• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দলটাকেই তুলে দেবেন? উদয়ন-রবীন্দ্রনাথকে ভর্ৎসনা মমতার! সতর্ক করলেন মদনকেও

Google Oneindia Bengali News

উদয়ন গুহ ও রবীন্দ্রনাথ ঘোষকে তীব্র ভর্ৎসনা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বছর ঘুরলেই পঞ্চায়েত নির্বাচন। আর সেই নির্বাচনের আগে আজ বৃহস্পতিবার জরুরি বৈঠকে বসেন মমতা বন্দ্যোপাধ্যায়। যেখানে দলের একাধিক শীর্ষ নেতৃত্ব উপস্থিত ছিলেন। আর সেই বৈঠক থেকেই উদয়ন গুহ ও রবীন্দ্রনাথ ঘোষকে কার্যত সাবধান করে দেন সুপ্রিমো। এমনকি মদন মিত্রকেই কার্যত সাবধান করে দেন তিনি। এমনটাই সূত্রের খবর।

পাবলিকের পকেট থেকে কি কাটা হচ্ছে কাটমানি না ছাটমানি, অমিত শাহকে কটাক্ষ মমতার
দলকে ঐক্যবদ্ধ হওয়ার নির্দেশ

দলকে ঐক্যবদ্ধ হওয়ার নির্দেশ

অস্থায়ী তৃণমূল ভবন তৈরি হয়েছে। আর সেখানে এদিন নেতৃত্বকে নিয়ে জরুরি বৈঠক করেন মমতা বন্দ্যোপাধ্যায়। আর সেখানেই পঞ্চায়েতের আগে দলকে ঐক্যবদ্ধ হওয়ার নির্দেশ দেন তিনি। শুধু তাই নয়, গোষ্ঠী কোন্দল মিটিয়ে নেওয়ার কথাও বলেন তৃণমূল নেত্রী। এমনকি কারোর কোনও বক্তব্য থাকলে দলের ভিতরেই যাতে তাঁরা বলেন সে বিষয়ে কড়া নির্দেশ দেন তিনি। পাশপাশি দল এবং সরকারের উন্নয়নমূলক কর্মসূচির কথাও তুলে ধরার নির্দেশ দেন।

উদয়ন গুহ এবং রবীন্দ্রনাথ ঘোষকে ভৎসনা

উদয়ন গুহ এবং রবীন্দ্রনাথ ঘোষকে ভৎসনা

আর এর মধ্যেই উদয়ন গুহ এবং রবীন্দ্রনাথ ঘোষের মধ্যে ঝামেলা নিয়ে কথা বলেন মমতা বন্দ্যোপাধ্যায়। দুই নেতার ভূমিকা নিয়ে প্রকাশ্যে ক্ষোভ প্রকাশ করেন তিনি। প্রকাশিত খবর অনুযায়ী, বৈঠকেই দুই তৃণমূল নেতার উদ্দেশ্যে মমতার প্রশ্ন, কতদিন আপনাদের মধ্যে ঝগড়া চলবে? ঝগড়া করে কি দলটাকেই তুলে দেবেন? তা নিয়েও প্রশ্ন ছুঁড়ে দেন তিনি। শুধু তাই নয়, নেত্রীর একেবারে তোপের মুখে পড়ে যান রবীন্দ্রনাথ ঘোষ। বলেন, প্রচার আপনি কত চান? তাঁকে বেশি কথা না বলার জন্যেও নির্দেশ মমতা দেন।

সতর্ক করে দেন মদন মিত্রকে

সতর্ক করে দেন মদন মিত্রকে

তবে এদিন বৈঠকে বেশ কিছুটা দেরিতে ঢোকেন মদন মিত্র! আর তাতে রীতিমত রেগে যান তৃণমূল নেত্রী। শুধু তাই নয়, সৌগত রায়ের সঙ্গে তাঁর কেন এত ঝগড়া সে বিষয়ে প্রশ্ন ছুঁড়ে দেন তিনি। প্রতুত্তরে মদন জানান, সৌগত রায়ের সঙ্গে তাঁর কোনও সমস্যা নেই। আর তা থাকলে অবিলম্বে মিটিয়ে নেওয়ারও নির্দেশ দেন নেত্রী। বলেন, সৌগতবাবু বয়স্ক মানুষ। শুধু তাই নয়, চেয়ারম্যানের সঙ্গে মদন মিত্রের কোনও সমস্যা আছে কিনা এই বিষয়ে জানতে চান নেত্রী। এক্ষেত্রেও মিটিয়ে নেওয়ার পরামর্শ মমতার।

সতর্ক করা হয় বেশ কয়েকজনকে

সতর্ক করা হয় বেশ কয়েকজনকে

শুধু মদন কিংবা উদয়ন গুহ এবং রবীন্দ্রনাথ ঘোষকেই নয়, একাধিক ইস্যুতে বেশ কয়েকজন তৃণমূল নেতাকে সতর্ক করে দেন এদিন মমতা বন্দ্যোপাধ্যায়। এমনটাই তৃণমূল সূত্রে খবর।

মমতা যুক্তরাষ্ট্র বিরোধী, বাংলাদেশ সীমান্তে চলা সিন্ডিকেটকে বাঁচিয়ে রাখতে চান, বললেন অমিত মালব্যমমতা যুক্তরাষ্ট্র বিরোধী, বাংলাদেশ সীমান্তে চলা সিন্ডিকেটকে বাঁচিয়ে রাখতে চান, বললেন অমিত মালব্য

English summary
Mamata banerjee rebukes Udayan Guha, Rabindranath Ghosh, alert Madan Mitra also
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X