• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিগ বসের বাড়ির দুই প্রিয় বন্ধু জ্যাসমিন ও রুবিনার ঝগড়া শুরু

এটাই বিগ বসের বাড়ির মাহাত্ম্য। বন্ধু কখন শত্রুতে পরিণত হবে আপনি বুঝতেও পারবেন না। সেরকমটাই হল এবারের বিগ বসের বাড়িতে। বাড়ির সদস্য জ্যাসমিন ভাসিন ও রুবিনা দিলায়েকের বন্ধুত্ব এই বাড়িতে নতুন নজির গড়েছিল, সকলেই তাঁদের বন্ধু কম বোন বলেই সম্বোধন করতেন। একে–অপরকে যে কোনও বিষয়ে সমর্থন করতে দেখা যেত রুবিনা ও জ্যাসমিনকে। কিন্তু এবার সেই বন্ধুত্বেই ফাটল ধরল। বৃহস্পতিবার থেকে জ্যাসমিন ও রুবিনার মধ্যে ঝামেলা শুরু হয়েছে যা চলতে দেখা যাবে শুক্রবারও।

বিগ বসের বাড়ির দুই প্রিয় বন্ধু জ্যাসমিন ও রুবিনার ঝগড়া শুরু

বিগ বসের পরবর্তী পর্বের প্রোমো ভিডিওতে দেখা গিয়েছে বাড়ির এই দুই সদস্যের মধ্যে কথা কাটাকাটি চলছে খুবই বাজেভাবে। ভিডিওর শুরুতেই জ্যাসমিনকে বলতে শোনা গিয়েছে, '‌আমি এবার বুঝে গিয়েছি তোমার আসল চেহারা, নিজের চালাকির খেলা অন্য কারোর সঙ্গে খেলো।’‌ ক্ষুব্ধ রুবিনাকে ঘর থেকে বেড়িয়ে যেতে দেখাযায় এবং জ্যাসমিনকে তারপরই ফের বলতে শোনা যায়, '‌আমার মুখের ওপর কথা বল, আমার পেছনে নয়।’‌ এরপর প্রোমোতে পঞ্চায়েত টাস্কের এক ঝলক দেখানো হয়েছে এবং কবিতা কৌশিক বাথরুম এলাকা নিয়ে সদস্যদের সঙ্গে কথা বলছেন। রুবিনা এখানে বলছেন, '‌নিক্কি যখন যায় তখন তিনি তাঁর রাগ আমাদের জিনিসের ওপর দেখায়, কেন আমরা লাগেজ রুমের ভেতরে যেতে পারছি না?‌’‌

রুবিনার প্রশ্নের জবাবে জ্যাসমিনকে বলতে শোনা গিয়েছে, '‌কেউ যদি লাগেজ রুমের শৃঙ্খলা ভেঙে থাকেন তবে তা রুবিনা–অভিনব।’‌ রুবিনা জানিয়েছেন যে জ্যাসমিনের দলের কোনও অধিকার নেই লাগেজ রুম এরিয়ার যাতায়াত নিষিদ্ধ করার। এরপর জ্যাসমিন রুবিনাকে উদ্দেশ্য করে বলেন, '‌আমি ব্যক্তিগতভাবে আক্রমণ করব তো, এমন অনেক জিনিস রয়েছে যা ন্যাশনাল টিভিতে বলা ঠিক হবে না।’‌ এর উত্তরে রুবিনা জানান যে জ্যাসমিন যদি এভাবে খেলায় জিততে চান তবে জিতুন।

কলকাতাঃ করোনা আক্রান্ত আইনজীবি তথা সিপিএম নেতা বিকাশ ভট্টাচার্য

English summary
two dear friends jasmine and rubina started quarreling at the house of big boss
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X