• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ডেঙ্গুতে আক্রান্ত সলমন খান, বিগ বসের সঞ্চালকের ভূমিকায় কাকে দেখা যাবে

সলমনের ডেঙ্গু হওয়ার জন্য করণ জোহর বিগ বস সঞ্চালনা করবেন
Google Oneindia Bengali News

বিগ বসের সপ্তাহের শেষের দুই দিনের পর্বগুলোর আলাদা মজা থাকে। এই দুই দিনের পর্বে প্রতিযোগীদের সঙ্গে সলমন খান অংশগ্রহণ করেন। কখনও সেখানে মজা থাকে তো কখনও খারাপ ব্যবহারের জন্য প্রতিযোগীদের কাছ থেকে কৈফিয়ৎ চাওয়া হয়। দীপাবলি উপলক্ষে চলতি সপ্তাহের পর্বে বিশেষ আয়োজন করা হয়েছিল। সলমন খানের সঙ্গে প্রধান অতিথি হিসেবে করণ জোহরের আসার কথা ছিল। কিন্তু দর্শকদের আর সলমন খানের সঙ্গে করণ জোহরের খুনসুটি আর দেখা হল না। করণ জোহর বিগবসে আসছেন। কিন্তু ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন সলমন খান। বিগবসের তরফে জানানো হয়েছে, আগামী কয়েকটি সপ্তাহে সলমন খানের জায়গায় বিগবস সঞ্চালনা করবেন খোদ করণ জোহর।

ডেঙ্গুতে আক্রান্ত সলমন খান, বিগবসের সঞ্চালনার ভূমিকায় কাকে দেখা যাবে


জানা গিয়েছে, সলমন খান ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন। চিকিৎসকরা জানিয়েছেন, তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল। কিন্তু আপাতত কয়েক সপ্তাহ বিশ্রামের প্রয়োজন। সেখান থেকেই করণ জহরকে সঞ্চালনার দায়িত্ব দেওয়া হয়েছে। ইতিমধ্যে Colors TV চ্যানেলের তরফে একটি প্রোমো প্রকাশ করা হয়েছে। সেখানে সঞ্চালকের ভূমিকায় করণ জোহরকে দেখতে পাওয়া গিয়েছে। Colors TV চ্যানে লের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে দেখা গিয়েছে এই ট্রেলরটি। সেখানে বলা হচ্ছে, 'বিগ বসের বাড়িতে অর্চনার সঙ্গে গোরির লড়াই, করণ জোহরের প্রশ্নে জেরবার তাঁরা। সপ্তাহ শেষে কী হবে তাঁদের হাল?'

চ্যানেলটির ট্রেলারে দেখা যাচ্ছে অর্চনা গৌতমের সঙ্গে খারাপ ব্যবহারের জন্য করণ জোহর গোরি নাগোরিকে তিরস্কার করছেন। সেখানে যদিও সলমন খানকে করণ জোহরের পাশে দেখা যাচ্ছিল না। সলমন খানের ডেঙ্গু ধরা পড়ার পর থেকেই বিগ বস নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছিলেন। সোশ্যাল মিডিয়ায় সল্লু মিঞার ফ্যানরা উদ্বেগ নিয়েই প্রশ্ন করেছিলেন , অসুস্থ অবস্থায় তিনি কি সঞ্চালনার কাজ চালিয়ে যাবেন। নেটিজেনরা তাঁদের উত্তর পেয়ে গেছেন। অসুস্থ শরীর নিয়ে বিশ্রামের সিদ্ধান্ত নিয়েছেন খান সলমন খান। সঞ্চালকের ভূমিকায় থাকবেন করণ জোহর।

এর আগে চ্যানেলটির তরফে জানানো হয়েছে, দীপাবলি উপলক্ষ্যে বরুণ ধাওয়ান, কৃতি শ্যানন ও করণ জোহর আসবেন। সলমন খানের সঙ্গে আড্ডা দেবেন। তবে করণ জোহর যে সঞ্চালনা করছেন তা স্পষ্ট বোঝা গিয়েছে। কিন্তু দীপাবলি উপলক্ষ্যে কৃতি শ্যানন ও বরুন ধাওয়ান আসবেন কি না, সেই বিষয়ে স্পষ্ট কোনও তথ্য পাওয়া যায়নি।

বিগবসে বর্তমানে নাটকীয় মোড় নিয়েছে। অর্চনা গৌতম হাউস ক্যাপ্টেন হওয়ার পর থেকে বাকি প্রতিযোগীদের সঙ্গে সম্পর্কের উত্থান পতন শুরু হয়েছে। অর্চনা, প্রিয়াঙ্কা ও বাকি প্রতিযোগীদের মধ্যে মারামারি হয়। বাকি প্রতিযোগীদের শাস্তি দিতেই অর্চনাকে হাউস ক্যাপ্টেন করা হয়েছে।

English summary
Bigg Boss will be hosted by Karan Johar on Saturday as Salman Khan infected by dengue ,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X