• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‘‌ডন থ্রি’‌–তে ফের দেখা যাবে শাহরুখকে‌, চিত্রনাট্য লেখার কাজ শুরু করলেন ফারহান আখতার

Google Oneindia Bengali News

কিছুদিন আগেই শোনা গিয়েছিল যে ফারহান আখতার পরিচালিত '‌জি লে জরা'‌ ছবির শুটিং এখনই শুরু হচ্ছে না, কারণ ছবির মুখ্য ভূমিকায় থাকা অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কাইফ ও আলিয়া ভাটের ডেট সংক্রান্ত সমস্যা দেখা দিয়েছে। তবে হাত গুটিয়ে বসে নেই পরিচালক ফারহান, তিনি নতুন একটি চিত্রনাট্যে কাজ শুরু করে দিয়েছেন। বিশেষ সূত্রের খবর সেই চিত্রনাট্যটি হল '‌ডন থ্রি'‌। যা নিয়ে পরিচালক কাজ শুরু করে দিয়েছেন।

‘‌ডন থ্রি’‌–তে ফের দেখা যাবে শাহরুখকে‌

সূত্রের খবর, ডন থ্রি-এর কাজ কীভাবে এগোবে তা নিয়ে সকলেই চেষ্টা করছেন। পরিচালক ফারহান আখতার ইতিমধ্যেই এই ছবির চিত্রনাট্য লেখার কাজ শুরু করে দিয়েছেন। চিত্রনাট্য লেখার কাজ শেষ হলে তা ডন তথা শাহরুখ খানকে শোনানো হবে। প্রসঙ্গত, ডনের দুটো সিক্যুয়েলেই শাহরুখ খানকে দেখা গিয়েছিল। তবে এই সিক্যুয়েলে প্রিয়াঙ্কা চোপড়াকে শাহরুখের বিপরীতে দেখা যাবে কিনা তা এখনও নিশ্চিত নয়।

সূত্রের খবর, ফারহান আখতার ডন থ্রি-এর পরিকল্পনা নিয়ে আসল ডন (‌১৯৭৮)‌-এর নির্মাতা তথা ফারহানের বাবা জাভেদ আখতারের সঙ্গেও কথা বলেছেন। তবে এখন এই ছবি একেবারে প্রাথমিক পর্যায়ে রয়েছে। তাই এখনই কিছু বলা সম্ভব নয়। যদিও এটা নিশ্চিত যে ফারহান ডন থ্রি প্রজেক্ট করতে চলেছেন। সেই কারণে তিনি চিত্রনাট্য লেখা শুরু করেছেন। প্রসঙ্গত, অমিতাভ বচ্চন অভিনীত ডন-এর রিমেকে দেখা যায় শাহরুখ খানকে। এরপরই ডন ২ তৈরি হয়, সেখানেও শাহরুখকে দেখা যায়। তাই বলা ভালো অমিতাভের পর বলিউড নতুন করে ডন হিসাবে শাহরুখ খানকে পেলেন। শনিবারই অমিতাভ বচ্চন তাঁর সোশ্যাল মিডিয়ায় শাহরুখের সঙ্গে একটি পুরনো ছবি পোস্ট করার পর থেকেই ডন থ্রি নিয়ে ট্রেন্ড শুরু হয়। শোনা যায় যে ডন থ্রি-তে হয়ত শাহরুখ ও অমিতাভ দু'‌জনকেই দেখা যাবে। যদিও এখনও এই নিয়ে নিশ্চিত কিছু জানা যায়নি।

English summary
Farhan Akhtar started writing the script of 'Don 3',
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X