• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ঠিকাদার থাকবে না! কোনও দাদা'র অনুগামী নয়, শুভেন্দু গড়ে দাঁড়িয়ে হুঁশিয়ারি অভিষেকের

Google Oneindia Bengali News

শুভেন্দু গড়ে দাঁড়িয়ে নাম না করে একের পর এক হুঁশিয়ারি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। একই সঙ্গে অনুগামী ইস্যুতেও সতর্কবার্তা তাঁর। পাশাপাশি ঠিকাদার বলেও আর কিছু থাকবে না বলে স্পষ্ট বার্তা তৃণমূল সেকেন্ড ইন কমান্ডের।

তাঁর হুঁশিয়ারি, হয় ঠিকাদারি করুন নয় তো তৃণমূল। কখনই দুটো এক সঙ্গে করা যাবে না। শ্রমিক সংগঠন করলে খেটে খাওয়া মানুষের প্রতিনিধি হতে হবে বলেও মন্তব্য অভিষেক বন্দ্যোপাধ্যায়ের।

দলকেও কড়া বার্তা

দলকেও কড়া বার্তা

বিধানসভা নির্বাচনের পর প্রথম হলদিয়াতে সভা করলেন অভিষেক। প্রথম দিন থেকেই এই সভা ঘিরে পূর্ব মেদিনীপুরে চড়ছিল উত্তেজনার পারদ। প্রায় দু'লাখ মানুষের ভিড়ের টার্গেট নেওয়া হয়। কার্যত রেকর্ড সংখ্যায় ভিড় নিয়ে অভিষেকের কর্মিসভায়। আর সেই সভা থেকেই একেবারে নাম না করে শুভেন্দু অধিকারীকে তীব্র আক্রমণ তাঁর। অনুগামী সহ একাধিক ইস্যুতে তোপ ডায়মন্ডহারবারের সাংসদের। পাশাপাশি বার্তা দিলেন নিজের দলের কর্মীদের একাংশকেও।

অনুগামী ইস্যুতে বার্তা অভিষেকের

অনুগামী ইস্যুতে বার্তা অভিষেকের

এদিন অভিষেক বলেন, একটা আত্মিক সম্পর্ক তৈরি হল আজ থেকে। যে দেওয়াল ছিল সেটাও আজ থেকে উড়ে গেল বলেও মন্তব্য। পাশাপাশি অনুগামী ইস্যুতেও বার্তা দিলেন তৃণমূলের সেকেন্ড ইন কমান্ড। বলেন, অনেক অনুগামী রয়েছে। তাঁদের চিহ্নিত করা হয়েছে। এমনকি এই সভাতেও দাদা'র অনুগামী রয়েছেন বলে দাবি অভিষেকের। যারা দলের বারোটা বাজানোর চেষ্টা করছিলেন তাঁদের চিহ্নিত করা হয়েছে বলেও ইঙ্গিতপূর্ণ মন্তব্য তৃণমূল নেতার।

ইডি-সিবিআইয়ের কাছে বিক্রি করে দিয়েছে

ইডি-সিবিআইয়ের কাছে বিক্রি করে দিয়েছে

নাম না করে প্রথম থেকেই এদিন শুভেন্দু অধিকারীকে তীব্র আক্রমণ করেন অভিষেক। গদ্দার-গিরগিটি বলেও আক্রমণ। বলেন, ইডি-সিবিআইয়ের ভয়ে পালিয়েছে। এমনকি দিল্লির কাছে এই জেলাকে একটা লোক বিক্রি করে দিয়েছে বলেও তীব্র আক্রমণ মমতা ভাইপোর। শুধু তাই নয়, একটা লোকের জন্য জেলার বারোটা বেজে গিয়েছে বলেও মন্তব্য তাঁর। বলেন, তৃণমূলে থেকে শত্রুপক্ষের সঙ্গে যোগাযোগ রেখেছে। ১১ টা বছর নষ্ট করেছে বলেও তোপ অভিষেকের।

ঠিকাদার বলে কিছু থাকবে না

ঠিকাদার বলে কিছু থাকবে না

ঠিকাদার ইস্যুতে এদিন একাধিকবার্তা অভিষেকের। বলেন, ১১ টা বছর কিছু হয়নি। কিন্তু মাত্র তিনমাস অর্থাৎ ১০০ দিন সময় দিন। ঠিকাদার বলে কিছু থাকবে না বলে বার্তা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। এজন্য এখন থেকেই কাজ করার নির্দেশ সংগঠনের নেতাদের দেন তিনি। পাশাপাশি কমিটিতে শ্রমিকদের প্রতিনিধিদেরও রাখতে হবে বলে স্পষ্ট বার্তা তৃণমূল সহ-সভাপতি'র। হুঁশিয়ারি, হয় ঠিকাদারি করুন নয় তো তৃণমূল। কখনই দুটো এক সঙ্গে করা যাবে না। শ্রমিক সংগঠন করলে খেটে খাওয়া মানুষের প্রতিনিধি হতে হবে বলেও মন্তব্য। যে যত বড়ই নেতা হন, দাদা-দিদি'র অনুগামী হওয়া চলবে না। একটাই দল তৃণমূল ।

গিরগিটি নিজের রঙ বেশিদিন লুকিয়ে রাখতে পারে না, শুভেন্দুকে কটাক্ষ অভিষেকের
শ্রমিকদের পয়সা মিটিয়ে দিন-

শ্রমিকদের পয়সা মিটিয়ে দিন-

অনেক সময়ে ১২ ঘন্টা কাজ করিয়ে ৮ ঘন্টার টাকা দেওয়া হচ্ছে। এই বিষয়েও কড়া বার্তা অভিষেকের। বলেন, ১২ ঘণ্টার কাজ করিয়ে আট ঘণ্টার বেতন দেওয়া চলবে না। আর তা হলে আইনি পথে হাঁটারও হুঁশিয়ারি। এমনকি পুরসভাগুলিকে বার্তা তৃণমূল সেকেন্ড ইন কমান্ড। যে সমস্ত নয়ছয় হয়েছে তা স্পেশাল অডিট করারও নির্দেশ দিয়েছেন তিনি।

English summary
Abhishek banerjee attack suvendu adhikari from Haldia rally
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X