• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জামিনের আর্জি খারিজ, বাড়ল পুলিশি হেফাজতের মেয়াদ, হাইকোর্টের দ্বারস্থ ধৃত রাজ কুন্দ্রা

Google Oneindia Bengali News

পর্ন সিনেমা তৈরি ও তা অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী তথা ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে সোমবার গ্রেফতার করেছে মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ। শুক্রবার তাঁর পুলিশ হেফাজত শেষ হওয়ার পর পুনরায় রাজ কুন্দ্রাকে আদালতে তোলা হলে তাঁর হেফাজতে থাকার মেয়াদ বাড়িয়ে ২৭ জুলাই পর্যন্ত করা হয়েছে। এরপরই রাজ কুন্দ্রা হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন। জানা গিয়েছে যে কুন্দ্রার আইনজীবী হাইকোর্টকে জানিয়েছে যে তাঁর প্রথম গ্রেফতারি আইনত ছিল না।

পর্নের টাকা দিয়েই চালাত অনলাইন বেটিং, রাজ কুন্দ্রার ২৭ জুলাই পর্যন্ত পুলিশি হেফাজত!

জামিনের আর্জি খারিজ, বাড়ল পুলিশি হেফাজতের মেয়াদ, হাইকোর্টের দ্বারস্থ ধৃত রাজ কুন্দ্রা


রিপোর্ট অনুযায়ী, কুন্দ্রার আইনজীবী জানিয়েছেন যে মুম্বই পুলিশ চার হাজার পাতার চার্জশিট তৈরি করেছে রাজ কুন্দ্রা ও পর্ণ র‌্যাকেটের সঙ্গে যুক্ত অন্যান্যদের বিরুদ্ধে। অপরদিকে কুন্দ্রার অন্য এক আইনজীবী আবাদ পণ্ডা আগেই প্রশ্ন তুলেছিলেন যে সেই চার্জশিটে কোথাও নির্দিষ্ট করে পর্নোগ্রাফির কথা উল্লেখ নেই। পণ্ডা এর আগে জানিয়েছিলেন যে সিআরপিসির ৪১এ ধারার আওতায় পুলিশ কোনও নোটিস জারি না করেই রাজ কুন্দ্রাকে গ্রেফতার করেছে। আইনজীবী আরও জানিয়েছেন যে হটশট অ্যাপের জন্য রাজ কুন্দ্রা যে ভিডিওগুলি তৈরি করতেন, যে অ্যাপের মালিক একটি ব্রিটেনের ফার্ম। সেই ভিডিওগুলি আপত্তিজনক হলেও তা পর্ন নয়, কারণ সেখানে যৌন আচরণ স্পষ্টকরে দেখানো হয়নি বলেই জানিয়েছেন আইনজীবী।

শুক্রবার রাজ কুন্দ্রাকে দ্বিতীয়বারের জন্য স্থানীয় আদালতে তোলা হলে আদালত তাঁর জামিন খারিজ করে পুলিশি হেফাজতের মেয়াদ ২৭ জুলাই পর্যন্ত বাড়িয়ে দেয়। কুন্দ্রার আইনজীবী জানিয়েছেন যে কুন্দ্রাকে বয়ান রেকর্ড করার নাম করে বেআইনিভাবে গ্রেফতার করা হয়েছে। তাঁকে কোনও নোটিস দেওয়া হয়নি সিআরপিসি ৪১এ ধারার আওতায়।

পর্নোগ্রাফি ফিল্ম তৈরি ও তা বিভিন্ন অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে গত সোমবার রাতেই মুম্বই পুলিশের হাতে গ্রেফতার হন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী, ব্যবসায়ী রাজ কুন্দ্রা। এই মামলায় ইতিমধ্যে পুলিশের জালে ন'জন ধরা পড়েছে। পর্ন ছবি তৈরির ব্যবসার সঙ্গে রাজ কুন্দ্রার নাম জড়ানোয় হইচই পড়ে বলিউড জুড়ে। মুম্বই পুলিশ এক বিবৃতিতে জানিয়েছে যে পর্নোগ্রাফি সিনেমা তৈরি এবং বিভিন্ন অ্যাপের মাধ্যমে তা প্রকাশ করা নিয়ে এ বছরের ফেব্রুয়ারি মাসেই একটি মামলা দায়ের করে ক্রাইম ব্রাঞ্চ। পুলি তদন্তে নেমে রাজ কুন্দ্রাকে গ্রেফতার করেছে যাঁকে এই মামলার মূল ষড়যন্ত্রকারী বলে মনে করা হচ্ছে। পুলিশের কাছে পর্যাপ্ত তথ্য আছে বলেও জানা গিয়েছে।

English summary
bail plea rejected extended police custody raj kundra moves to high court
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X