• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুরগীর পর এবার নতুন ব্যবসা, দুবাইয়ে ফল-সব্জি রপ্তানি করতে চলেছেন ধোনি

  • |

২০২০ তে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন, এরপর আগামী দিনে ধোনির ভবিষ্যৎ কী হবে। সেই নিয়ে জল্পনা এখন তুঙ্গে। ধোনি কী নতুন অবতারে ক্রিকেটে ফিরবেন, মানে কোচিং কিংবা পরামর্শদাতা হিসেবে ফের কি বিশ্বকাপজয়ী অধিনায়ককে মাঠে ফিরতে দেখা যাবে?

নাকি রাজনীতিতে নামবেন ধোনি? ভারতকে দু'দুটি বিশ্বকাপ দেওয়া অধিনায়কের অবসর পরবর্তী জীবন নিয়ে জল্পনা তুঙ্গে। এর মাঝেই এবার ব্যবসার ২২ গজে নতুন ইনিংস শুরু করেছেন মাহি। সেই নিয়েই এবার নতুন আপডেট পাওয়া গেল।

ধোনির ফার্মে অর্গানিক চাষ

ধোনির ফার্মে অর্গানিক চাষ

ব্যবসা বাণিজ্য সংক্রান্ত একটি সংবাদ সংস্থার দাবি, ধোনি নিজের ব্যবসার পরিকল্পনা নিয়ে ফেলেছেন। রাঁচির ফার্ম হাউজে ধোনি অনেকদিন থেকেই অর্গানিক চাষ করছেন। করোনা কালে লকডাউনের মাঝে তাঁকে অর্গানিক চাষ করতে দেখা গিয়েছিল। রীতিমতো ট্রাক্টর চালানো শিখে মাহি মাঠে নামেন।

দুবাইয়ে ফল-সব্জি রপ্তানি করতে চলেছেন ধোনি

দুবাইয়ে ফল-সব্জি রপ্তানি করতে চলেছেন ধোনি

এবার জানা যাচ্ছে, মাহির খেতে তৈরি অর্গানিক ফসল বিদেশে রফতানি করা হবে। জানা গিয়েছে ধোনির খেতের তৈরি ফসল, সব্জি ও ফল দুবাইয়ে রপ্তানি করা হবে। সেখানে থেকে আরবের আরও একাধিক দেশে ছড়িয়ে পড়বে।

 এগিয়ে আসছে ঝাড়খন্ড

এগিয়ে আসছে ঝাড়খন্ড

ঝাড়খন্ডের এগ্রিকালচার ডিপার্টমেন্ট ধোনির এই কাজে সাহায্য করতে চলেছে। তাদের উদ্যোগেই ধোনির খেতে তৈরি হওয়া অর্গানিক পণ্য আরব দেশে রপ্তানি করা হবে।

মুরগির ব্যবসায় ধোনি

মুরগির ব্যবসায় ধোনি

এর আগে ২ হাজার কড়কনাথ মুরগির অর্ডার দিয়েছিলেন ধোনি।এরপরই ধোনির ব্যবসা ইচ্ছা নিয়ে মানুষের কৌতূহল বাড়তে শুরু করে। সেই তালিকাতেই এবার নতুন সংযোজন এবার ফল-সব্জি।

Positive Story : রাজ্যে কমছে করোনা সংক্রমিত ও মৃতের সংখ্যা

English summary
M S Dhoni Set To Export Vegetables From His Ranchi Farmhouse To Dubai
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X