• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলার করোনা পরিস্থিতির পর্যালোচনায় সরকার! ফের কি লকডাউন, প্রশ্নের জবাব দিলেন মুখ্যমন্ত্রী মমতা

Google Oneindia Bengali News

তিনদিনের সাগর (Gangasagar) সফর শেষ করে কলকাতায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তবে তার আগে রাজ্যবাসীকে করোনা পরিস্থিতি নিয়ে সতর্ক করলেন মুখ্যমন্ত্রী। করোনার (Coronsvirus) সব রকমের বিধি মেনে চলার আবেদনের পাশাপাশি মুখ্যমন্ত্রী এদিন জানিয়ে দেন, এখনই লকডাউনের কোনও সম্ভাবনা নেই। তিনি বিদেশ থেকে বাংলা আসা বিমান চলাচলের ওপরে নিষেধাজ্ঞার পক্ষে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

পরিস্থিতির পর্যালোচনা করা হচ্ছে

পরিস্থিতির পর্যালোচনা করা হচ্ছে

মুখ্যমন্ত্রী এদিন স্বীকার করে নেন রাজ্যে করোনা সংক্রমণ বেড়েছে। রাজ্যের তরফে পরিস্থিতির মোকাবিলা করার চেষ্টা করা হচ্ছে। পরিস্থিতির পর্যালোচনা করা হচ্ছে বলে জানিয়েছেন তিনি। মুখ্যমন্ত্রী বলেছেন, কাল শনিবার বছর শেষের দিন। পরের দিন নতুন বছরের শুরু। রাজ্যবাসীর উদ্দেশে মুখ্যমন্ত্রী বার্তা আনন্দ উৎসবে মাতলেও, সবাইকে সচেতন হতে হবে। মুখ্যমন্ত্রী এদিন বলেছেন, গত ছয় থেকে আট মাস করোনা পরিস্থিতি ছিল না। সেই কারণে করোনা হাসপাতালগুলিকে বন্ধ করে দেওয়া হয়েছিল। মুখ্যমন্ত্রী জানিয়েছেন, স্কুল-কলেজ, লোকাল ট্রেন বন্ধ করা নিয়েও সরকার এখনও কোনও সিদ্ধান্ত নেয়নি।

ফের কি লকডাউন?

ফের কি লকডাউন?

বাড়ছে করোনার সংক্রমণ। সবারই প্রশ্ন, তাহলে কি ফের লকডাউনয এব্যাপারে প্রশ্নের উত্তর দিতে গিয়ে মুখ্যমন্ত্রী বলেছেন, গত দুবছরের লকডাউনে মানুষের প্রচুর ক্ষতি হয়েছে। ক্ষতি হয়েছে ব্যবসার। সেই কারণে লকডাউন নয়। নতুন করে সব কিছু বন্ধের করলে সাধারণ মানুষের ওপরে চাপ তৈরি হবে। যেসব এলাকায় সংক্রমণ বাড়বে, সেই সব জায়গায় কন্টাইনমেন্ট জোন করার কথা বলেছেন। জনজীবনকে ব্যাহত না করে বিধিনিষেধ জারির ইঙ্গিত করেছেন মুখ্যমন্ত্রী। আগের বারের মতোই পরিস্থিতির মোকাবিলা করা হবে বলে জানিয়েছেন মুখ্যমন্ত্রী।

ওমিক্রন আতঙ্কের মধ্যে আদৌ কি হবে গঙ্গাসাগর মেলা? মুখ্যমন্ত্রী মমতা তুলনা টানলেন কুম্ভমেলার সঙ্গেওমিক্রন আতঙ্কের মধ্যে আদৌ কি হবে গঙ্গাসাগর মেলা? মুখ্যমন্ত্রী মমতা তুলনা টানলেন কুম্ভমেলার সঙ্গে

বিদেশি বিমান চলাচল বন্ধের আর্জি

বিদেশি বিমান চলাচল বন্ধের আর্জি

এদিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যে ওমিক্রন সংক্রমণের দায় চাপিয়েছেন বিদেশ থেকে আসা বিমান চলাচলের ওপরে। তিনি বলেছেন, বিদেশ থেকে যেসব বিমান আসছে, সেখান থেকেই ওমিক্রন ছড়াচ্ছে। খুব তাড়াতাড়ি এখানে বিদেশি বিমান ওঠানামার ওপরে বিধিনিষেধের আর্জি জানিয়েছেন তিনি। মুখ্যমন্ত্রী জানিয়েছেন, বিদেশ থেকে আসা অনেকেই টেস্ট করাতে বিরক্ত হচ্ছেন। মুখ্যমন্ত্রীর পাল্টা প্রশ্ন বিরক্ত হলে চলবে কী করে?

গঙ্গাসাগর মানুষের মেলা

গঙ্গাসাগর মানুষের মেলা

গঙ্গাসাগরে লক্ষ লক্ষ মানুষের সমাগম হয়। সেই জনসমাগম থেকে করোনা ছড়াতে পারে বলে মনে করছেন বিশেষজ্ঞ চিকিৎসকরা। এব্যাপারে মুখ্যমন্ত্রী বলেছেন, গঙ্গাসাগর মানুষের মেলা। তাই এই মেলা আটকানো যাবে না। শুধু রাজ্যের মানুষ নন, বিহার-উত্তর প্রদেশ থেকে বহু মানুষ গঙ্গাসাগরে আসেন। তাঁদের কীভাবে বাধা দেওয়া যাবে, তা নিয়ে প্রশ্ন করেছেন মুখ্যমন্ত্রী।


খবরের ডেইলি ডোজ, কলকাতা, বাংলা, দেশ-বিদেশ, বিনোদন থেকে শুরু করে খেলা, ব্যবসা, জ্যোতিষ - সব আপডেট দেখুন বাংলায়। ডাউনলোড Bengali Oneindia

English summary
Govt will not thinking lockdown in WB at this moment says CM Mamata Banerjee before leaving Gangasagar
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X