• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কৃষি আইন প্রত্যাহার: জেহাদি চাপে হতাশ কঙ্গনা! কৃষকদের ধন্যবাদ রিচা চাড্ডা, সোনু সুদ, হিমাংশী খুরানার

Google Oneindia Bengali News

প্রধানমন্ত্রী মোদী (Narendra Modi) এদিন সকাল নটায় জাতির উদ্দেশে দেওয়া ভাষণে তিন কৃষি আইন প্রত্যাহার (Repeal farm Laws) সিদ্ধান্তের কথা জানিয়েছেন। তারপরেই রাজনৈতিক নেতার প্রতিক্রিয়া জানানোর পাশাপাশি বলিউডের অভিনেতা-অভিনেত্রীরাও নিজেদের মতো করে এব্যাপারে প্রতিক্রিয়া জানিয়েছেন। সেই তালিকায় রয়েছেন কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut), তাপসী পান্নু (Taapsee Pannu), রিচা চাড্ডা, সোনু সুদ এবং হিমাংশী খুরানার মতো অভিনেতা-অভিনেত্রীরা। তাঁরা তাঁদের প্রতিক্রিয়া জানাতে সোশ্যাল মিডিয়াকে বেছে নিয়েছেন।

কঙ্গনা রানাওয়াত

কঙ্গনা রানাওয়াত

বলিউড অভিনেত্রীদের মধ্যে কেন্দ্রের বিজেপি সরকার অন্যতম বড় সমর্থক কঙ্গনা রানাওয়াত। রাজনৈতিক নেতাদের মতোই বিভিন্ন বিষয়ে মন্তব্য করে তিনি বিতর্কে জড়িয়েছেন। এদিনও তিনি সরকারের কৃষি আই বাতিলের সিদ্ধান্তে হতাশ হয়েছেন। সোশ্যাল মিডিয়ায় করা একটি পোস্টে তিনি সরকারের এই সিদ্ধান্ত ঘোষণাকে দুঃখজনক, লজ্জাজনক এবং অন্যায় বলে মন্তব্য করেছেন। তিনি বলেছেন, সংসদে নির্বাচিত হয়েও, যদি রাজপথের মানুষ আইন তৈরি শুরু করে, তাহলে সেটাও একটা জেহাদি মনোভাবের পরিচয়। পাশাপাশি তিনি অভিনন্দন জানিয়েছেন, যাঁরা এই আইন চেয়েছেন তাঁদেরকে।
অপর একটি পোস্টে তিনি প্রয়াত প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর ছবি শেয়ার করে বলেছেন, জাতির বিবেক যখন গভীর ঘুমে থাকে, তখন লাঠিই একমাত্র সমাধান, স্বৈরাচারই একমাত্র সমাধান।

 তাপসী পান্নু

তাপসী পান্নু

প্রধানমন্ত্রীর সিদ্ধান্ত স্বাগত জানানো প্রথম ব্যক্তিবর্গের মধ্যে তাপসী পান্নু অন্যতম। তিনি এই সিদ্ধান্তকে গুরুনানক জয়ন্তীতে সবাইকে শুভেচ্ছা জানানোর সুযোগ হিসেবেও বর্ণনা করেছেন।

রিচা চাড্ডা

রিচা চাড্ডা

অন্যদিকে রিচা চাড্ড এই সিদ্ধান্তকে কৃষকদের জয় বলে অভিহিত করেছেন। সোশ্যাল মিডিয়া পোস্টে তিনি বলেছেন, আপনারা জিতে গিয়েছেন। আপনাদের জিত হওয়ায় সবার জিত হয়েছে।

 সোনু সুদ

সোনু সুদ

তিন কৃষি আইন ফেরত নেওয়ার জন্য সোনু সুদ প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন। পাশাপাশি তিনি ধন্যবাদ জানিয়েছেন কৃষকদের শান্তিপূর্ণ প্রতিবাদের মাধ্যমে ন্যায্য দাবি তুলে ধরার জন্য। পাশাপাশি তিনি আশাপ্রকাশ করেছেন, আন্দোলনরত কৃষকরা ফিরে গিয়ে গুরুনানক দেবের জন্মদিন পরিবারের সঙ্গে পালন করবেন।

হিমাংশী খুরানা

হিমাংশী খুরানা

হিমাংশী খুরানা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কৃষকদের ধন্যবাদ জানিয়েছেন। তিনি বলেছেন, অবশেষে কৃষকদের জয় হয়েছে। সেই কারণে তাঁদের অভিনন্দন জানিয়েছেন। সঙ্গে বলেছেন গুরুনানক দেবের জন্মদিনে এটা একটা বড় উপহার। শুভ গুরুপরব।

অন্যদিকে দেশের বিজেপি বিরোধী রাজনৈতিক দলগুলি কৃষকদের চাপে সরকারের পিছু হঠার ঘটনাকে স্বাধীনতার পরে কৃষকদের সব থেকে বড় জয় এবং অন্যতম বড় সরকারি সিদ্ধান্ত বলে বর্ণনা করেছেন।

তিন কৃষি আইন প্রত্যাহার সঙ্গে ক্ষমা! কেন্দ্র সরকার তথা মোদীকে বিঁধলেন কুণাল ঘোষ

খবরের ডেইলি ডোজ, কলকাতা, বাংলা, দেশ-বিদেশ, বিনোদন থেকে শুরু করে খেলা, ব্যবসা, জ্যোতিষ - সব আপডেট দেখুন বাংলায়। ডাউনলোড Bengali Oneindia

English summary
As Kangana Ranaut unhappy with Modi Govt's decision, Richa chadha, Sonu Sood, Himanshi Khurana congratulate Farmers.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X