• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'জাদেজাকে টপকানো অসম্ভব', কেন এমন বললেন বিরাট, বিস্তারিত জেনে নিন

  • |

কলকাতার ইডেন গার্ডেন্সে দেশের প্রথম গোলাপি বলের টেস্টে বাংলাদেশকে এক ইনিংস ও ৪৬ রানে হারিয়েছে ভারত। মুশফিকুর রহিমদের ২-০ ব্যবধানে সিরিজ হোয়াইট ওয়াশ করে অনন্য রেকর্ড গড়েছে টিম ইন্ডিয়া। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ক্রম তালিকার এক নম্বর স্থান ধরে রেখেছে ভারতীয় ক্রিকেট দল। এমনই এক পরিস্থিতিতে জাতীয় দলের সতীর্থ রবীন্দ্র জাদেজাকে প্রশংসায় ভরিয়ে দিলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি।

জাদেজাকে টপকানো অসম্ভব, কেন এমন বললেন বিরাট, বিস্তারিত জেনে নিন

বাংলাদেশের বিরুদ্ধে দেশের প্রথম গোলাপি বলের টেস্টে খেলতে নামার আগে ইডেন গার্ডেন্সে টিম ইন্ডিয়ার অনুশীলনের একটি ছবি পোস্ট করেছেন বিরাট কোহলি। সেই ছবিতে একই ফ্রেমে ভারত অধিনায়কের সঙ্গে দৌড়তে দেখা যাচ্ছে অল রাউন্ডার রবীন্দ্র জাদেজা ও তরুণ উইকেটরক্ষক ঋষভ পন্থকে। তাঁদের মধ্যে এগিয়ে আছেন জাদেজা। দ্বিতীয় ও তৃতীয় স্থানে রয়েছেন যথাক্রমে বিরাট ও পন্থ। সেই ছবি টুইটারে পোস্ট করে ভারত অধিনায়ক লিখেছেন, দলগত অনুশীলন তাঁর ভীষণ পছন্দের। সেই দলে জাদু (রবীন্দ্র জাদেজা) থাকলে, তাঁকে টপকানো অসম্ভব বলে দাবি করেছেন বিরাট কোহলি। এই পোস্ট ভাইরাল হয়েছে সোশ্য়াল মিডিয়ায়।

<blockquote class="twitter-tweet blockquote"><p lang="en" dir="ltr">Love group conditioning sessions. And when Jaddu is in the group, it’s almost impossible to outrun him 😃👌. <a href="https://twitter.com/RishabhPant17?ref_src=twsrc%5Etfw">@RishabhPant17</a> <a href="https://twitter.com/imjadeja?ref_src=twsrc%5Etfw">@imjadeja</a> <a href="https://t.co/QMK4nysoFh">pic.twitter.com/QMK4nysoFh</a></p>— Virat Kohli (@imVkohli) <a href="https://twitter.com/imVkohli/status/1198826014735925248?ref_src=twsrc%5Etfw">November 25, 2019</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

দেশের মাঠে বাংলাদেশকে টেস্টে হোয়াইট ওয়াশ করার পর এবার সীমিত ওভারের সিরিজে ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হতে চলেছে টিম ইন্ডিয়া। ২০২০ টি-টোয়েন্টি বিশ্বকাপকে লক্ষ্য রেখে ৬ ডিসেম্বর হায়দরাবাদে ক্যারিবিয়ানদের বিরুদ্ধে প্রথম ২০ ওভারের ম্য়াচে মুখোমুখি হবে বিরাট কোহলি ব্রিগেড। ৮ ডিসেম্বর দ্বিতীয় টি-টোয়েন্টি হবে থিরুবনন্তপুরমে। মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে ভারত ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যে তৃতীয় টি-টোয়েন্টি হবে ১১ ডিসেম্বর। টি-টোয়েন্টি ছাড়া ভারতের বিরুদ্ধে তিনটি ওয়ান ডে ম্য়াচও খেলবে ওয়েস্ট ইন্ডিজ।

English summary
Virat Kohli make fun on Ravindra Jadeja, tweet goes viral
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X