• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতা বন্দ্যোপাধ্যায়ের 'ভয়ে'ই হার! উপনির্বাচনে পরিস্থিতি বোঝা যায় না, বললেন দিলীপ ঘোষ

ভোটের ফল বঙ্গ বিজেপি নেতৃত্বকে তাড়া করে বেরাচ্ছে। রবিবার দিলীপ ঘোষ বলেছেন, ভোটের ফল নিয়ে কিছু বলার নেই। তারা জিততে পারেননি। কেন হার হয়েছে, তা নিয়ে দলেই তদন্ত শুরু হয়েছে, জানিয়েছেন রাজ্য বিজেপির সভাপতি। বিষয়টি নিয়ে সাধারণ কর্মীদের সঙ্গে কথা বলার পাশাপাশি ভোটারদের সঙ্গে কথা হবে, জানিয়েছেন তিনি।

প্রসঙ্গ পুরসভা ভোট

প্রসঙ্গ পুরসভা ভোট

দিলীপ ঘোষ বলেছেন, প্রত্যেকটা পুরসভার পরিস্থিতি আলাদা। ১৭ টি পুরসভার ভোট আটকে রাখা হয়েছে। মানুষ পরিষেবা থেকে বঞ্চিত, অভিযোগ করেছেন তিনি। পুরসভা অনুযায়ী কমিটি তৈরি করা হয়েছে। ভোটের ঘোষণা হলেই তারা নেমে পড়বেন বলে জানিয়েছেন দিলীপ ঘোষ।

বাড়ছে সংঘর্ষের সংখ্যা

বাড়ছে সংঘর্ষের সংখ্যা

দিলীপ ঘোষ দাবি করেছেন, বিজেপি লোকসভায় জেতার পরে রাজ্যে গুণ্ডা বদমাইশরা গর্তে ঢুকে গিয়েছিল। কিন্তু উপনির্বাচনে জেতার পরেই তারা আবার বাইরে বেরিয়ে এসেছে। দিলীপ ঘোষের অভিযোগ, তাদের উস্কে বাইরে বের করা হয়েছে। ফলে বিভিন্ন জায়গায় সংঘর্ষের খবর পাওয়া যাচ্ছে। বর্তমানে পুরো বিষয়টা গুণ্ডা-বদমাইশদের হাতে চলে যাচ্ছে বলেও অভিযোগ করেছেন তিনি।

দলে সংঘাত নিয়ে সাফাই

দলে সংঘাত নিয়ে সাফাই

দিলীপ ঘোষ বলেন, দল যখন বাড়তে আরম্ভ করে, তখন অনেকেই দলে আসেন। লোকসভার পরে অনেক মানুষ নতুন করে দলে এসেছেন। অনেক মানুষ এলে জায়গা করতে সময় লাগে। দলে সেই প্রক্রিয়া চলছে। ফলে অচিরেই দলে নব্য ও পুরনোদের সংঘাত বন্ধ হয়ে যাবে।

কথা হবে তিন কেন্দ্রের কর্মী ও সাধারণ মানুষের সঙ্গে

কথা হবে তিন কেন্দ্রের কর্মী ও সাধারণ মানুষের সঙ্গে

রাজ্য বিজেপি সভাপতি জানিয়েছেন, তিন কেন্দ্রে হার নিয়ে রাজ্য বিজেপির তরফে তিন কেন্দ্রের সাধারণ মানুষ ও বিজেপি কর্মীদের সঙ্গে কথা বলা হবে। হারের কারণ বোঝার চেষ্টা করা হবে। ইতিমধ্যেই হার নিয়ে দিলীপ ঘোষ, সুব্রত চট্টোপাধ্যায়রা বৈঠকে বসেছিলেন। আলোচনার পর নেতারা মনে করছেন, ১৮ টি লোকসভার আসনে জেতার পর কিছুটা শৈথিল্য এসেছিল দলের কর্মী ও সমর্থকদের মধ্যে।

প্রসঙ্গ এনআরসি

প্রসঙ্গ এনআরসি

দিলীপ ঘোষ বলেছেন, তারা এনআরসি নিয়ে মানুষকে বোঝাতে যাননি। কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায় এনআরসি নিয়ে ভয় দেখিয়েছেন। তিনি বলেন, যেখানে এনআরসি হয়েছে, যেমন অসম, সেখানে কোনও গণ্ডগোল নেই। কিন্তু এখানে ভয় দেখানো হয়েছে। নাগরিকত্ব সংশোধনী বিল পাশ হয়ে গেলে এনআরসি নিয়ে ভয় দূর হয়ে যাবে। মন্তব্য করেছেন তিনি।

টিম পিকে কি সফল?

টিম পিকে কি সফল?

উপনির্বাচনে পরিস্থিতি বোঝা যায় না। নির্বাচনেই চিত্রটা পরিষ্কার হয়। টিম পিকে সফল কিনা এই প্রশ্নের উত্তরে জানিয়েছেন দিলীপ ঘোষ।

English summary
They are failed to win election, says BJP leader Dilip Ghosh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X