• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অভিষেক ' ৩৩-৩৪ বছরের একটা বাচ্চা ছেলে', সুর চড়া করে শুভেন্দুদের আক্রমণ কল্যাণের

  • |

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের 'তোর বাপকে গিয়ে বল' মন্তব্য়ের পর থেকে রাজ্য রাজনীতি তোলপাড়। শুভেন্দু অধিকারীর গড় কাঁথিতে গিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায় কার্যত হুঁশিয়ারি দিয়ে আসেন শিশির-শুভেন্দুদের পাড়ায়। এরপর থেকে রাজনৈতিক তোপ পাল্টা তোপে কার্যত অভিষেককে স্নেহ সুলভ কবচে রেখে এদিন কল্যাণ বন্দ্যোপাধ্যায় সরব হন।

 প্রসঙ্গ অভিষেক ও কল্যাণ

প্রসঙ্গ অভিষেক ও কল্যাণ

বাংলার ভোট আঙিনায় বিজেপির তরফে ক্রমাগত নিশানা ক্লোজ করতে দেখা যাচ্ছে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ঘিরে। বিজেপি নেতাদের পর পর সভায় 'ভাইপো' আখ্যা ঘিরে ক্ষোভ প্রকাশ করতে ছাড়েননি অভিষেকও। এমন এক অবস্থায় গত ৬ ফেব্রুয়ারি কাঁথির সভায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের এক মন্তব্য ঘিরে বিতর্ক তৈরি হয়। তা নিয়ে বিজেপি নেতারা নিশানা তাক করার জেরে কল্যাণ বন্দ্যোপাধ্যায় অভিষেককে কার্যত সুরক্ষার ঢালে রেখে এদিন সরব হন।

' ৩৩-৩৪ বছরের একটা বাচ্চা ছেলে'

' ৩৩-৩৪ বছরের একটা বাচ্চা ছেলে'

বিজেপির বিরুদ্ধে চাঁচাছোলা মন্তব্য করে এদিন কল্যাণ বন্দ্যোপাধ্যায় অভিষেককে নিয়ে বলেন, ' ৩৩-৩৪ বছরের বাচ্চা ছেলে। তাকে গত এক বছর ধরে মোদী থেকে শুরু করে বিজেপি নেতারা যা ইচ্ছে তাই বলে যাচ্ছেন।'

'শুভেন্দুকে নিয়ে যা ইচ্ছে তাই করেছে'

'শুভেন্দুকে নিয়ে যা ইচ্ছে তাই করেছে'

এদিকে, এর আগে , অভিষেকের কাঁথির সভার মন্তব্য প্রসঙ্গে দিলীপ ঘোষ মুখ খুলে বলেছিলেন, শুভেন্দুর সঙ্গে যা ইচ্ছে তাই করেছে তৃণমূল। ওঁর পরিবারকে অপমান করেছে। তাঁর দাবি, 'কোনও যোগ্য লোক বা ভদ্রলোককে তৃণমূল দলে থাকতে দেবে না। ' এদিকে, 'তোর বাবাকে গিয়ে বল বড়ির ৫ কিলোমিটারার মধ্যে দাঁড়িয়ে আছি। যা করার কর।' অভিষেক বন্দ্যোপাধ্যায়ের এই মন্তব্য নিয়ে পাল্টা সরব হয়ে শুভেন্দু তৃণমূলকে খোঁচা দিয়েছিলেন 'বাংলার সংস্কৃতি ' র প্রসঙ্গ তুলে।

শুভেন্দুদের একহাত নিলেন কল্যাণ!

শুভেন্দুদের একহাত নিলেন কল্যাণ!

এদিকে, এদিন অভিষেক বন্দ্যোপাধ্যায় সম্পর্কে মন্তব্য করতে গিয়ে শুভেন্দু অধিকারী, দিলীপ ঘোষদেরও একহাত নেন কল্যাণ। তিনি বলেন, শুভেন্দুরা 'ভাষা সন্ত্রাস' চালাচ্ছেন। উল্লেখ্য, শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগ দেওয়ার গেও বহুবার কল্যাণ বন্দ্যোপাধ্যায় শিসিরপুত্রকে টার্গেট করেন। সেই সময় কল্যাণ শুভেন্দুর পরিবার তুলে মন্তব্য করে বলেছিলেন, 'মমতা বন্দ্যোপাধ্যায় নামের গাছের তলায় বড় হয়েছিস। চারটে মন্ত্রিত্ব পেয়েছিস। চারখানা চেয়ারে আছিস। মমতা বন্দ্যোপাধ্যায় না থাকলে মিউনিসিপ্যালিটিতে আলু বেচচিস রে! ' যে মন্তব্যের পর শুভেন্দু শ্রীরামপুরে অরাজনৈতিক সভায় এসে প্রশ্ন তুলেছিলেন,'আপনারা কি এই কালচার সমর্থন করেন?'

কলকাতাঃ বিধানসভা নির্বাচনের আগে অস্থায়ী হোমগার্ড নিয়োগ নিয়ে প্রশ্ন সুজনের

তৃণমূলের কর্মিসভায় ধুন্ধুমার, প্রকাশ্য সাংসদের সঙ্গে তীব্র বচসা পঞ্চায়েত প্রধানের, ভণ্ডুল কল্যাণের সভা

English summary
West Bengal Assembly Election 2021, Kalyan Banerjee attacks BJP Abhishek Banerjee issue
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X