• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কেন্দ্রীয় বাহিনীকে ক্লিনচিট, কাঠগড়ায় রিগিং রাজনীতি! কৃষ্ণ নামে পদ্ম বাংলায় ফোটানোর ডাক মোদীর

সমস্যা কেন্দ্রীয় বাহিনীর নয়, সমস্যা রিগিংয়ের এবং হিংসার রাজনীতি। এদিন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে এভাবেই আক্রমণ শানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। উল্লেখ্য, এদিন বেলা থেকেই মাথাভাঙার শীতলকুচিতে কেন্দ্রীয় বাহিনীতে ৪ জনের মৃত্যুর ঘটনা ঘিরে চরম চাপানউতোর শুরু হয়েছে। সেই ইস্যুতে সরাসরি মমতাকে তোপ দাগেন মোদী।

কৃষ্ণ নামে মমতাকে তোপ মোদীর

কৃষ্ণ নামে মমতাকে তোপ মোদীর

এদিন কৃষ্ণনগরে মুকুল রায়ের প্রচারে গিয়ে 'হরে কৃষ্ণ' নাম নেন মোদী। প্রধানমন্ত্রী বলেন, 'বাংলা ডবল ইঞ্জিন সরকারের সঙ্গে সবকা সাথ সবকা বিকাশ দেখবে। বাংলাকে দুর্নীতি এবং বেআইনি অনুপ্রবেশকারীদের থেকে মুক্ত করবে বিজেপি। এরপর থেকে পুলিশের নেওয়া সিদ্ধান্তে তোলাবাজদের কোনও হস্তক্ষেপ থাকবে না। মমতা বন্দ্যোপাধ্যায় বর্তমানে ঘুমহীন রাত কাটাচ্ছে। তিনি নির্বাচন কমিশন এবং ইভিএমকে অপমান করে নির্বাচনী বিধি ভঙ্গ করছেন। মমতা তো নিজের দলের পোলিং এজেন্টদেরও অপমান করছেন।'

উত্তপ্ত কোচবিহার

উত্তপ্ত কোচবিহার

এদিকে কোচবিহারের মাথাভাঙায় সকাল থেকেই দুই রাজনৈতিক দলের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। এরপর পরিস্থিতি সামাল দিতে আসে কেন্দ্রীয় বাহিনী৷ সেই সময় কেন্দ্রীয় বাহিনীর উপরেও আক্রমণ করা হয় বলে প্রাথমিকভাবে জানা যায়। এরপর তাঁরা নিজেদের রক্ষা করতে গুলি চালায়। তৃণমূল কংগ্রেসের অভিযোগ, ৪ জন এই গুলিতে মৃত্যু হয়, জখম হয়েছে আরও ৩।

সিআরপিএফ-এর বিরুদ্ধে তোপ মমতার

সিআরপিএফ-এর বিরুদ্ধে তোপ মমতার

এই ঘটনার প্রতিক্রিয়া দিতে গিয়ে সরাসরি সিআরপিএফ-এর বিরুদ্ধে তোপ দেগেছেন বাংলার মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়৷ তাঁর কথায়, 'সিআরপিএফ গুলি চালিয়ে চারজন মানুষকে মেরে দিয়েছে গুলি চালিয়ে৷ সকালেও একজনকে মেরে দিয়েছে৷ আমি বারবার বলে আসছি, সিআরপিএফ আমার শত্রু নয়৷ কিন্তু স্বরাষ্ট্রমন্ত্রীর কথায় যে চক্রান্ত চলছে, তা আজ প্রমাণ হয়ে গিয়েছে৷'

মমতাকেই কাঠগড়ায় তুলেছে বিজেপি

মমতাকেই কাঠগড়ায় তুলেছে বিজেপি

এদিকে এই ঘটনার প্রেক্ষিতে মমতা বন্দ্যোপাধ্যায়কে কাঠগড়ায় দাঁড় করিয়েছে বিজেপি। উল্লেখ্য, কয়েকদিন আগেই মমতা বন্দ্যোপাধ্যায় উত্তরবঙ্গের এক জনসভা থেকে দলের সমর্থকদের উদ্দেশে কেন্দ্রীয় বাহিনীকে 'ঘেরাও' করার নিদান দিয়েছিলেন। কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে বারবারই ক্ষোভ উগড়ে দিয়েছেন মমতা। এই আবহে এই ঘটনার নেপথ্যে মমতার উস্কানি রয়েছে বলে অভিযোগ। এদিকে এদিন মমতাকে এই ইস্যুতেই আক্রমণ শানান মোদী।

West Bengal Election : দিদি সেই সুরক্ষা বলয়কারীদের ওপর রাগ করছেন যারা বাংলার মানুষের অধিকার রক্ষা করছেন:নরেন্দ্র মোদি

English summary
Narendra Modi said problem is not with Central forces but with Mamata Banerjee's political ways
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X