India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

দলে প্রতিদ্বন্দ্বীদের সরাতে বেপরোয়া! তৃণমূলের 'ডাক্তার' শুভেন্দু জানালেন পঞ্চায়েত ভোটে লড়াই-পরিকল্পনা

Google Oneindia Bengali News

মুর্শিবাদাদের (Murshidabad) নিমতিতায় রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা বর্তমানে তৃণমূল (Trinamool Congress) বিধায়ক জাকির হোসেনের ওপরে হামলার ঘটনায় এখনও পর্যন্ত এনআইএ-র হাতে গ্রেফতার ৩। জাকির হোসেন বলছেন, এখনও মূল অভিযুরক্ত ধরাই পড়েনি। যা নিয়ে তীব্র কটাক্ষ করেছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। এদিন মালদহ থেকে ফেরার পথে মুর্শিদাবাদের আহিরণে বলেন, জাকিরবাবু সাফারার। তিনি জানেন মূল অভিযুক্ত কে। তৃণমূলের অন্তর্দ্বন্দ্বেই ওই হামলা বলেও মন্তব্য করেন তিনি। পঞ্চায়েত নির্বাচনেরল (Panchayat Election) প্রস্তুতি সম্পর্কেও জানান তিনি।

তৃণমূল বেপরোয়া

তৃণমূল বেপরোয়া

শুভেন্দু অধিকারী এদিন বলেন, তৃণমূল বেপরোয়া। শুধু বিরোধী দলের নেতা-কর্মীরা নয়, নিজের দলেই প্রতিদ্বন্দ্বীদের পৃথিবী থেকে সরিয়ে দেওয়ার মানসিকতা। যার প্রতিফলন হয়েছে জাকির হোসেনর ওপরে হামলায়। তৃণমূলের লোকেরাঅর্থ, সম্পত্তি আর পদের জন্য নিজের দলের সহকর্মীকে আরডিএক্স দিয়ে হত্যা করতে চাইছে। যা বাংলাদেশ এবং পাকিস্তান থেকে সংগ্রহ করা বলেও মন্তব্য করেন তিনি। এটা সাধারণ মানুষের ক্ষেত্রে বিপজ্জনক বলে মন্তব্য করেন তিনি।কারণ তৃণমূল নেতার ওপরে হামলার দিনে একাধিক মৃত্যুর ঘটনা ঘটে। অনেকেই পঙ্গু।

এনআইএ-র ওপরে 'চাপ'

এনআইএ-র ওপরে 'চাপ'

শুভেন্দু অধিকারী বলেন, মুর্শিদাবাদ সীমান্তবর্তী জেলা। সেখানে এই ধরনের ঘটনা বন্ধে এনআইএ-র উচিত শুধু কান টানা নয়, মাথাও টেনে সামনে আনা। কারা কোথা থেকে এই ঘরনের বিস্ফোরক সংগ্রহ করেছে, অর্থ কে জুগিয়েছেন, তা খুঁজেবের করা উচিত।

মুর্শিদাবাদ গরু পাচারের ঘাঁটি

মুর্শিদাবাদ গরু পাচারের ঘাঁটি

মুর্শিদাবাদ গরু পাচারের ঘাঁটি, এই অভিযোগ প্রসঙ্গে শুভএন্দু অধিকারী বলেন, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ গরু পাচারের র‍্যাকেট প্রায় ধ্বংস করে দিয়েছেন। বিরোধী দলনেতা বলেন, মূল অভিযুক্ত এনামূল এখন ইডির হেফাজতে রয়েছে। তিনি বলেন, একা খাননি এনামূল। কালীঘাটের শান্তিনিকেতন পর্যন্ত পৌঁছে দিয়েছেন। তিনি বলেন, এমন কোনও আইসি, এসডিপিও নেই যাঁরা গোমাতা পাচারের অর্থ নেননি।

অনুব্রতকে নিশানা

অনুব্রতকে নিশানা

শুভেন্দু অধিকারী অনুব্রত মণ্ডল সম্পর্কে বলেন, গরু পাচারের ভাগ নিয়েছেন তিনিও। এনামূল ও অনুব্রত উভয়েরই চালের কল রয়েছে। বীরভূমে নির্বাচন পরবর্তী হিংসায় বেশ কয়েকজন বিজেপি নেতা কর্মীর মৃত্যু হয়েছে। এর মাথা অনুব্রত মণ্ডল। এছাড়াও রামপুরহাট গণহত্যায় ভাদু-আনারুলের সৃষ্টিকর্তাও তিনি। শুভেন্দু অধিকারী বলেন, এইভাবে ডাকাডাকিতে বিজেপি সন্তুষ্ট নয়, ভিতরে রাখার বন্দোবস্ত করা হোক।

প্রসঙ্গ পঞ্চায়েত নির্বাচন

প্রসঙ্গ পঞ্চায়েত নির্বাচন

সাংবাদিকরা পঞ্চায়েত নির্বাচন কতটা শান্তিপূর্ণ হতে পারে তা নিয়ে প্রশ্ন করলে শুভেন্দু অধিকারী বলেন, ২০১৮ সালে তিনি মুর্শিদাবাদের দলের অভজারভার ছিলেন। সেই সময় তৃণমূল কী করেছে, তা তিনি জানেন। শুভেন্দু অধিকারী বলেন, অসুখ না জানতে ওষুধ দেওয়া যাবে না। তৃণমূলের অসুখ ভাল করে জানেন তিনিই (শুভেন্দু)। মুর্শিদাবাদ ও মালদহে তৃণমূলের কে কী করেছে, তা তিনি সবই জানেন বলে জানিয়েছেন। তিনি বলেন, মনোনয়ন সবাই জমা দেবে। যদি বাধা আসে, তাহলে ২০১৮-র ভাঙড়ের মতো আদালতে আবেদন করা হবে। পুরভোটে রাজ্য নির্বাচন কমিশন রাজ্য পুলিশের ওপরে বিশ্বাস করে ঠকেছে, তাই তারা আধাসামরিক বাহিনী চাইবেন।

পিপিই কিটের জন্য বরাত দিয়েছেন নিজের আত্মীয়দের! অসমের মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ আপেরপিপিই কিটের জন্য বরাত দিয়েছেন নিজের আত্মীয়দের! অসমের মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ আপের

English summary
Suvendu Adhikari targets TMC and announces preparation for Panchayat Election in Murshidabad
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X