• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিগ বসের প্রাক্তন সদস্য শেহনাজ গিল ও গৌতম গুলাটি যোগ দিতে পারেন ‘‌তুফানি সিনিয়ার্স’‌–এ

বিগ বসের প্রত্যেকটি মরশুমেই কোনও না কোনও চমক সবসময় অপেক্ষা করে। এ বছরের বিগ বস ১৪ ব্যতিক্রম নয়। এবার বিগ বসের বাড়িতে নতুন সদস্যদের পাশাপাশি প্রবেশ হয়েছে তিন জন প্রাক্তন সদস্যদেরও, তবে তারা '‌তুফানি সিনিয়র’‌ হিসাবেই এখানে এসেছেন। এঁরা হলেন সিদ্ধার্থ শুক্লা (‌বিবি ১৩)‌, গউহর খান (‌বিবি ৭)‌ ও হিনা খান (‌বিবি ১১)‌। এই তিনজনই বিগ বসের বাড়ির শাসন ব্যবস্থা নিয়ন্ত্রণ করছেন।

বিগ বসে প্রবেশ হতে পারে আরও দুই প্রাক্তন সদস্যের

এমনিতেই বিগ বসের নিজস্ব নিয়মের তলায় রীতিমতো হাঁকপাঁক খাচ্ছেন বাড়ির সদস্যরা, উপরন্তু এইসব সিনিয়রদের আজব আজব টাস্কেরে চোটে নাভিশ্বাস উঠছে তাঁদের। এই বাড়িতে রান্নাঘরের দায়িত্বে রয়েছেন গউহর, তাঁর অনুমতি ছাড়া কেউ এক কাপ চাও খেতে পারবেন না। সিদ্ধার্থের দখলে রয়েছে বেডরুম, তাঁর যাঁকে পছন্দ তিনি এখানে বিছানায় শুতে পারবেন এবং হিনার দখলে রয়েছে স্পা, জিম সহ বিভিন্ন বিলাসবহুল জিনিস, তাঁর অনুমতি ছাড়া কেউ মেকআপ বা অন্য জিনিস পাবেন না। এই ত্রয়ী মিলে সদস্যদের জীবনে সুনামি আনছেন প্রায় রোজই, তবে সবকিছুই দর্শকদের মনোরঞ্জনের জন্য। তবে বাড়ির সদস্যদের এবার আরও সতর্ক হয়ে থাকতে হবে কারণ শোনা যাচ্ছে এবার বিগ বসের বাড়িতে বিবি ১৩–এর সদস্য তথা সিদ্ধার্থ শুক্লার ঘনিষ্ঠ বান্ধবী শেহনাজ গিল পরবর্তী পর্বে প্রবেশ করতে পারেন।

শেহনাজ তাঁর সোশ্যাল অ্যাকাউন্টে লাইভ সেশনে এক ভক্তের প্রশ্নের জবাব খুব রহস্যময়ভাবে দেন। আর তাতেই মনে হচ্ছে তিনি ফের বাড়িতে প্রবেশ করতে পারেন। শেহনাজ বলেন, '‌আমার তো শেষ হয়ে গিয়েছে। কেন যাব দ্বিতীয়বার, আমার কি দরকার বিগ বসে আবার যাওয়ার। আমি তো সব কিছু পেয়ে গিয়েছি, যা আমার চাই। এখন যদি যাই তবে অতিথি হিসাবে যাব অর্থাৎ হ্যালো, হাই, ওকে, বাই করতে।’‌ শোনা যাচ্ছে বিগ বসের আর এক প্রাক্তন সদস্য ও বিবি ৮–এর বিজয়ী গৌতম গুলাটিও প্রবেশ করতে পারেন বিগ বস ১৪–এর বাড়িতে।

English summary
Shehnaz Gill and Gautam Gulati can enter the house of Bigg Boss
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X