• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জনতা কার্ফু: রাজনীতির ভেদাভেদ ভুলে রাজনাথ থেকে শরদদের একাত্ম করল 'হাততালি'! ভিডিও প্রকাশ্যে

Google Oneindia Bengali News

ঘড়ির কাঁটার দিকে নজর ছিল সকলের। বিকেল ৫ টা বাজতেই কাশ্মীর থেকে কন্যাকুমারী জানান দিল , দেশের মধ্যে বহু কলহ , বিরোধ, বিবাদ থাকলেও অচেনা অজানা শত্রুকে দমন করতে ১৩০ কোটির দেশ কীভাবে একাত্ম হতে পারে! প্রধানমন্ত্রীর নির্দেশ মান্য করে রাজনীতির রঙ ভুলে এদিন হাততালি দেওয়ার পর্বে সামিল হলেন দেশের সমস্ত নেতা থেকে সাধারণ মানুষ।

যোগী আদিত্য নাথ

গোরক্ষপুরের এককালের মহান্ত তথা উত্তরপ্রদেশের বর্তমান মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এদিন কাঁসর বাজিয়ে বিকেল ৫ টায় জনতা কার্ফু নিয়ে প্রধানমন্ত্রীর নির্দেশ পালন করেন।

জেপি নাড্ডা

বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডাকেও এদিন দেখা যায় কাঁসর বাজিয়ে বিকেল ৫ টার সময় দেশের অত্যাবশ্যকীয় পরিষেবায় যুক্তদের প্রতি কুর্নিশ জানাচ্ছেন।

রাজনাথ সিং

কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রী তথা বিজেপি নেতা রাজনাথ সিংকেও দেখা যায় এদিন কড়তালি দিয়ে স্বাস্থ্যকর্মী সহ গোটা দেশের অত্যাবশ্যকীয় পরিষেবার সঙ্গে যুক্তদের প্রতি স্বাগত জানাতে।

জগনের কড়তালি

অন্ধপ্রদেশের মুখ্যমন্ত্রী ওয়াইএস জগন্মোহন রেড্ডিও এদিন কড়তালি দিয়ে অত্যাবশ্যকীয় পরিষেবার সঙ্গে যুক্তদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞপন করেন।

শরদ পাওয়ারের বাড়ির ভিডিও

মোদী বিরোধিতায় তিনি রাজনীতির আঙিনায় গলা ফাটালেও, 'প্রধানমন্ত্রী ' মোদীর নির্দেশকে অমান্য করেননি এনসিপি নেতা শরদ পাওয়ার। তাঁকেও এদিন দেখা যায় হাততালি দিয়ে স্বাস্থ্য পরিষেবা ও অত্যাবশ্যকীয় পরিষেবার সঙ্গে যুক্তদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞপন করতে।

প্রশান্ত কিশোরে আপত্তি তৃণমূলের আদিনেতাদের একাংশের

লোকসভার স্পিকারে ভিডিও

পিছিয়ে ছিলেন না লোকসভার স্পিকার ওম বিড়লাও। তিনিও এদিন গোটা দেশের সঙ্গে নিজের বাড়িতে কড়াতালি বাজানোর আসরে অংশ নেন।

English summary
Janta Curfew: Sharad Power to JP Nadda Politicians clapped with rest of india .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X