• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'হিরো' শুধু পুরুষরাই হননা! তাপসী পান্নু বলিউডে কী প্রমাণ করতে ব্যস্ত

বলিউডে এতকাল যাবৎ 'হিরো' বলতে দেখা যেত পুরুষ অভিনেতাদের। বলিউডে এতকাল সাধারণত দেখা গিয়েছে 'হিরো ' আর 'হিরোইন' এর প্রেম, ..যেখানে 'হিরোইন' দুষ্টু মিষ্টি , লাজুক আর 'হিরো' সিংহ বিক্রমে সমস্ত বাধা বিপত্তি কাটিয়ে দিচ্ছেন! অই ভাবধারার বিপরীত মেরুতে গিয়েও ছবি হয়েছে প্রচুর, আর সেই ধরনের ছবি নিয়েই বেশি উচ্ছ্বসিত তাপসী পান্নু। যাঁর ধারণা একটি ছবিতে 'হিরো' বলতে শুধু পুরুষকেই বোঝায় না, নারীও 'হিরো' হতে পারেন।

হিরো শুধু পুরুষরাই হননা! তাপসী পান্নু বলিউডে কী প্রমাণ করতে ব্যস্ত

এক সাম্প্রতিক সাক্ষাৎকারে তাপসী দাবি করেন, ' আমার মনে হয় হিরোদের কোনও আলাদা জেন্ডার থাকে না। আর সেটাই আমি প্রমাণ করতে চাই। ' প্রসঙ্গত, বলিউডে একের পর এক অন্য ধারার ছবিতে তাপসী পান্নু অভিনয় করে চলেছেন। মূলত মহিলাদের প্রাধান্য দেওয়া ছবিতেই তাপসীকে নাম ভূমিকায় দেখা যাচ্ছে। তাপসীর দাবি, 'বহুদিন ধরে আমরা আমাদের দর্শকদের শিখিয়েছি হিরো হল একটি জেন্ডার নির্ভর শব্দ। আর তাঁরা তাইই শিখেছেন। আর এবার পরিবর্তন রাতারাতি হতে পারে না। '

[আরও পড়ুন: সেতার নিয়ে কেন বসলেন ভিকি! এই ভিডিও বললেন নেপথ্যের 'কারণ' ]

প্রসঙ্গত, তাপসী অভিনীত 'গেম ওভার' ১০০ কোটির ক্লাবে ঢুকতে পারেনি। তাঁর সাম্প্রতিক এই ছবির ব্যর্থতা ঘিরে তাপসীর দাবি, তিনি চেয়েছিলেন ছবিটি ভালো ফল করুক , যাতে মহিলা নির্ভর ছবি বানানোর পথে আরও অনেক নির্মাতা হাঁটেন।

English summary
Taapsee Pannu says 'Hero' has no gender and she is tryingto prove it .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X