• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপিতে যোগ দেওয়ায় ভাড়াটিয়াকে উ‌ৎখাত করল বাড়ির মালিক

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর একাধিক জনমুখী প্রকল্পের প্রশংশা করেছিলেন। দোষ শুধু এখানেই নয়, মোদী ভক্ত হয়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন মহিলা। এটা কিছুতেই মেনে নিতে পারেননি বাড়িওয়ালা। ভাড়াটিয়া মহিলাকে বাড়িছাড়া করে ছাড়লেন তিনি। ঘটনাটি ঘটেছে আলিগড়ে।

বিজেপিতে যোগ দেওয়ায় ভাড়াটিয়াকে উ‌ৎখাত করল বাড়ির মালিক

গুলিস্তান নামে ওই ভাড়াটিয়া মহিলার অভিযোগ, মোদী সরকারের একাধিক উন্নয়নমূলক কাজের প্রশংসা করায় বাড়িওয়া তাঁকে বািড় ছাড়তে বাধ্য করেন। সম্প্রতি তিনি বিজেপিতে যোগ দিয়েছেন। বিজেপির সদস্য সংগ্রহ অভিযান চলাকালীনা গুলিস্তান বিজেপিতে যোগ দেন। তাঁর বিজেপিতে যোগ দেওয়ার ছবি ছাপাও হয়েিছল খবরের কাগজে। এমনকী সোশ্যাল মিডিয়াতেও খবর করা হয়েছিল।

[আরও পড়ুন: লোকসভা ভোটে ভরাডুবির জের, ভেঙে দেওয়া হবে কংগ্রেসের ডেটা অ্যানালিসিস টিম]

সেটা দেখেই অত্যন্ত রুষ্ট হয়েছিলেন বাড়ির মালিক। তাঁকে এই নিয়ে একাধিকবার কটূকথাও শুনিয়েছিলেন বাড়ির মালিক। শেষ পর্যন্ত বাড়ি ছাড়া করতে বাধ্য করেন। ঘটনার প্রতিবাদে বাড়ির মালিক এবং তাঁর পরিবারের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন গুলিস্তান। যদিও ঘটনার পর থেকে বাড়fর মালিক এবং তাঁর পরিবারের লোকেরা পলাতক। তাঁদের সন্ধানে তল্লাশি শুরু করেছে পুলিস।

[আরও পড়ুন : জাপান, অস্ট্রেলিয়ার পর এবার ইউরোপে বেড়াতে যাচ্ছেন সব্যসাচী! রাজনৈতিক চাপ প্রসঙ্গে মুখ খুললেন নিজেই]

সলমন নামে এক অভিযুক্তকে গ্রেপ্তার করে জেরা করা হচ্ছে। সলমন জেরায় পুলিসকে জানিয়েছেন গুলিস্তান দীর্ঘদিন ধরে বাড়ি ভাড়া দেননি। সেকারণেই তাঁকে বাড়ি ছেড়ে দিতে বলা হয়েছিল। ভাড়া চাইতে গেলেই গুলিস্তান ঝগড়া করত বলে অভিযোগ করেছে সলমন

English summary
The landlord allegedly forced to vacate the property after woman join BJP
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X