• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এশিয়া কাপে ভারত ও পাকিস্তান দুই দলকে খেলতে দেখতে চান, জানালেন আফ্রিদি

  • |

চলতি বছরের সেপ্টেম্বর এশিয়া কাপের আসর। পাকিস্তানের মাটিতে সেই টুর্নামেন্ট হবে কিনা, সেই নিয়ে চর্চা চলছে। পাকিস্তানে গিয়ে এশিয়া কাপ খেলতে হলে, এশিয়া কাপ বয়কট করবে বলে বিসিসিআইয়ের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছে। সেক্ষেত্রে এশিয়ান ক্রিকেট কাউন্সিলেকে নিরপক্ষে ভেন্যুতে টুর্নামেন্ট করার আহ্বান জানিয়েছে ভারত। পাল্টা এশিয়া কাপে না খেললে পরের বছর ২০২১ সালে ভারতে হতে চলা টি-২০ বিশ্বকাপে পাকিস্তান অংশ নেবে না বলে হুমকি দিয়েছে। এই পরিস্থিতির মাঝে এবার এশিয়া কাপে দুই দেশের খেলা নিয়ে মুখে খুললেন পাকিস্তানের প্রাক্তন অলরাউন্ডার শাহিদ আফ্রিদি।

পাকিস্তান এখন নিরাপদ, বার্তা আফ্রিদির

পাকিস্তান এখন নিরাপদ, বার্তা আফ্রিদির

আফ্রিদি জানিয়েছেন, 'পিএসএল থেকে শুরু করে, শ্রীলঙ্কা-বাংলাদেশের বিরুদ্ধে ঘরের মাঠে সিরিজ আয়োজন করার পর ক্রিকেট বিশ্বের কাছে বার্তা পৌঁছে গিয়েছে। পাকিস্তানে ক্রিকেট খেলতে আসা এখন অনেক বেশি নিরাপদ। সেকারণে নিরাপত্তা নিয়ে আশঙ্কা না করে এবার ভারতকে পাকিস্তানে এসে ম্যাচ খেলতে দেখার আশায় রয়েছি।'

 এশিয়া কাপ নিয়ে যা বললেন আফ্রিদি

এশিয়া কাপ নিয়ে যা বললেন আফ্রিদি

পাকিস্তানে এশিয়া কাপ আয়োজন নিয়ে আলোচনা যখন তুঙ্গে তখন আফ্রিদি সাফ জানিয়ে দিলেন, 'এশিয়া কাপের মতো টুর্নামেন্টে দুই দেশেরই খেলা উচিত। কোনও ধরনের সমস্যা থাকলে নিজেদের মধ্য়ে বৈঠক করে মীমাংসা করা উচিত।'

শেষবার ভারত কবে পাকিস্তান সফরে গিয়েছিল

শেষবার ভারত কবে পাকিস্তান সফরে গিয়েছিল

শেষবার ২০০৬ সালে দ্বৈপাক্ষিক সিরিজ খেলতে পাক সফরে গিয়েছিল ভারত। সফরে তিনটি টেস্ট ও পাঁচটি ওডিআই খেলেছিল ভারত। পরবর্তী সময়ে ২০০৮ সালে মুম্বইয়ে জঙ্গি হামলার ঘটনার পাকিস্তানের সঙ্গে ভারতের সম্পর্ক তলানিতে গিয়ে ঠেকে। যার পর থেকে পাকিস্তানে গিয়ে ভারত আর ম্যাচ খেলেনি।

শেষবার ভারত-পাক দ্বিপাক্ষিক কবে

শেষবার ভারত-পাক দ্বিপাক্ষিক কবে

শেষবার ২০১২ সালে ভারত-পাক দ্বিপাক্ষিক সিরিজ হয়েছে। সেবার ভারতের মাটিতে পাকিস্তান ২টি টি-২০, ৩টি ওডিআই ম্যাচ খেলে গিয়েছিল।

English summary
Shahid Afridi comment of asia cup, Waiting for India to come to Pakistan and play series
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X