দুঃসময়ে 'দাদগিরি' তেই ভরসা ছিল অরিজিতের! সৌরভকে নিয়ে আর কী জানালেন এই গায়ক

Subscribe to Oneindia News

বহু বছর হয়ে গিয়েছে, কিন্তু আজও 'দাদাগিরি' অনুষ্ঠানে বেজে ওঠে অরিজিতের কণ্ঠে গাওয়া সেই গান! আর রাজ্য ছাড়িয়ে মুম্বইয়ে পাড়ি দেওয়া অরিজিৎ এখন বলিউডের গানের জগতে জমিয়ে 'দাদাগিরি' করে চলেছেন। কিন্তু একটা সময়ে এই অরিজিতই ভুগেছিলেন অবসাদে। ঠিক যখন ফেম গুরুকুল অনুষ্ঠানে তিনি ষষ্ঠ হয়েছিলেন , তখন থেকে শুরু হয় সেই দুঃসময়।

দুঃসময়ে দাদগিরি তেই ভরসা ছিল অরিজিতের! সৌরভকে নিয়ে আর কী জানালেন এই গায়ক

২০০৫ সালের কথা! যে সময় 'ফেম গুরুকুল 'অনুষ্ঠানের প্রতিযোগী ছিলেন ১৮ বছরের অরিজিৎ সিং। তাঁকে ছাপিয়ে এগিয়ে যান অনেক প্রতিযোগী। শেষমেষ ষষ্ঠ স্থানে থেকে যান অরিজিৎ। অনুষ্ঠান মঞ্চ সেদিন জিততে পরেননি অরিজিৎ। কিন্তু লেগে থেকেছিলেন নিজের লড়াইয়ে। দুঃসময়ে ময়দান ছেড়ে পালাননি 'আশিকি ২'-এর এই গায়ক। আর এই দুঃসময় যখন ক্লান্ত হয়ে যেতেন তখনই মোনবাল বাড়ানোর অনুপ্ররণা হিসাবে সামনে রাখতেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের কামব্যাক করার নানা ঘটনা।

[আরও পড়ুন:দুঃসময়ে এক বাঙালির পাশে আরেক বাঙালি! সলমান-অরিজিত সংঘাতে যা করে দেখালেন বাবুল]

সাম্প্রতিককালে কলকাতায় অনুষ্ঠিত হওয়া এক সভায় সৌরভের সঙ্গে একই মঞ্চে পাওয়া গেল অরিজিৎকে। আর সেখানেই তিনি এই কথা জানিয়েছেন 'দাদা' সম্পর্কে। এদিনের সভায় অরিজিৎ বলেন,সৌরভের জীবনে গ্রেগ চ্যাপের পর্ব থেকে তাঁর ২২ গজে ফিরে আসার ঘটনা আজও অনুপ্রেরণা যোগায় অরিজৎকে। আজও তিনি ভরসা রাখেন 'দাদগিরি'-তে। এদিনের সভায় অরিজিতেরও প্রশংসা করেন সৌরভ। এক বাঙালির পাশে আরেক বাঙালির থাকার এই উদাহরণ নকুন নয়। উল্লেখ্য, কিছুদিন আগে সলমন খানের এক ফিল্ম থেকে ইরিজিতের গান সরিয়ে দেওয়া নিয়ে সরব হন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়ও।

English summary
Arijit Singh takes inspiration from Sourav Ganguly.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.