• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কালনায় বিজেপি কর্মী খুনের ঘটনায় দ্রুত গ্রেফতারের দাবিতে পথ অবরোধ

  • By অভীক
  • |

কালনায় বিজেপি কর্মী খুনের ঘটনায় অপরাধীদের দ্রুত গ্রেফতারের দাবিতে পথ অবরোধ বিজেপির রাজ্য ও জেলা নেতৃত্বের। পাশাপশি, এদিন দফায় টায়ার জ্বালিয়ে এদিন বিক্ষোভ দেখান বিজেপি কর্মী সর্মথকরা।

কালনায় বিজেপি কর্মী খুনের ঘটনায় দ্রুত গ্রেফতারের দাবিতে পথ অবরোধ

জানা গিয়েছে, গত শনিবার সকালে তার দাদা রবিন পাল নিজের বাড়িতেই কাজে ব্যস্ত ছিলেন রবিন পাল। বিজেপি করার অপরাধে তার দাদাকে খুন করা হয় বলে অভিযোগ রবিন পালের ভাই দানু পালের। তার অভিযোগ, দাদাকে বাড়ি থেকে বের করে এনে বাঁশের লাঠি দিয়ে পেটায় ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের। ঘটনায় কালনা থানায় ১৫ জনের বিরুদ্ধে এফআইআর দায়ের করেন মৃতের ভাই দানু পাল।

কিন্তু অভিযোগ ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। তাই রবিবার কালনার পান্ডুয়া মোড় এসটিকেকে রোড পথ অবরোধ করে বিজেপি নেতৃত্ব।

প্রায় আধঘন্টা ধরে পথ অবরোধ চলে। রাস্তার উপর টায়ার জ্বালিয়ে বিজেপি কর্মীরা এই ঘটনায় ক্ষোভ উগড়ে দেন ও তৃণমূলের উপপ্রধানকে গ্রেফতারের দাবি তোলেন। অপ্রীতিকর ঘটনা এড়াতে এদিন প্রচুর পুলিশ মোতায়েন ছিল বিভিন্ন এলাকায়। এবিষয়ে বিজেপির জেলা নেতৃত্ব জানায়, 'কালনায় বিজেপি কর্মী খুনের ঘটনায় তৃণমূলের উপপ্রধান সহ অন্যান্য অভিযুক্তদের অবিলম্বে গ্রেফতার করতে হবে। মৃতের পরিবারের সঙ্গে কথা বলেছি আমরা।

ওনার মেয়ের সঙ্গে ফোনে কথা বলেন কৈলাস বিজয়বর্গীয় মহাশয়। সবরকম ভাবে ওই পরিবারের পাশে দাঁড়ানোর আশ্বাস দেওয়া হয়।রাজ্য ও কেন্দ্রীয় নেতৃত্বের সঙ্গে কথা বলে এরপরের আন্দোলন কর্মসূচি তৈরী করা হবে।'

তৃণমূলকে মানুষ আসন্ন বিধানসভা ভোটে বুঝে নেবে : দিলীপ ঘোষ

আজবকাণ্ড! নিজের বাড়িতেই আগুন লাগিয়ে দিল যুবক, চাঞ্চল্য শিলিগুড়িতে

English summary
Road blockade in Kalna demanding immediate arrest of BJP activist murder case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X