India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

আদুরে সোহাগে মাখামাখি, অর্জুনের জন্মদিন প্যারিসে একান্তে উদযাপন করলেন মালাইকা

Google Oneindia Bengali News

বিশেষ মানুষের জন্মদিন বলে কথা আর তা বিশেষভাবে উদযাপন না করলে কী চলে। আর তাই তো জন্মদিনের কিছুদিন আগেই মুম্বই ছেড়ে প্যারিসের উদ্দেশ্যে রওড়া দেন বলিউডের সর্বাধিক চর্চিত জুটি অর্জুন কাপুর ও মালাইকা অরোরা। রবিবার ভালোবাসার শহর প্যারিসে একান্তে অর্জুন কাপুরের জন্মদিন পালন করা হল।

প্যারিসে একান্তে সময় কাটাচ্ছেন মালাইকা–অর্জুন

মালাইকা রবিবার ইনস্টাগ্রামে একটি ছবি এবং ভিডিও পোস্ট করে অর্জুনকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। অর্জুন কাপুর তার আসল জন্মদিনের আগেই তাঁর প্রথম জন্মদিনের উপহার পেয়েছিলেন। তাঁর বান্ধবী মালাইকা অরোরা তাঁকে তাঁর জন্মদিনের প্রথম উপহার দিয়েছেন। অভিনেত্রী বেশ কয়েকটি উপহার দিয়েছেন যেগুলি কালো এবং সাদা ফিতে দিয়ে আবরণে মোড়ানো ছিল। ব্যাকগ্রাউন্ডে বাজানো ৫০ সেন্টের গান ইন দা ক্লাবের সাথে তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তার উপহারের একটি ছবি আপলোড করে অভিনেতা মালাইকাকে ধন্যবাদ জানিয়েছেন।

মালাইকার শুভেচ্ছা অর্জুনকে

প্যারিসের বিভিন্ন অলি-গলি, রেস্তোরাঁ থেকে একাধিক ছবি পোস্ট করেছেন মালাইকা ও অর্জুন কাপুর। যেখানে আইফেল টাওয়ারকে পেছনে রেখে ঘনিষ্ঠভাবে দু'‌জনে ছবি তুলে তা পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। আর এই ছবি পোস্ট হতেই সোশ্যাল মিডিয়ায় উত্তেজনার পারদ চড়চড়িয়ে উঠে গেল। আরও একটি ছবিতে দেখা গিয়েছে, অর্জুন একটি ডিনার টেবিলে বসে, চোখ বন্ধ করে হাসছিলেন। ছবিটি দেখে মনে হচ্ছে তাঁরা শনিবার ক্যান্ডেল নাইট ডিনার করছিলেন। সেখানে মালাইকা অর্জুনকে খাইয়েও দিচ্ছেন এমন একটি ছোট ভিডিও চোখে পড়েছে। পোস্টটি শেয়ার করে, মালাইকা লিখেছেন, '‌মেক এ উইশ মাই লাভ , তোমার সমস্ত ইচ্ছা এবং স্বপ্ন সত্যি হোক, শুভ জন্মদিন অর্জুন।'‌

জন্মদিন পালন করলেন একান্তে

রবিবার অর্জুন কাপুরের জন্মদিনে ব্রাঞ্চে গিয়েছিলেন এই লাভ বার্ডস। প্যারিসের কোকো নামে এক রেস্তোরাঁয় তাঁরা ব্রাঞ্চ করেন। এদিন উভয়ের পরনেই ছিল সাদা রঙের পোশাক। মালাইকা ডায়েট ভুলে বার্গারে কামড় বসালেন এবং অর্জুন কাপুরও তাঁর লেডি লাভকে ফ্রেঞ্চ ফ্রাই খাইয়ে দিচ্ছেন। বলা চলে অর্জুনের জন্মদিনটা দারুণ রোম্যান্টিকভাবে অভিনেতা ও তাঁর প্রেমিকা মালাইকা প্যারিসে পালন করলেন।

মালাইকা–অর্জুন প্রেম

চার বছর আগেই আনুষ্ঠানিকভাবে তাঁদের সম্পর্কে থাকার কথা ঘোষণা করেছিলেন মালাইকা ও অর্জুন কাপুর। আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পরপরই মালাইকা অরোরা সম্পর্কে জড়ান তাঁর থেকে কয়েক বছরের ছোট অর্জুন কাপুরের সঙ্গে। তবে বয়স কোনও বাধা হতে পারেনি তাঁদের সম্পর্কের ক্ষেত্রে। মাঝে তাঁদের বিচ্ছেদের খবর শোনা গেলেও সেটা যে নিছকই গুজব তা স্পষ্ট করে দিয়েছিলেন অর্জুন নিজে। এখন কবে তাঁরা বিয়ে করবেন সেদিকে তাকিয়ে গোটা বলিউড সহ তাঁদের ভক্তরাও।

English summary
Malaika Arora and Arjun Kapoor are spending time in Paris
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X