• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুরু হল গরমের ছুটি, স্পেস্যাল প্যাকেজে ঘুরে আসুন লাদাখ

Google Oneindia Bengali News

গ্রীষ্মকালীন ছুটি শুরু হতে চলেছে। এমন পরিস্থিতিতে মানুষ নিশ্চয়ই কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করছে। আপনিও যদি এই গ্রীষ্মে লেহ লাদাখে যাওয়ার পরিকল্পনা করেন, তাহলে 'IRCTC' একটি দুর্দান্ত ট্যুর প্যাকেজ নিয়ে এসেছে। এই ট্যুর প্যাকেজের নাম হল 'IRCTC Leh-Ladakh Tour Ex Bengaluru Package' (IRCTC Magnificent Ladakh Ex Bengaluru) এই ট্যুর সম্পর্কে তথ্য দিয়ে IRCTC জানিয়েছে যে এই ট্যুর ব্যাঙ্গালোর থেকে শুরু হয়ে ব্যাঙ্গালোরে শেষ হবে।

টুইট করে আইআরসিটিসি জানিয়েছে

টুইট করে আইআরসিটিসি জানিয়েছে


আইআরসিটিসি তাদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে টুইট করে এই সফর সম্পর্কে তথ্য দিয়েছে। আইআরসিটিসি তার টুইটে জানিয়েছে যে এই সম্পূর্ণ প্যাকেজটি ৭ দিন এবং ৬ রাতের জন্য হবে। এর সাথে, আপনি এই প্যাকেজে অনেক সুবিধা পাবেন বিনামূল্যে। তাহলে আসুন জেনে নেই সেই বৈশিষ্ট্যগুলো সম্পর্কে-

লেহ-লাদাখ ট্যুরের কিছু হাইলাইট-

লেহ-লাদাখ ট্যুরের কিছু হাইলাইট-


লেহ-লাদাখ সফর ৫ জুলাই শুরু হবে এবং ১১ জুলাই, ২০২২-এ শেষ হবে। এই প্যাকেজটি ৬ রাত এবং ৭ দিনের জন্য। ব্যাঙ্গালোর থেকে শুরু হবে এই প্যাকেজ। প্রথম দিন ফ্লাইটে, আপনি বেঙ্গালুরু থেকে দিল্লির ফ্লাইটে আসবেন। এর পরে আপনি দিল্লি থেকে লেহ যাওয়ার ফ্লাইটে যাবেন। এর পর লেহ থেকে আপনার লাদাখ যাত্রা শুরু হবে। এখানে আপনি লেহ, শাম ভ্যালি, নুব্রা, প্যাংগং লেক এবং তেরটুকি দেখার সুযোগ পাবেন। এর পাশাপাশি আপনি প্যাংগং লেক দেখার সুযোগ পাবেন।

এই সুবিধাগুলি 'IRCTC' লেহ-লাদাখ ট্যুর প্যাকেজে পাওয়া যাবে-

এই সুবিধাগুলি 'IRCTC' লেহ-লাদাখ ট্যুর প্যাকেজে পাওয়া যাবে-


এই প্যাকেজে যাত্রীরা ফ্লাইটের ইকোনমি ক্লাসে ভ্রমণের সুযোগ পাবেন। ভ্রমণকারীরা ভ্রমণ বীমার সুবিধাও পাবেন। সব জায়গায় রাত্রি যাপনের জন্য হোটেল সুবিধাও পাবেন। আপনি সব জায়গায় ঘোরাঘুরি করার জন্য বাস বা ক্যাবের সুবিধা পাবেন। যাত্রীরা প্রতিদিন সকালের ব্রেকফাস্ট , দুপুরের খাবার এবং রাতের খাবারের সুবিধা পাবেন। ভ্রমণের সময় আপনি একটি ট্যুর গাইডও পাবেন।সন্ধ্যায় চা-কফির সুবিধা পাবেন। প্রতিদিন এক লিটার জলের বোতল পাওয়া যাবে। প্রত্যেক যাত্রী অক্সিজেন সিলিন্ডারের সুবিধা পাচ্ছেন

প্যাকেজটি পেতে এই ফি প্রদান করুন-

প্যাকেজটি পেতে এই ফি প্রদান করুন-


একা ভ্রমণের জন্য, আপনাকে ৫০ হাজার ৩১০ টাকা দিতে হবে। একই সময়ে, দুইজনকে জনপ্রতি ৪৫ হাজার ৩৭০ টাকা ফি দিতে হবে। তিনজনকে জনপ্রতি ৪৪ হাজার ৭৬০ টাকা ফি দিতে হবে। বাচ্চাদের জন্য আপনাকে আলাদা ফি দিতে হবে।

অশনির আশঙ্কায় ধান কেটে ফেলার নির্দেশ দিল নবান্ন

English summary
IRCTC has come up with a great ladakh tour package
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X