• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দিদি ফাঁসাচ্ছেন নাতো! যুক্তি দিয়ে প্রশ্ন তুললেন পীরজাদা আব্বাস সিদ্দিকী

দিদি ফাঁসাচ্ছেন নাতো। যুক্তি দিয়ে প্রশ্ন তুলে দিলেন ফুরফুরা শরিফের পীরযাদা ত্বহা সিদ্দিকীর ভাইপো পীরযাদা আব্বাস সিদ্দিকী। ইতিমধ্যেই তাঁর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তিনি নাগরিকত্ব সংশোধনী আইন নিয়ে বিজেপির পাশাপাশি মমতা বন্দ্যোপাধ্যায়ের সমালোচনা করেছেন।

৮ সাংসদের বিরুদ্ধে শাস্তির দাবি

৮ সাংসদের বিরুদ্ধে শাস্তির দাবি

লোকসভায় নাগরিকত্ব সংশোধনী বিলের বিরুদ্ধে ভোট দেনটি তৃণমূলের আট সাংসদ। তাঁরা অনুপস্থিত ছিলেন। যা নিয়ে প্রশ্ন তুলেছেন আব্বাস সিদ্দিকী। অনুপস্থিত তৃণমূল সাংসদদের বিরুদ্ধে শাস্তির দাবি তুলেছেন তিনি। তৃণমূলের যে আট সাংসদ ভোটাভুটির সময় লোকসভায় হাজির ছিলেন না, তাঁরা হলেন, শিশির অধিকারী, দিব্যেন্দু অধিকারী, মিমি চক্রবর্তী, নুসরত জাহান, সাজদা আহমেদ, খলিলুর রহমান, চৌধুরী মোহন জাটুয়া এবং দেব।

রাজ্যসভায় তৃণমূলের ১৩ সাংসদদের অবস্থান নিয়ে প্রশ্ন

রাজ্যসভায় তৃণমূলের ১৩ সাংসদদের অবস্থান নিয়ে প্রশ্ন

সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে আব্বাস সিদ্দিকী রাজ্যসভায় তৃণমূলের ১৩ সাংসদের অবস্থান নিয়ে প্রশ্ন তুলেছেন। তাঁরা নাগরিকত্ব সংশোধনী বিলের দিকে না বিরোধীদের দিকে, কাকে ভোট দিয়েছেন, তা স্পষ্ট করার আহ্বান জানিয়েছেন তিনি

 যেতে হবে সুপ্রিম কোর্টে, প্রস্তাব আনতে হবে বিধানসভায়

যেতে হবে সুপ্রিম কোর্টে, প্রস্তাব আনতে হবে বিধানসভায়

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বারবার বলছেন তাঁর সরকার নাগরিকত্ব সংশোধনী আইন কিংবা এনআরসি রাজ্যে লাগু হতে দেবেন না। কিন্তু পীরজাদা আব্বাস সিদ্দিকীর প্রশ্ন যে আইন সংসদে পাশ হয়ে গিয়েছে, তাঁর বিরোধিতা একটা সরকার করবে কী করে। হয় সুপ্রিম কোর্টে আবেদন জানাতে হবে, না হলে বিধানসভায় আইন পাশ করাতে হবে। এপ্রসঙ্গে বিজেপির মতও একই। সংসদে পেশ হওয়া আইনের বিরুদ্ধাচরণ করতে পারে না কোনও রাজ্য সরকার।

 একমাস এয়ারপোর্ট ঘেরাওয়ের ডাক

একমাস এয়ারপোর্ট ঘেরাওয়ের ডাক

নাগরিকত্ব আইন বাতিলের দাবিতে কোনও গণ্ডগোল নয়, এয়ারপোর্ট ঘেরাওয়ের ডাক দিয়েছেন আব্বাস সিদ্দিকী। এপ্রসঙ্গে তিনি একমাস সময় দিয়েছেন। বলেছেন, লক্ষ লক্ষ লোক নিয়ে গিয়ে এয়ারপোর্ট ঘেরাও করবেন হংকং-এর মতো।

বিজেপির দালাল

বিজেপির দালাল

সূত্রের খবর অনুযায়ী, পীরজাদা আব্বাস সিদ্দিকীর ভিডিও-র কথা কানে গিয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের। সোমবার জোড়াসাঁকোর সভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায় নাম না করে বলেছেন, যাঁরা ভিডিওতে ভাষণ দিচ্ছেন, তাঁদের বিজেপির দালাল বলে অভিযুক্ত করেছেন।

জামিয়াকাণ্ডে ধৃত ১০ জনের পরিচিতি আসলে কী! দিল্লির শিক্ষাপ্রতিষ্ঠান পাশে পেল কাদেরজামিয়াকাণ্ডে ধৃত ১০ জনের পরিচিতি আসলে কী! দিল্লির শিক্ষাপ্রতিষ্ঠান পাশে পেল কাদের

English summary
Pirjada Abbas Siddiqui questions CM Mamata Banerjee's steps on protesting Citizenship Amendment Act. He criticised BJP as well as Mamata.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X