• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

সম্রাট পৃথ্বীরাজ-এর সঙ্গে মুক্তি পেয়েও অক্ষয় কুমারকে দশ গোল দিল কমল হাসানের বিক্রম

Google Oneindia Bengali News

মহারাজা পৃথ্বীরাজ চৌহান নন, বক্স অফিসে বীর 'বিক্রম' সুপারস্টার কমল হাসান। আরও একবার জয় জয়কার দক্ষিণ ভারতীয় সিনেমার। পুষ্পা, আরআরআর, কেজিএফ চ্যাপ্টার-২ এর পর বাউন্ডারি হাঁকিয়ে দিলেন স্বয়ং দক্ষিণ ভারত তথা বলিউডের আরও এক সুপারস্টার কমল হাসান। বলিউডের 'খিলাড়ি' অক্ষয় কুমারের 'সম্রাট পৃথ্বীরাজ'-এর সঙ্গেই মুক্তি পেয়েছে কমল হাসানের ছবি 'বিক্রম'। কিন্তু বক্স অফিস কালেকশনের দিক থেকে প্রথম দিনেই 'সম্রাট পৃথ্বীরাজ'-এর থেকে প্রায় তিনগুণ বেশি আয় করেছে 'বিক্রম'। আর যা নিয়ে এখন তোলপাড় দেশের সিনে মহল।

বিক্রম বক্স অফিস কালেকশন

বিক্রম বক্স অফিস কালেকশন

সুপারস্টার কমল হাসান অভিনীত 'বিক্রম' গত ৩রা জুন ওয়ার্ল্ড ওয়াইড মুক্তি পেয়েছে বড় পর্দায়। আর প্রথম দিনেই বক্স অফিস কালেকশনে রেকর্ড তৈরি করেছে এই অ্যাকশন মুভি। শুধু এক তামিলনাড়ু থেকেই ২১ কোটি টাকা সংগ্রহ করেছে এই ছবি। সেই সঙ্গে প্রথম দিনে বক্স অফিসে ৩৩ কোটি টাকা আয় করেছে 'বিক্রম'। দক্ষিণ ভারতের বিখ্যাত পরিচালক লোকেশ কনগরাজ পরিচালিত ছবিটি প্রথম দিনে রেকর্ড পরিমাণ টাকা সংগ্রহের পাশাপাশি কেরালাতেও খুব ভালো ব্যবসা করেছে। সেখানে এর কালেকশন ৫ কোটি টাকা। সেই সঙ্গে এটি কর্ণাটক ৩ কোটি ৪০ লাখ টাকা, তেলেঙ্গানায় ১.৫ কোটি টাকা এবং অন্ধ্র প্রদেশে ২.৯ কোটি টাকা আয় করেছে। বিদেশেও খুব ভাল পারফর্ম করেছে কমল হাসান অভিনীত এই ছবি।

সপ্তাহান্তে আয়

সপ্তাহান্তে আয়

বাণিজ্য বিশ্লেষকদের মতে, কমল হাসানের সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি 'বিক্রম' ভারতের বাকি অংশে প্রায় ৭৫ লাখ টাকা সংগ্রহ করেছে একদিনে। সেই সঙ্গেই ছবিটি বিশ্বব্যাপীও ভালো ব্যবসা করছে। কিছু বাণিজ্য বিশ্লেষকদের মতে, ফিল্মটি সর্বভারতীয় স্তরে সপ্তাহান্তে প্রায় ৮৫ কোটি টাকা বক্স অফিস কালেকশন করেছে। সেইসঙ্গে প্রথম তিন দিনে ছবিটি প্রায় ৯০ কোটি টাকা সংগ্রহ করেছে গোটা বিশ্বে। কমল হাসানের এই ছবি অক্ষয় কুমার অভিনীত 'সম্রাট পৃথ্বীরাজ' এবং আদভি শেশ-অভিনীত 'মেজর'-এর সঙ্গে প্রতিযোগিতায় রয়েছে। তবে এক্ষেত্রে বাণিজ্য বিশ্লেষকরা ভবিষ্যদ্বাণী করেছেন যে 'বিক্রম' কয়েক দিনের মধ্যেই তামিলনাড়ুতে ১০০ কোটির ক্লাবে পৌঁছে যাবে।

'র' এজেন্ট কমল হাসান

'র' এজেন্ট কমল হাসান

বিক্রম সিনেমায় নিজের বীরত্ব দেখিয়েছেন সুপারস্টার কমল হাসান। এই ছবিতে একজন 'র' এজেন্ট হিসেবে অভিনয় করতে দেখা গিয়েছে কমল হাসানকে। ভারতের পাশাপাশি ছবিটি নিউজিল্যান্ড, অস্ট্রেলিয়া ও আমেরিকার মতো দেশেও দারুণ ব্যবসা করছে। 'বিক্রম' ছবির চিত্রনাট্য লিখেছেন ও পরিচালনা করেছেন লোকেশ কনরাজ। এখানে কমল হাসান একজন অবসরপ্রাপ্ত জাতীয় গোয়েন্দা সংস্থা 'র'এর এজেন্টের ভূমিকায় অভিনয় করেছেন। এছাড়া বিজয় সেতুপতি এবং ফাহাদ ফাসিলও ছবিতে রয়েছেন গুরুত্বপূর্ণ চরিত্রে। সেইসঙ্গে অভিনয় করেছেন নরেন, কালিদাস জয়রাম, চেম্বান বিনোদ, হরিশ পেরাদি, স্বস্তিকা কৃষ্ণান, ময়না নন্দিনী এবং মহেশ্বরী চাণক্য প্রমুখ। ছবিতে তামিল সুপারস্টার সূর্যর একটি ক্যামিও রয়েছে। 'বিক্রম' ছবিটি যৌথ ভাবে প্রযোজনা করেছেন আর মহেন্দ্রন এবং কমল হাসানের রাজ কমল ইন্টারন্যাশনাল মুভিজ।

শাহরুখ খান অভিনীত 'জওয়ান’ মুক্তি পেতে কেন দেরি হচ্ছে, তা কিং খান নিজেই জানালেন শাহরুখ খান অভিনীত 'জওয়ান’ মুক্তি পেতে কেন দেরি হচ্ছে, তা কিং খান নিজেই জানালেন

English summary
south indian movie vikram beats pritiviraj in first day box office collection
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X