• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এশিয়া একাদশের হয়ে পাকিস্তানি ক্রিকেটারদের না খেলা নিশ্চিত, জানাল বিসিবি

আগামী মার্চে বাংলাদেশে অনুষ্ঠিত হতে চলা এশিয়া একাদশ ও বিশ্ব একাদশের প্রদর্শনী ম্যাচে ভারত অংশ নিতে চললেও খেলবেন না পাকিস্তানের কোনও ক্রিকেটার। পাকিস্তান ক্রিকেট বোর্ডের সঙ্গে কথা বলে বিষয়টি চূড়ান্তভাবে জানিয়ে দিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড। পিসিবি-র এই সিদ্ধান্তের কারণও জানাল বিসিবি।

দুটি টি-টোয়েন্টি ম্যাচ

দুটি টি-টোয়েন্টি ম্যাচ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষ্যে আগামী ১৮ এবং ২১ মার্চ বাংলাদেশে এশিয়া একাদশ ও বিশ্ব একাদশের মধ্যে দুটি প্রদর্শনী টি-টোয়েন্টি ম্য়াচ অনুষ্ঠিত হওয়ার কথা। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পৌরহিত্যে ম্যাচ দুটি হবে ঢাকার শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে।

খেলছে ভারত

খেলছে ভারত

বাংলাদেশে অনুষ্ঠিত হতে চলা এশিয়া একাদশ ও বিশ্ব একাদশের মধ্যে প্রদর্শনী ম্যাচে ভারতীয় ক্রিকেটাররা অংশ নেবেন বলে আগেই জানিয়েছিলেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। ভারতীয় ক্রিকেট বোর্ডের পাঠানো নামের তালিকা গ্রহণ করেছে বিসিবি। জানানো হয়েছে, টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি, বাঁ-হাতি ওপেনার শিখর ধাওয়ান, কেএল রাহুল, উইকেটরক্ষক ঋষভ পন্থ, পেসার মহম্মদ শামি ও স্পিনার কুলদীপ যাদব এশিয়া একাদশের হয়ে প্রতিনিধিত্ব করবেন।

খেলছে না পাকিস্তান

খেলছে না পাকিস্তান

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষ্যে ঢাকার শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে চলা দুটি প্রদর্শনী ম্যাচে পাকিস্তানের কোনও ক্রিকেটার অংশ নিচ্ছেন না বলে বিসিবি-র তরফে চূড়ান্তভাবে জানিয়ে দেওয়া হয়েছে। বিসিসিআই-র যুগ্ম সচিব জয়েশ জর্জ আগেই জানিয়েছিলেন যে পাকিস্তানকে নাকি ওই টুর্নামেন্টে আমন্ত্রণ জানানো হয়নি। পাকিস্তান ক্রিকেট বোর্ডের তরফে সেই দাবি উড়িয়ে দেওয়া হয়েছে। তাদের পাল্টা দাবি, পাকিস্তান সুপার লিগ চলার দরুণ সে দেশের ক্রিকেটাররা ওই দুই প্রদর্শনী ম্যাচে অংশ নিতে পারবে না। উল্লেখ্য, ২২ মার্চ শেষ হচ্ছে পাকিস্তান সুপার লিগ। তার মধ্যে প্রদর্শনী ম্যাচের জন্য ক্রিকেটার ছাড়া মুশকিল বলে বিসিবি-কে জানিয়েছে পিসিবি।

এশিয়া একাদশ

এশিয়া একাদশ

বিরাট কোহলি, শিখর ধাওয়ান, কেএল রাহুল, মহম্মদ শামি, কুলদীপ যাদব, ঋষভ পন্থ, থিসারা পেরেরা (শ্রীলঙ্কা), লাসিথ মালিঙ্গা (শ্রীলঙ্কা), রশিদ খান (আফগানিস্তান), মুজিব উর রহমান (আফগানিস্তান), মুস্তিফিজুর রহমান (বাংলাদেশ), তামিম ইকবাল (বাংলাদেশ), মুশফিকুর রহিম (বাংলাদেশ), তামিম ইকবাল (বাংলাদেশ), সন্দীপ লামিছানে (নেপাল)।

English summary
BCB confirms the absence of Pakistani cricketers in friendly T20s
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X