

English summary
bengal cm mamata banerjee meeting with m k stalin wednesday at chennai
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X