• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পেট্রোল, ডিজেলের উর্ধ্বমুখী দামের ছ্যাঁকা অব্যাহত! জুলাইয়ের পর সর্বাধিক অগ্নিমূল্য সোনালী জ্বালানির

Google Oneindia Bengali News

জুলাইয়ের পর আজ বছরের সর্বাধিক অগ্নিমূল্য পেট্রোল, ডিজেল। বেশ কয়েক মাসের নিরিখে এই সেপ্টেম্বরেই সবচেয়ে বেড়েছে পেট্রোলর ডিজেলের দাম। এর আগে , এবছরের জুলাইয়ের পর আজ সবচেয়ে দামী হয়েছে পেট্রোল আর ডিজেল। একনজরে দেখে নেওয়া যাক আজ পেট্রোল, ডিজেলের দামের গতি কোনদিকে ছিল?

সৌদিতে বিস্ফোরণের প্রভাব পেট্রোলের দামে

সৌদিতে বিস্ফোরণের প্রভাব পেট্রোলের দামে

সৌদি আরবের তৈল ভাণ্ডারে সাম্প্রতিক ড্রোন হামলার পর থেকে ক্রমাগত বিশ্ববাজারে বাড়ছে তেলের দাম। এদিন , ভারতে পোট্রোলের দাম ২৫ পয়সা বেড়েছে। আর তার ফলে পেট্রোলের দাম দাঁড়িয়েছে ৭২.৪২ টাকায় (দিল্লিতে)।

ডিজেলে দামের প্রভাব

ডিজেলে দামের প্রভাব

একদিকে যেমন পেট্রোল অগ্নিমূল্য, তেমনই অন্যদিকে , ডিজেলও আজ দামের উর্ধ্বমুখী প্রভাব অব্যাহত। এদিন ডিজেলের দাম (দিল্লিতে) ২৪ পয়সা বেড়ে দাঁড়িয়েছে ৬৫.৮২ টাকা। এর আগে পেট্রোল ,১৪ পয়সা ও ডিজেল ১৫ পয়সা বাড়লেও আজ তা অস্বাভাবিকভাবে বাড়তে থাকে। প্রসঙ্গত , গত জুলাই মাসের পর এভাবে বর্ধিত হারে দাম বাড়ল জ্বালানির।

বিশ্ববাজারে ১৯ শতাংশ দাম বৃদ্ধি তেলের

বিশ্ববাজারে ১৯ শতাংশ দাম বৃদ্ধি তেলের

সৌদিতে তেলের ভাণ্ডারে হামলার পর থেকে বিশ্ববাজারে অপরিশোধিত তেলের দাম বেড়েছে ১৯ শতাংশ। যে বিষয়টি নিয়ে নজর রাখছে ভারত । এমনই তথ্য জানিয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান। মূলত, ভারত ৮৩ শতাংশ তেল সৌদি থেকে আমদানী করে। আর সেই সৌদির 'আরামকো' র তেলের ভাণ্ডারে হামলার পর রীতিমতো বিপাকে পড়েছে দিল্লি।

<strong>[ মোদীর সঙ্গে সাক্ষাতের আগে দিল্লিতে পাশাপাশি বাড়িতে মুকুল-মমতা, ভিড় বিজেপি নেতাদের]</strong>[ মোদীর সঙ্গে সাক্ষাতের আগে দিল্লিতে পাশাপাশি বাড়িতে মুকুল-মমতা, ভিড় বিজেপি নেতাদের]

[ পাকিস্তানির ডাকে অনুষ্ঠানে যোগ দেওয়া প্রসঙ্গে নোটিস কুমার শানুকে!বিপাকে অলকা-উদিতও][ পাকিস্তানির ডাকে অনুষ্ঠানে যোগ দেওয়া প্রসঙ্গে নোটিস কুমার শানুকে!বিপাকে অলকা-উদিতও]

English summary
Petrol , Diesel Price increased in biggest way since July.Petrol and diesel prices on Wednesday saw the biggest hike in months. The petrol and diesel prices in India rose after spike in global oil prices following attacks on Saudi Arabian crude oil facilities.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X