• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বায়ুসেনার পাক বিমান হামলার পর কী প্রতিক্রিয়া সিআরপিএফ জওয়ানরা, দেখুন ভিডিও

'পাকিস্তান যা করেছে তার যোগ্য জবাব দিয়েছে ভারত। ইটের জবাব পাথর দিয়ে দেওয়া হয়েছে। আর দেবও। ভবিষ্যতে এই ধরনের ঘটনা ঘটানো হলে ভিতরে ঢুকে মারব।' এই ভাষাতেই পাকিস্তানকে জবাব দিলেন সিআরপিএফ জওয়ানরা।

বায়ুসেনার বিমান হামলার পর কী বলছেন সিআরপিএফ জওয়ানরা, দেখুন ভিডিও

এদিন ভারতের বায়ুসেনা হামলার খবর ছড়িয়ে পড়তেই দেশের বিভিন্ন রাজ্যে সেনা শিবিরে উৎসব শুরু হয়ে যায়। পুলওয়ামায় এতজন জওয়ানের শহিদ হওয়ার বদলা ভারত নিয়েছে। ছত্তিশগড়ে সিআরপিএফ ক্যাম্পেও একই মেজাজ দেখা যায়। এএসআই জিডি রত্নাকর জানিয়েছেন, যত জওয়ান শহিদ হয়েছেন তাঁদের আত্মা শান্তি তখনই পাবে যখন হামলার মাস্টার মাইন্ড নিকেশ হবে।

সেনাদের কথায়, পাকিস্তানের সঙ্গে কোনও শত্রুতা নেই। তবে যে হামলা করেছে সে এখনও বেঁচে রয়েছে। তাকে মারতে পারলেই শহিদ জওয়ানদের আত্মা শান্তি পাবে।

প্রসঙ্গত, এদিনের হামলার আগে ভারতের কাছে খবর আসে, জইশ জঙ্গিরা ফের একবার ভারতে আত্মঘাতী ও ফিঁদায়ে হামলা চালানোর চেষ্টা করছে। যার ফলে এই হামলা চালানো অনিবার্য হয়ে দাঁড়িয়েছিল। তারপরই এদিন সকালে খবর আসে ভারত পাকিস্তানে হামলা চালিয়েছে। বহু জঙ্গির মৃত্যু হয়েছে। ভোর রাতে মিরাজ ২০০০ বিমান দিয়ে হামলা চালিয়ে জঙ্গি ঘাঁটি উড়িয়ে দিয়েছে ভারত। ১২টি যুদ্ধবিমান দিয়ে হামলা চালানো হয়। ১৯৭১ সালের পর এই প্রথমবার ভারত পাক সীমান্তের একেবারে ভিতরে ঢুকে হামলা চালাল।

English summary
What CRPF jawans are saying after IAF attack on JeM terror camps in Pakistan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X