• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লন্ডন ব্রিজের উপর ছুরি নিয়ে তাণ্ডব হামলাকারীর, শেষে ফিল্মি কায়দায় গুলি চালিয়ে হত্যা

লন্ডন ব্রিজের উপর ছুরি নিয়ে তাণ্ডব এক ব্যক্তির। তার ছুরিকাঘাতের যখন বিভ্রান্ত হয়ে ছুটোছুটি ছুরি হয়েছে, অনেকে ছুরিকাহত হয়েছেন, তখন বাধ্য হয়েই গুলি চালাল পুলিশ। পুলিশের গুলিতে নিহত হলেন হামলাকারী। এই ঘটনাকে সন্ত্রাসী কার্যকলাপ বলেই মনে করছে ব্রিটিশ পুলিশ। প্রেস বিবৃতিতে পুলিশের সহকারী কমিশনার নীল বসু জানিয়েছেন এটি 'সন্ত্রাসবাদী ঘটনা'।

লন্ডন ব্রিজের উপর ছুরি নিয়ে তাণ্ডব হামলাকারীর

পুলিশ জানিয়েছে, শুক্রবার দুপুরে লন্ডন ব্রিজের উপর ছুরি নিয়ে হামলা চালায় এক ব্যক্তি। টেমস নদীর তীরে ওই ব্যক্তিকে পুলিশ ঘিরে ফেলে। কিন্তু তাঁকে নিরস্ত্র করতে ব্যর্থ হয়ে বাধ্য হয়ে গুলি চালায়। গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয় হামলাকারীর। ব্রিটিশ পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে।

প্রত্যক্ষদর্শীরা গুলির শব্দ শোনার পর আতঙ্কে ছুটোচুটি শুরু করে দেন। পুলিশ জানিয়েছে, গুলিবিদ্ধ হয়েছে আক্রমণকারী। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা একটি ভিডিওতে দেখা গেছে, পুলিশ কালো পোশাক পরা লোকটিকে মাটিতে ফেলে দেবার আগে দু'জন লোক লন্ডন ব্রিজের উপর লড়াই চালাচ্ছিল।

তারপরই এক ব্যক্তিকে ছুরি নিয়ে ছুটোছুটি করতে দেখা যায়। আতঙ্কে ছুটে পালাতে থাকে মানুষজন। কয়েকজন আহতও হন। এরপর পুলিশ হামলাকারীকে থামাতে গুলি চালাতে বাধ্য হয়। নিহত হন হামলাকারী। এই ঘটনার ফলে ব্রিটিশ পরিবহণ বন্ধ করে দেওয়া হয়। শহরের অন্যতম ব্যস্ততম রেলস্টেশন যাওয়ার পথ লন্ডন ব্রিজও বন্ধ রাখা হয়।

English summary
British police shot dead a man on London Bridge after stabbing several people. Police said it was being treated as a ‘terrorist incident’.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X