• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শ্রীলঙ্কায় সাংবিধানিক পরিস্থিতি ফেরাতে ভারতের উচিৎ সেনাবাহিনী পাঠানো, বললেন সুব্রহ্মণ্যম স্বামী

Google Oneindia Bengali News

এবার শ্রীলঙ্কায় ভারতীয় সেনাবাহিনীর হস্তক্ষেপ চাইলেন বিজেপি সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী। মঙ্গলবার একটি টুইটে তিনি দাবি করেছেন যে ভারতের উচিৎ শ্রীলঙ্কায় সেনা পাঠানো! তাঁর টুইট ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে৷ অনপকেই স্বামীর এই বক্তব্যকে প্রলাপ বলছেন৷ আবার অনেকে বলছেন দেশের অন্যতম সেরা অর্থনীতিবিদ সাংসদের বক্তব্যে জোর রয়েছে৷ এবং তিনি নিজের বক্তব্যের জন্য যে যুক্তি দিয়েছেন তা একেবারে ফেলে দেওয়ার মতো নয়! স্বাভাবিকভাবেই এ নিয়েও তর্ক পাল্টা তর্ক শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়!

ঠিক কী দাবি করেছেন বিজেপি সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী?

ঠিক কী দাবি করেছেন বিজেপি সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী?

মঙ্গলবার একটি টুইটে সুব্রহ্মণ্যম স্বামী লিখেছেন,' শ্রীলঙ্কায় সাংবিধানিক বিচক্ষণতা পুনরুদ্ধার করতে ভারতের উচিৎ সেনাবাহিনী পাঠানো৷ বর্তমানে ভারতবিরোধী বিদেশী শক্তিগুলি শ্রীলঙ্কায় সক্রিয় হয়েছে৷ এবং শ্রীলঙ্কার জনগণের ক্ষোভের সুযোগ নিচ্ছে। আগামী সময়ে এটি ভারতের জাতীয় নিরাপত্তাকে প্রভাবিত করবে বলেও দাবি করেন সুব্রহ্মণ্যম স্বামী! স্বামীর এই বক্তব্য সামনে আসার পর এখনও পর্যন্ত এ নিয়ে বিজেপির তরফে কোনওরকম সমর্থন বা বিরোধিতা সামনে আসেনি!

কী অবস্থা শ্রীলঙ্কার?

কী অবস্থা শ্রীলঙ্কার?

শেষ একমাস ধরে খাদ্য, পানীয়, ওষুধের ঘাটতি দেখা দিয়েছে শ্রীলঙ্কায়! সোমবার এ নিয়ে হাজার হাজার মানুষ শ্রীলঙ্কার রাস্তায় নেমেছে বিক্ষোভ দেখাতে। শ্রীলঙ্কায় প্রধানমন্ত্রীর পদত্যাগের দাবিতে হওয়া একটি মিছিলে হিংসায় একদিনে ৭ জন নিহত ও ২০০ জনের কাছাকাছি আহত হয়েছে। বাধ্য হয়ে হিংসা থামাতে ওয়ারেন্ট ছাড়াই সেনা ও পুলিশকে গ্রেফতারের ক্ষমতা দিয়েছে শ্রীলঙ্কার বর্তমান সরকার।

প্রাণবাঁচাতে নৌ-সেনার দ্বারস্থ সদ্য পদত্যাগী শ্রীলঙ্কার প্রধানমন্ত্রী!

প্রাণবাঁচাতে নৌ-সেনার দ্বারস্থ সদ্য পদত্যাগী শ্রীলঙ্কার প্রধানমন্ত্রী!

শ্রীলঙ্কায় রাজপক্ষে বিরোধী বিক্ষোভ এমন জায়গাতে পৌঁছেছে যে জনতার ভয়ে ত্রিনকোমালি নৌ সেনা ছাউনিতে গিয়ে স্ব-পরিবারে আশ্রয় নিয়েছেন সদ্য পদত্যাগ করা শ্রীলঙ্কার প্রধানমন্ত্রী মহিন্দা রাজাপক্ষে। তবে সেখানেও রেহাই নেই! নৌ-সেনা ছাউনিতেও রাজাপক্ষে পরিবারের বিরুদ্ধে বিক্ষোভ শুরু হয়েছে বলে জানা গিয়েছে৷

শ্রীলঙ্কায় জনতার আক্রোশ! রাজপক্ষেদের বাড়িতে আগুন ধরিয়ে দিল জনতা

লজ্জার বিষয় পাকিস্তানে অত্যাচারিত হিন্দুরা ভারতে নাগরিকত্ব না পেয়ে ফিরে যাচ্ছেন, মোদিকে তোপ স্বামীর লজ্জার বিষয় পাকিস্তানে অত্যাচারিত হিন্দুরা ভারতে নাগরিকত্ব না পেয়ে ফিরে যাচ্ছেন, মোদিকে তোপ স্বামীর

English summary
India should send troops to restore constitutional status in Sri Lanka, says Subramanian Swamy
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X