• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মণীশকাণ্ড থেকে নজর ঘোরাচ্ছে পুলিস, ব্যাঙ্ক জালিয়াতি নিয়ে ভাইপো পাপ্পুর গ্রেফতারিতে বিস্ফোরক অর্জুন

সমবায় ব্যাঙ্কে জালিয়াতির ঘটনায় গ্রেফতার করা হল বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের ভাইপো পাপ্পু সিংকে। তাঁর বিরুদ্ধে সময়বায় ব্যাঙ্কের ১১কোটি ৬০ লক্ষ টাকা জালিয়াতির অভিযোগ রয়েছে। এই নিয়ে তাঁকে জেরা করার জন্য ডেকে পাঠিয়ছিল পুলিস। তার হাজিরা দিতে গিয়েই গ্রেফতার হন পাপ্পু সিং। মণীশ কাণ্ড থেকে নজর ঘোরাতেই পুলিস তাঁর ভাইপোকে গ্রেফতার করেছে বলে অভিযোগ করেছেন বিজেপি সাংসদ।

গ্রেফতার অর্জুনের ভাইপো

গ্রেফতার অর্জুনের ভাইপো

অর্জুন সিংয়ের ভাইপো পাপ্পু সিংকে গ্রেফতার করল পুলিস। সমবায় ব্যাঙ্কে কয়েক কোটি টাকা জালিয়াতির অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। এই ঘটনায় একাধিক বার অর্জুন সিংয়ের বাড়িতেও তল্লাশি চালিয়েছে পুলিস। তলব করা হয়েছিল পাপ্পু সিংকেও। সেই নোটিসের প্রেক্ষিতেই পাপ্পু সিং গিয়েছিলেন ব্যারাকপুর কমিশনারেটে। তখনই তাঁকে গ্রেফতার করে পুলিস।

কয়েক কোটি টাকা জালিয়াতি

কয়েক কোটি টাকা জালিয়াতি

পাপ্পু সিংয়ের বিরুদ্ধে কয়েক কোটি টাকা জালিয়াতির অভিযোগ রয়েছে। সমবায় ব্যাঙ্ক থেকে ১১ কোটি ৬০ লক্ষ টাকা জালিয়াতি করে নিজের অ্যাকাউন্টে নিয়েছিলেন পাপ্পু সিং। সেসময় ভাটপাড়া পুরসভার চেয়ারম্যান ছিলেন অর্জুন সিং। এই ঘটনায় এখনও পর্যন্ত ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার হওয়া লোকেদের তালিকায় পাপ্পু সিংয়ের সহায়কও রয়েছে।

 অর্জুনের অভিযোগ

অর্জুনের অভিযোগ

মণীশ শুক্লা হত্যাকাণ্ড থেকে নজর ঘোরাতে চাইছে পুলিস। সেকারণেই তাঁর ঘনিষ্ঠদের গ্রেফতার করা হচ্ছে বলে অভিযোগ করেছেন বিজেপি সাংসদ অর্জুন সিং। প্রসঙ্গত উল্লেখ্য ব্যারাকপুরে অর্জুনের ডানহাত ছিলেন মণীশ। বিধানসভা ভোটের আগে মণীশ খুন হওয়ায় চাপ বেড়েছে অর্জুনের উপর। অর্জুন সিং অভিযোগ করেছে একুশের ভোটের আগে বেছে বেছে তাঁর কাছের লোকেদের টার্গেট করা হচ্ছে।

মণীশ কাণ্ডে চাপে তৃণমূল

মণীশ কাণ্ডে চাপে তৃণমূল

ভাটপাড়ার বিজেপি কাউন্সিলর মণীশ শুক্লা খুনের ঘটনায় গ্রেফতার করা হয়েছে একাধিক তৃণমূল কংগ্রেস নেতাকে। নাম জড়িয়েছে ব্যারাকপুর ও ভাটপাড়ার পুর প্রশাসকেরও। তাঁদের মদতেই মণীশকে খুন করা হয়েছে বলে অভিযোগ। এই নিয়ে তৃণমূল কংগ্রেসের চাপ বাড়ছে বলে মনে করছে বিজেপি।

English summary
BJP MP Arjun Singh slams Bengal police over Pappu Sing arrest case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X