• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জনতার সেবা করে মায়ের শেষ ইচ্ছা পূরণ করতে চান, বসিরহাট দক্ষিণেপ তৃণমূলের চিকিৎসক প্রার্থী

  • |

'মা চাইতেন মানুষের পাশে দাঁড়িয়ে, যাতে মানুষের সেবা করি।' নির্বাচনে জিতে মায়ের শেষ ইচ্ছা পূরণ করতে চান বসিরহাট দক্ষিণের তৃণমূল কংগ্রেস প্রার্থী পেশায় চিকিৎসক সপ্তসী বন্দোপাধ্যায়।

তিনি জানান, আমাকে প্রার্থী করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর আশীর্বাদ এবং বিস্তীর্ণ অঞ্চলের মানুষের সহানুভূতি আশীর্বাদ থাকলেই এ লড়াইয়ে জিতবো। কোনও দিন দ্বিতীয় হয়নি বরাবরই আমি এই জীবন সংগ্রামের ইতিহাসে প্রথম স্থান পেয়েছি লড়াই কঠিন হলেও আমি আশাবাদী মানুষ আমাকে দু'হাত ভরে আশীর্বাদ করবেন।

মায়ের শেষ ইচ্ছা পূরণ করতে চায়, তৃণমূলের চিকিৎসক প্রার্থী

বসিরহাট দক্ষিণ কেন্দ্রের তৃণমূল প্রার্থী চক্ষু চিকিৎসক ভূমিপুত্র সপ্তসী ব্যানার্জি। তিনি জানতেন না যে এবার তিনি তৃণমূল ভোটে দাঁড়াবেন। তিনি বলেন, যখন খবরটা তাঁর কাছে যায়, তখন তিনি অপারেশন থিয়েটারের চোখের অপারেশন করছিলেন। হঠাৎ খবরে হতবাক তিনি।

আকস্মিক তৃণমূল ভবন থেকে ফোন যায় ২০২১ এর রাজ্য বিধানসভার নির্বাচনে তিনি প্রার্থী। হতবাক তার কয়েকদিন আগে তৃণমূলের চিকিৎসা সেল থেকে তিনি তৃণমূল দলে যোগদান করেছিলেন। বসিরহাট পৌরসভা ১৩, নম্বর ওয়ার্ডের কালীবাড়ি পাড়ায় বাড়ি।ছোট থেকে স্কুল-কলেজ জীবনে জেলাতে কোনদিন প্রথম ছাড়া, দ্বিতীয় স্থান পায়নি। জয়েন্টে চান্স পেয়ে তিনি সরকারি চিকিৎসক হয়েছিলেন। অল্প বয়সে মা ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে। বরাবরই ব্যানার্জি পরিবার এলাকায় বুদ্ধিষ্ট পরিবার হিসেবে পরিচিত। বাবা গৌতম বন্দোপাধ্যায় বসিহাট মহাকুমার আদালতের একজন বিশিষ্ট আইনজীবী, মা চলে যাওয়ার পরে একমাত্র সন্তান কে বলেন যে চিকিৎসক হয়ে মানুষের জন্য সেবা করার জন্য। মৃত মায়ের সংকল্প নিয়ে চিকিৎসক ছেলে বসিরহাটে গত ৬ বছর ধরে বসিরহাট মুন্সেপ পাড়ায় একটি চক্ষু হাসপাতাল তৈরি করে সেখানে রবিবার বাদ দিয়ে সব দিন মানুষকে সেবা করে চলেছেন। দেশের সীমান্ত ও সুন্দরবন ও প্রান্তিক মানুষের জন্য চিকিৎসা করে যাচ্ছেন। স্বল্প মূল্য নিয়ে।

English summary
West Bengal assembly election 2021: TMC candidate says he want to fullfil his mothers dream
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X