• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বিনা পোশাকেও মহিলাদের সুন্দর লাগে, বিতর্কিত মন্তব্য বাবা রামদেব বাবার

বিনা পোশাকেও মহিলাদের সুন্দর লাগে, বিতর্কিত মন্তব্য বাবা রামদেব বাবার
Google Oneindia Bengali News

মহিলাদের নিয়ে মহাবিতর্কিত মন্তব্য করলেন রামদেব বাবা। যোগগুরু এতদিনে মহিলাদের কোনও দিন বিতর্কিত মন্তব্য করেনি। কিন্তু তিনি এবার যা বললেন তা এক্কেবারে সবকিছুর বাইরে। তিনি বললেন যে, "মহিলাদের কিছু পোশাক না পড়লেও ভালো লাগে। রামদেব বলেছেন, শাড়িতে সুন্দর দেখতে লাগে মহিলাদের।

সালোয়ার কামিজেও

সালোয়ার কামিজেও

সুন্দর লাগে সালোয়ার কামিজেও । তাঁদের সুন্দর দেখতে লাগে তাঁদের পরনে কোনও পোশাক না থাকলেও। মহিলাদের একটি যোগাসনের অনুষ্ঠানে গিয়েছিলেন রামদেব বাবা। আর সেখানে গিয়েই তিনি বললেম এই কথা। বহু মহিলা সেখানে বসেছিলেন। সেখানেই এই বেফাঁস মন্তব্য করে বসেন।

কারা ছিলেন অনুষ্ঠানে?

কারা ছিলেন অনুষ্ঠানে?

সেই সময় আবার সেই অনুষ্ঠানে ছিলেন শিবসেনা সাংসদ শ্রীকান্ত শিণ্ডে। মহারাষ্ট্রের বর্তমান উপমুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশ। তাঁর স্ত্রী গায়িকা। সেই অমৃতা ফড়নবিশও সেখানে উপস্থিত। ছিলেন অনেক বিজেপির নেতা। আর সেখানেই এই কাণ্ড করে বসেন রামদেব। যোগাসন প্রশিক্ষণ শিবির অনুষ্ঠানটি ছিল মহিলাদের। মহিলাদের যোগাভ্যাসের পাঠ দেন রামদেব। বিনামূল্যেই সেই পাঠ দিচ্ছিলেন তিনি। এখানেই একটি পরিস্থিতির প্রেক্ষিতে পোশাক নিয়ে এই কথা বলেন যোগগুরু।

যোগ পীঠ

যোগ পীঠ

পতঞ্জলি যোগ পীঠ। এটি মুম্বই মহিলা পতঞ্জলি যোগ সমিতির অনুষ্ঠান ছিল। তবে দুই পক্ষই যৌথ উদ্যোগ নিয়ে মহিলাদের আয়োজন করছিল এই যোগ প্রশিক্ষণ শিবিরের। যোগ শিক্ষা সেখানে প্রথমে। বিশেষ পোশাক পরেছিলেন সে সময় নানা বয়সের মহিলা যোগচর্চার জন্য। রামদেবের বক্তব্য শুরু হয়ে যায় এই যোগাভ্যাসের প্রশিক্ষণ শেষ হওয়ার পরই। অনেক মহিলাই আর পোশাক বদলের সময় পাননি সেই বক্তব্য শুনতে। শুনতে বসে পড়েন তাঁরা যোগচর্চার পোশাক পরেই বক্তব্যে। পোশাকে বক্তব্য শুনতে বসায় কোনও সমস্যা নেই এই সময় রামদেব তাঁদের নিশ্চিন্ত করে জানান।

বাড়ি ফিরেই

বাড়ি ফিরেই

মহিলারা চাইলে একদম বাড়ি ফিরেই পোশাক বদলে ফেলতে পারেন বক্তব্য পেশের পর এই কথা বলেন রামদেব। সুন্দর লাগে পোশাক ছাড়াই মহিলাদের, এই বলে দাবি করেন তারপরই। রামদেব বাবা বহু বছর ধরে যোগ চর্চা করছেন। এখন তার সঙ্গে রয়েছে পতঞ্জলি। পতঞ্জলি নিয়ে করোনার সময়ে ব্যাপক ভাবে বড় বিতর্কে জড়িয়েছেন। বলেছেন করোনিল নাকি সারিয় দেয় করোনা।

সিবিআইয়ের পর দিল্লির আবগারি দফতরে নীতি বাস্তবায়নে দুর্নীতির অভিযোগে চার্জশিট দেবে ইডি সিবিআইয়ের পর দিল্লির আবগারি দফতরে নীতি বাস্তবায়নে দুর্নীতির অভিযোগে চার্জশিট দেবে ইডি

English summary
ramdeb baba controversial comment on women
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X