• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনাজয়ীর সংখ্যা ছাড়াল দেড় লক্ষ, বাংলায় স্বস্তি ফিরল করোনা-সংক্রমণ মুক্তিতে

বাংলায় করোনা করোনাজয়ীর সংখ্যা ছাড়াল দেড় লক্ষ। দৈনিক সংক্রমণকে টেক্কা দিয়ে প্রতিদিনই করোনাজয়ীর সংখ্যা বাড়ছে বাংলায়। শনিবার পর্যন্ত টানা ১৩ দিন বাংলায় করোনাজয়ীর সংখ্যা বেশি দৈনিক সংক্রমিতের তুলনায়। ফলে সক্রিয়ের সংখ্যাও কমছে দৈনিক হারে। টেস্ট বাড়ার পরেও করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে রয়েছে।

করোনাজয়ীর সংখ্যা ছাড়াল দেড় লক্ষ, স্বস্তি ফিরল বাংলায়

স্বাস্থ্য দফতরের রিপোর্টে জানানো হয়েছে, শনিবার ৩০৪২ জন বেড়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১ লক্ষ ৭৭ হাজার ৭০১ জনের মধ্যে এই মুহূর্তে চিকিৎসাধীন ২৩ হাজার ৩৯০ জন। গত ২৪ ঘণ্টায় করোনা মুক্ত হয়ে ছাড়া পেয়েছেন ৩২৪৮ জন। শনিবার পর্যন্ত মোট করোনা মুক্ত হলেন ১ লক্ষ ৫০ হাজার ৮০১ জন।

স্বাস্থ্য দফতরের করোনা বুলেটিনে জানানো হয়েছে, রাজ্যে করোনা সুস্থতার হার বেড়ে হয়েছে ৮৪.৮৬ শতাংশ। দেশের তুলনায় সুস্থতার হার বেশি বাংলায়। বাংলায় প্রতিদিনই সুস্থতার হার বাড়ছে। তবে রাজ্যে করোনা সংক্রমণে মৃত্যু হার বেশি। মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৩৫১০। এদিন মৃত্যু হয়েছে ৫৮ জনের।

করোনা বুলেটিনে জানানো হয়েছে এদিন পর্যন্ত করোনা টেস্ট হয়েছে ২১ লক্ষ ১২ হাজার ১৮৫ জনের। এদিন টেস্টিং হয়েছে ৪৫৭৮১ জনের। টেস্টিংয়ের হার বাড়ানো হচ্ছে। তবে স্বস্তির খবর এটাই যে টেস্টিংয়ের হার বাড়লেও সংক্রমণের সংখ্যা তিন হাজারের আশেপাশেই ঘোরাফেরা করেছে। মোট টেস্টিংয়ের নিরিখে করোনা সক্রিয়ের হার কমে দাঁড়িয়েছে ৮.৪১ শতাংশ।

English summary
Corona-winners crossed 1.5 lacs in West Bengal on September 5. Discharge rate is increased almost 85 percent
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X