• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুখ্যমন্ত্রীর স্বাস্থ্য নিয়ে রিপোর্ট দাবি! আদালতের নির্দেশে 'বেকায়দায়' সরকার

গোয়ার মুখ্যমন্ত্রী স্বাস্থ্য সংক্রান্ত রিপোর্ট সর্বসমক্ষে আনা হোক। এক আবেদনের প্রেক্ষিতে মুম্বই হাইকোর্ট গোয়ার মুখ্যসচিবকে এমনটাই নির্দেশ দিয়েছে। বুধবার তাঁকে এই রিপোর্ট জমা দিতে নির্দেশ দেওয়া হয়েছে।

 মুখ্যমন্ত্রীর স্বাস্থ্য নিয়ে রিপোর্ট দাবি! আদালতের নির্দেশে বেকায়দায় সরকার

বিচারপতি আরএম বোর্দে এবং বিচারপতি পৃথ্বীরাজ কে চৌহানের ডিভিশন বেঞ্চ এই নির্দেশ দিয়েছে। গোয়া ফরোয়ার্ড সদস্য ত্রাজানো ডি'মেলো আবেদন দাখিল করেছিলেন। তারই প্রেক্ষিতে এই নির্দেশ।

আবেদনে তিনি বলেছিলেন, গোয়ার মুখ্যমন্ত্রীকে দীর্ঘদিন ধরে জন সমক্ষে দেখা যাচ্ছে না। প্রশাসনেরই বা কী অবস্থা তা নিয়েও প্রশ্ন তুলেছিলেন ত্রাজানো ডি'মেলো।

ত্রাজানো ডি'মেলো আদালতে জানান, রিপোর্টে প্রকাশ পারিকর পাকস্থলির ক্যানসারে ভুগছেন। প্রশাসনিক সিদ্ধান্ত মুখ্যমন্ত্রী আর নিতে পারবেন না বলেই মনে হচ্ছে।

ত্রাজানো ডি'মেলোর তরফে আদালতে জানানো হয়, অভিজ্ঞ চিকিৎসকদের নিয়ে পারিকরের স্বাস্থ্য খতিয়ে দেখা হোক এবং সে সম্পর্কে বুলেটিনও প্রকাশ করা হোক। আবেদনে বলেন তিনি।

 মুখ্যমন্ত্রীর স্বাস্থ্য নিয়ে রিপোর্ট দাবি! আদালতের নির্দেশে বেকায়দায় সরকার

গোয়া রাজ্যের তরফে আইনজীবী আদালতের কাছে বেশি সময় চান। তিনি বলেন, মুখ্যসচিব অন্য কাজে ব্যস্ত। তিনি বুধবার কাজে যোগ দিতে পারেন। উত্তরে বিচারপতি বুধবার এফিডেভিট দাখিল করতে বলেন।

বিদেশে চিকিৎসার পর দিল্লির এইমসে ভর্তি ছিলেন মনোহর পারিকর। সেখান থেকে ১৪ অক্টোবর গোয়ায় ফেরেন তিনি। তারপর থেকে পারিকরকে জনসমক্ষে দেখা যায়নি।

English summary
Bombay HC asks Goa govt to file affidavit on CM Parrikar’s health status
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X