ফিল্ম নয় এবার হিন্দি ওয়েব সিরিজ নিয়ে আসছেন সৃজিত! এক উপন্যাস নিয়ে তৈরি হচ্ছে গল্প

Subscribe to Oneindia News

এতদিন তিনি ছিলেন পরিচালক। কয়েকটি ফিল্মে অভিনেতা সৃজিতকেও পাওয়া গিয়েছে। কিন্তু এবার সৃজিত আসছেন ওয়েব সিরিজ পরিচালক হিসাবে। না কোনও বাংলা ছবি নয়, বরং হিন্দি ওয়েব সিরিজের পরিচালক হিসাবে এবার দেখা যেতে চলেছে সৃজিতকে। ব্লগার অর্ণব রায়ের উপন্যাস ' দ্য মহাভারত মার্ডারার্স' উপন্য়াস অবলম্বনে তৈরি হতে চলেছে এই সিরিজটি।

ফিল্ম নয় এবার হিন্দি ওয়েব সিরিজ নিয়ে আসছেন সৃজিত! এক উপন্যাস নিয়ে তৈরি হচ্ছে গল্প

[আরও পড়ুন:দুঃসময়ে 'দাদগিরি' তেই ভরসা ছিল অরিজিতের! সৌরভকে নিয়ে আর কী জানালেন এই গায়ক]

জানা গিয়েছে, সৃজিতের সঙ্গে অর্ণব রায়ের আলাপ ফেসবুকের মাধ্যমে। বাঙালি ব্লগার অর্ণবের জনপ্রিয়তায় ভেসে সৃজিতও একটা সময় তাঁর লেখা পড়া শুরু করেন। এরমধ্যে সৃজিতের সঙ্গে কথাও হয় 'গ্রেট বং' ব্লগের স্রষ্টা অর্ণবের । অর্ণব, সৃজিতকে একটি উপন্যাসও পাঠান। যার নাম ছিল 'যাত্রিক'। এরপর অর্ণব পাঠান 'মাহাভারত মার্ডারার্স'-এর স্ক্রিপ্ট। আর তাপড়েই মুগ্ধ হয়ে যান সৃজিত। শুরু হয় ছবি তৈরির পরিকল্পনা। আর গোটা গল্পই একটি থ্রিলার। যার সঙ্গে অদ্ভুত যোগ রয়েছে মহাভারতের।

সৃজিত বলছেন, গল্পের গল্পের প্রধান চরিত্র একজন সিরিয়াল কিলারকে নিয়ে। যার প্রেক্ষাপট কলকাতা। এরসঙ্গে কীভাবে অর্জুন , দুর্যোধন, নকুল ও সহদেবরা সংযুক্ত হচ্ছেন তাই নিয়েই গল্প। এই খুনের কিনারা করতে গল্পে আগমন দুই গোয়েন্দার। তারপর কী হয় , সেচা জানতেই দেখতে হবে এই ওয়েব সিরিজ। যার প্রজোক্ট নিয়ে আপাতত ব্যস্ত সৃজিত । উল্লেখ্য, সৃজিতের '২২ শে শ্রাবণ' ও একটি থ্রিলার ছিল। এরপর আবার এই নতুন ওয়েব সিরিজ থ্রিলার নিয়ে বেশ মশগুল 'অটোগ্রাফ'-এর পরিচালক।

English summary
Bengali Director Srijit Mukherjee to produce Hindi Webseries based on Mahabharat Murderers.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.