• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কঠিন সময়ে শাকিব আল হাসানের পাশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বিসিবি

ম্যাচ ফিক্সিং নিয়ে ভারতীয় বুকির দেওয়া প্রস্তাবে না সাড়া না দিয়েও শুধুমাত্র তথ্য গোপন রাখার অভিযোগে বাংলাদেশের তারকা ক্রিকেটার শাকিব আল হাসানকে দুই বছরের জন্য ক্রিকেট থেকে নির্বাসন করেছে আইসিসি। অপরাধ কবুল করায় শাকিবের এক বছরের শাস্তি মুকুবও করেছে বিশ্বের সর্বোচ্চ ক্রিকেট নিয়ামক সংস্থা। অর্থাৎ ভারতের বিরুদ্ধে সিরিজ তো বটেই, ২০২০ সালের আইপিএল ও টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশ ক্রিকেট দলের প্রতিনিধিত্ব করতে পারবেন না শাকিব।

কঠিন সময়ে শাকিব আল হাসানের পাশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বিসিবি

এই দুঃসময়ে ভুল-ঠিক বিচার না করে দেশের ক্রিকেট আইকন শাকিব আল হাসানের পাশে দাঁড়িয়েছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, বাংলাদেশ ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক যে ভুল করেছেন, তা পরিস্কার। এ ব্য়াপারে আইসিসি-র সিদ্ধান্তের ওপরও কিছু বলার নেই। তবে এই কঠিন সময়ে তিনি এবং বাংলাদেশের মানুষ শাকিব আল হাসানের পাশে আছেন বলেই জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

কঠিন সময়ে শাকিব আল হাসানের পাশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বিসিবি

এক বছরের নির্বাসন কাটিয়ে শাকিব আল হাসান আরও শক্তিশালী হয়ে ক্রিকেটে ফিরে আসবেন বলেই বিশ্বাস করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নাজমুল হক। আগামী এক বছর শাকিবকে যে কোনও রকম সাহায্যের জন্য তাঁরা সর্বদা প্রস্তুত থাকবে বলেও জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নাজমুল হক। সঙ্গে এও জানিয়েছেন, আইসিসি-র সিদ্ধান্তকে সম্মান করে বিসিবি। শাকিব আল হাসানের পাশে দাঁড়িয়েছেন তাঁর সতীর্থ মাশরাফি মোর্তোজা। তিনি বিশ্বাস করেন, ২০২৩ সালের ৫০ ওভারের বিশ্বকাপ ফাইনাল শাকিবের নেতৃত্বেই খেলতে বাংলাদেশ।

<blockquote class="twitter-tweet blockquote"><p lang="bn" dir="ltr">দীর্ঘ ১৩ বছরের সহযোদ্ধার আজকের ঘটনায় নিশ্চিতভাবেই কিছু বিনিদ্র রাত কাটবে আমার। তবে কিছুদিন পর এটা ভেবেও শান্তিতে ঘুমাতে পারব যে, তার নেতৃত্বেই ২০২৩ সালে আমরা বিশ্বকাপের ফাইনালে খেলব। কারণ নামটি তো <a href="https://twitter.com/hashtag/ShakibAlHasan?src=hash&ref_src=twsrc%5Etfw">#ShakibAlHasan</a> <a href="https://t.co/vOR7Q9IRuJ">pic.twitter.com/vOR7Q9IRuJ</a></p>— MASHRAFE BIN MORTAZA🌀 (@mashrafebd) <a href="https://twitter.com/mashrafebd/status/1189400040676057088?ref_src=twsrc%5Etfw">October 30, 2019</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

English summary
Sheikh Hasina and BCB lend support to Shakib Al Hasan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X