• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনার দ্বিতীয় ঢেউয়ের মধ্যে খুলল নিউ মার্কেট! ইদের কারণেই কি শিথিল নিয়ম

করোনা সংক্রমণের দ্বিতীয় ঢেউ আটকাতে অনেক রাজ্য লকডাউনের পথে হেঁটেছে। কিন্তু পশ্চিমবঙ্গ সরকার লকডাউনের পথে না গিয়ে নিষেধাজ্ঞা জারিতেই জোর দিয়েছে। তেমনই রাজ্যে বন্ধ শপিং মল, রেস্তোরাঁ, সিনেমা হল ইত্যাদি। কিন্তু নিউ মার্কেটকে বাদ দেওয়া হল সই তালিকা থেকে। শনিবার থেকেই খুলে দেওয়া হল ঐতিহ্যবাহী মার্কেট।

সামনেই ইদ, করোনার দ্বিতীয় ঢেউয়ের মধ্যে খুলল নিউ মার্কেট

কলকাতা পুরসভার প্রশাসক ফিরহাদ হাকিম জানিয়েছেন, কোনও মার্কেটই শপিং মলের আওতায় পড়ে না। তাই নিউ মার্কেটও পড়বে না শপিং মলের আওতায়। এবার থেকে আংশিক লকডাউনের নিয়ম মেনেই খোলা থাকবে নিউ মার্কেট। সেইমতো এদিন খুলে দেওয়া হয় মার্কেট। লকডাউনের বিধি মেনে ৫টা থেকে ৭টা খোলা থাকবে নিউ মার্কেট।

সকালেও নির্দিষ্ট সময়ে খোলা যেতে পারে নিউ মার্কেট। অনেকেই মনে করছেন, সামনে ইদ। তাই নিউ মার্কেট খোলার জন্যই শপিং মলের আওতা থেক বাদ দেওয়া হল নিউ মার্কেটকে। উল্লেখ্য, অনির্দিষ্টকালের জন্য রাজ্যে বন্ধ করে দেওয়া হয়েছে শপিং মল, রেস্তোরাঁ, বিউটি পার্লার, জিমন্যাসিয়াম, সুইমিং পুল ইত্যাদি।

গত বছরের লকডাউনের শেষে আনলক পর্বে অনেকেই চাকরি হারিয়েছিলেন। সেই কথা মনে করেই এবার সিঁদুরে মেঘ দেখছেন অনেকেই। তারই মধ্যে নিউ মার্কেট খুলে দেওয়ায় স্বাভাবিকভাবে মার্কেটের ভিতরে থাকা দোকানের কর্মচারীরা স্বস্তির নিশ্বাস ফেলবে বলেই মনে করা হচ্ছে।

English summary
KMC decides to open New Market in Corona season before Eid festival in Kolkata.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X