• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অভিনয় থেকে অবসর নিলেন নাকি? সোশ্যাল মিডিয়ায় সত্যিটা প্রকাশ্যে আনলেন শ্রীলেখা

Google Oneindia Bengali News

ভোটের প্রচারে ২ একবার দেখা গিয়েছে বটে কিন্তু তার পর থেকে যােক বলে একেবারে উধাও অভিনেত্রী শ্রীলেখা মিত্র। ছোট পর্দা-বড় পর্দা ওয়েব সিরিজ কোথাও দেখা যাচ্ছে না। তা হলে কী করছেন অভিনেত্রী। সোশ্যাল মিিডয়া পোস্টে নিজেই সকলের কৌতুহল নিরসন করেছেন অভিনেত্রী। তিনি জানিয়েছে এখন নানা কাজ নিয়ে ভীষণ ব্যস্ত তিনি। নিজের ইউটিউব চ্যালেন নিয়ে বিশেষ করে ব্যস্ত হয়ে পড়েছেন। তার থেকেও বড় কথা করোনার অবসরে নিজেকে আরও বেশি করে তৈরি করছেন তিনি।

অভিনয় থেকে অবসর নিলেন নাকি? সোশ্যাল মিডিয়ায় সত্যিটা প্রকাশ্যে আনলেন শ্রীলেখা

অভিেনত্রী বেশ কৌতুক করেই বলেছেন, সবসময় যাঁকে দেখতে পাওয়া যায় তার তেমন ডিমান্ড থাকে না। তাই একটু বাছাই করা কাজ করতে চাইছেন তিনি। সেকারণে সবসময় তাঁকে দেখা যাচছে না। তবে এই এসবরে নিজেরে ভাল করে তৈরি করে নিতে বেশি আগ্রহী শ্রীলেখা। সেই সঙ্গে তিনি বলেছেন পেেটর টানে রোজগারের জন্য অভিনয় তিনি করেন না। অভিনয়টা তাঁর কাছে একটা প্যাশন। ভাল লাগা। তাই ছবি করার ক্ষেত্রেও বেশ বাছাই করে কাজ করতেই ভালবাসেন তিনি। তাই সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত কাজ তিনি করতে পারেন না। সেটা তাঁর ধাতে নেই। কারণ অভিনয়টাকে কখনও পেশা হিসেবে দেখেননি বলে দাবি করেছেন শ্রীলেখা।

তবে এর মধ্যে একাধিক কাজে তিনি ব্যস্ত। তার মধ্যে অন্যতম নিজের ইউটিউব চ্যানেল। নিজের ইনস্টা পোস্টে শ্রীলেখা জানিয়েছে শরীর চর্চাকে এখন বেশি গুরুত্ব দিচ্ছেন তিনি। সঙ্গে প্রযোজনা, অভিনয় তো রয়েইছে। নিজের ইউটিউব চ্যালেনে বেশি সময় দিতে হচ্ছে। অনেকদিন পর অনুরাগীেদর মুখোমুখি হয়েছিলেন তাই প্রথমেই তিনি বলেছেন অনেক দিন অসুস্থ ছিলেন তাই সোশ্যালে অ্যাক্টিভ হতে বেশ কিছুদিন সময় লেগে গেল। তবে অভিনয় থেকে একেবারেই মুখ ফিরিয়ে নেননি তিনি। ন্যায় নামে এটি ছবিতে অভিনয় করছেন তিনি। তার প্রধান চরিত্রে অভিনয় করছেন শ্রীলেখা। নিজে সেই ফিল্মের লুক শেয়ারও করেছিলেন অভিনেত্রী। তাতে অনেকেই প্রশংসা করেছেন।

ভোটের প্রচারে শ্রীলেখা মিত্রকে দেখা গিয়েছিল ময়দানে। নন্দীগ্রামে মীনাক্ষীর প্রচারে গিয়েছিলেন শ্রীলেখা। সেখানে মীনাক্ষির হয়ে রোড শো করেছিলেন শ্রীলেখা এবং বাদশা। তারপরে যাদব পুরেও বামপ্রার্থীর হয়ে প্রচার করেছিলেন তিনি। বামপন্থী শিল্পী হিসেবে সোশ্যাল মিডিয়ায় ভাল অ্যাক্টিভ ছিলেন তিনি। কয়েকদিন আগে পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় শ্রীলেখাকে নিেয় বিতর্কের ঝড় বয়ে গিয়েছিল। শ্রীলেখা মিত্রকে রতিদিদিমনি বলে কটাক্ষ করেছিলেন রিমঝিম মিত্র । এই নিয়ে তুমুল হট্টগোল হয়েছিল টলিপাড়ায়।

English summary
Bengali actress Sheelekha Mitra's news post in Instragram
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X