• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা ঠেকাতে ফের একবার কড়া লকডাউনের পক্ষে মত কলকাতাবাসীর, বলছে সমীক্ষা রিপোর্ট

Google Oneindia Bengali News

দেশে ক্রমাগত বাড়ছে কোরোনা আক্রান্তের সংখ্যা। চার দফা লকডাউন চলার পর ধীরে ধীরে খুলেছে সব। চালু হয়েছে একাধিক পরিষেবা। কিন্তু, সংক্রমণ য়েভাবে বেড়ে চলেছে তাতে অনেকেই ফের লকডাউন চাইছে। সোশাল মিডিয়ায় একটি সমীক্ষায় দেখা গেছে, কলকাতার ২ হাজার ৫০০ বাসিন্দার মধ্যে ৫২ শতাংশই চান, এক মাসের জন্য সম্পূর্ণ লকডাউন করা হোক।

সোশ্যালি মিডিয়ায় লকডাউন নিয়ে জনমত

সোশ্যালি মিডিয়ায় লকডাউন নিয়ে জনমত

লোকাল সার্কেল একটি কমিউনিটি নির্ভর সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম। এর উপদেষ্টা পর্ষদের সদস্য নাদির গোদরেজ, আনন্দ মাহিন্দ্রা এবং আর সি ভার্গব। লোকাল সার্কেল সম্প্রতি সর্বাধিক করোনা সংক্রমিত দিল্লি, মুম্বই, কলকাতা, চেন্নাই এবং আহমেদাবাদে লকডাউন নিয়ে শহরবাসীর মতামত জানতে একটি সমীক্ষা চালায়।

লকডাউন নিয়ে কী বলছে কলকাতাবাসীরা?

লকডাউন নিয়ে কী বলছে কলকাতাবাসীরা?

কলকাতার সমীক্ষায় ২ হাজার ৬৪৪ জন উত্তরদাতার মধ্যে ৫২ শতাংশ জানান, সংক্রমণ রুখতে তাঁরা একমাস লকডাউনের স্বপক্ষে। দিল্লির ৫ হাজার ৯৯৮ জন উত্তরদাতার মধ্যে ৭৯ শতাংশ আরও একমাস সম্পূর্ণ লকডাউন চান।

লকডাউন নিয়ে মুম্বই-চেন্নাইবাসীদের মত

লকডাউন নিয়ে মুম্বই-চেন্নাইবাসীদের মত

মুম্বইয়ের ৫ হাজার ৪১২ জন বাসিন্দার মধ্যে করা সমীক্ষায় ৬৪ শতাংশ সম্পূর্ণ লকডাউনের পক্ষে সায় দিয়েছেন। চেন্নাইয়ে ৫ হাজার ২৩২ জন বাসিন্দার মধ্যে ৬১ শতাংশ আরও এক মাস লকডাউন চান বলে জানিয়েছেন।

কলকাতায় হুহু করে বাড়ছে করেনা সংক্রমণ

কলকাতায় হুহু করে বাড়ছে করেনা সংক্রমণ

বর্তমানে দেশে করোনা আক্রান্তের সংখ্যা সাড়ে তিন লক্ষ ছুঁতে চলেছে। মৃতের সংখ্যা নয় হাজারের গণ্ডি পেরিয়েছে। কলকাতায় করোনা সংক্রমণ দিন দিন বেড়েই চলেছে। গত ২৪ ঘণ্টায় আরও ১০৪ জনের শরীরে মিলেছে ভাইরাসের হদিস। এই নিয়ে কলকাতায় মোট সংক্রমণের সংখ্যা বেড়ে হল ৩ হাজার ৭৭৬।

ভারতীয় সেনার উপরে চিনের হামলা প্রতিক্রিয়া দিলেন অধীর চৌধুরী

<strong>সামাজিক দূরত্ব শিকেয় উঠেছে কলকাতায়! লকডাউনে নিরাপদ সফরের জন্য অফিসযাত্রীদের ভরসা কী?</strong>সামাজিক দূরত্ব শিকেয় উঠেছে কলকাতায়! লকডাউনে নিরাপদ সফরের জন্য অফিসযাত্রীদের ভরসা কী?

English summary
52 percent of Kolkata residents want Lockdown to be reinstated amid coronavirus rise in the city
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X